বাংলা নিউজ > বায়োস্কোপ > Vicky-Ranbir: ক্যাটের প্রাক্তন প্রেমিক ও স্বামীর মধ্যে এত্ত ভাব! বনশালির পার্টিতে রণবীর-ভিকির ব্রোম্যান্স ভাইরাল

Vicky-Ranbir: ক্যাটের প্রাক্তন প্রেমিক ও স্বামীর মধ্যে এত্ত ভাব! বনশালির পার্টিতে রণবীর-ভিকির ব্রোম্যান্স ভাইরাল

 রণবীর-ভিকির ভাইরাল আলিঙ্গন 

সঞ্জয় লীলা বনশালির ৬১তম জন্মদিন উপলক্ষে বলিউডের একঝাঁক তারকা সেখানে হাজির ছিলেন, যদিও সকলকে ছাপিয়ে গেল রণবীর কাপুর ও ভিকি কৌশলের উপস্থিতি। আলিয়ার সামনেই ক্যাটরিনার প্রাক্তন প্রেমিক ও স্বামীর ব্রোম্যান্স ঘিরে চর্চা সবমহলে। 

রণবীর ও ক্যাটরিনার অতীত সম্পর্কের কথা অনুরাগীদের অজানা নয়। দীর্ঘ সাত বছরের সম্পর্ক ছিল তাঁদের, বিয়ের কথাও এগিয়েছিল। কিন্তু শেষ পর্যন্ত টেকেনি প্রেম। ২০১৬ সাল নাগাদ ভেঙে যায় রণবীর-ক্যাটরিনার বহুচর্চিত প্রেম কাহিনি। পরে ক্যাটরিনারই ঘনিষ্ঠ বান্ধবী আলিয়ার সঙ্গে সম্পর্কে জড়ান রণবীর। তারপর গঙ্গা দিয়ে বয়ে গিয়েছে অনেকটা জল। এখন ক্যাটরিনা মিসেস ভিকি কৌশল, অন্যদিকে স্ত্রী-কন্যাকে নিয়ে ভরা সংসার রণবীরের। 

ক্যাটরিনা ব্রেক আপের পর রণবীরের সঙ্গে কাজ করেননি। কিন্তু প্রথমবারের জন্য ক্যাটরিনার স্বামী রণবীরের সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন। সৌজন্যে সঞ্জয় লীলা বনশালির আগামী ছবি ‘লাভ অ্যান্ড ওয়ার’। আপতত রণবীর-ভিকির ব্রোম্যান্স বলিউডে টক অফ দ্য টাউন। শনিবার ছিল পরিচালক-প্রযোজক সঞ্জয় লীলা বনশালির জন্মদিন। সেই পার্টিতে হাজির ছিলেন বলিউডের একঝাঁক তারকা। 

পৌঁছেছিলেন রানি মুখোপাধ্যায়, ভিকি কৌশল, রণবীর কাপুর, আলিয়া ভাট, অদিতি রাও হায়দারি এবং রিচা চাড্ডারা। পার্টির একাধিক ভিডিয়ো ও ছবি সোশ্যালে সামনে এসেছে। তবে সবচেয়ে বেশি চর্চায় ভিকি কৌশল ও রণবীর কাপুরের পরস্পরকে জড়িয়ে ধরার মুহূর্ত। 

এদিন রণবীর কাপুর বেছে নিয়েছিলেন ব্লেজার ও ডেনিমের নিচে কালো টি-শার্ট। জন্মদিনের পার্টিতে একসঙ্গে হাজির হন রণবীর-আলিয়া, এথনিক পোশাকে নজরকাড়া আলিয়া। রণবীরও গাড়ির ভিতর থেকে ছবি শিকারিদের জন্য হাত নাড়েন। 

বনশালির সুবাদে ভিকি-রণবীরের বন্ধুত্ব এখন গাঢ় হয়েছে। এদিন ক্যাটরিনার দেখা মেলেনি, তবে  ভিকি কৌশল এসেছিলেন ক্যাজুয়াল পোশাকে সেজে, মাথায় টুপি। একটি ক্লিপে দেখা যাচ্ছে, ভিকি রণবীরকে জড়িয়ে ধরে রয়েছেন, পাশে বনশালি। 

পরিচালকের ঘনিষ্ঠ সূত্র জানিয়েছে, ‘প্রেমের গল্প বলতে সিদ্ধহস্ত বনশালি, এটাও একদম সেইরকম কালজয়ী প্রেমের গল্প হতে চলেছে। ছবিতে মুখ্য ভূমিকায় থাকছেন রণবীর কাপুর, আলিয়া ভাট এবং ভিকি কৌশল। ২০২৪-এর নভেম্বরে এই ছবির শ্যুটিং শুরু হবে। এই ছবির মাধ্যমে রাজ কাপুর পরিচালিত সঙ্গম ছবিতে শ্রদ্ধার্ঘ্য জানাবেন সঞ্জয় লীলা বনশালি।’

এই ছবির ‘কাস্টিং’ নিয়ে চর্চার শেষ নেই। হবে নাই বা কেন! রণবীরের জীবনে প্রেম এসেছে বারবার। আলিয়ায় থিতু হওয়ার আগে ক্যাটরিনার সঙ্গে সম্পর্কে ছিলেন রণবীর। তাঁদের বিয়ে নিয়েও কমচর্চা হয়নি, তবে নিন্দকদের দাবি ক্যাটরিনাকে ‘ঠকিয়ে’ তারই বান্ধবী আলিয়ার প্রেমে পড়েন নায়ক। ২০২১ সালের ডিসেম্বরে ভিকির সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন ক্যাটরিনা। চার মাস যেতে না যেতেই অন্তঃসত্ত্বা আলিয়ার সঙ্গে গাঁটছড়া বাঁধেন রণবীর।

প্রসঙ্গত, সঞ্জয় লীলা বনশালির হাত ধরেই শুরু হয়েছিল রণবীরের রুপোলি সফর। নায়কের ডেবিউ ছবি সাওয়ারিয়া-র পরিচালক বনশালি। এর আগে ব্ল্যাক ছবিতে বনশালির সহকারী হিসাবেও কাজ করেছেন রণবীর। ভুলভ্রান্তি হলে কপালে জুটেছে মার-গালিগালাজ। জানিয়ে রাখি, পরিচালক বনশালির আগামী প্রোজেক্ট হীরামান্ডি মুক্তির জন্য তৈরি, নেটফ্লিক্সে মুক্তি পাবে সঞ্জয় লীলা বনশালির প্রথম সিরিজ।

বায়োস্কোপ খবর

Latest News

চার-ছয়ের ঝড়ে IPL-র ইতিহাসে সর্বোচ্চ দলগত ইনিংস, নিজেদের রেকর্ড নিজেরাই ভাঙল SRH অভিষেকের হেলিকপ্টারে তল্লাশি নিয়ে পদক্ষেপ, রিপোর্ট তলব করল নির্বাচন কমিশন EDর প্রশংসায় মোদী, বললেন '৯৭ শতাংশ মামলায় রাজনীতির যোগ নেই' মাত্র ৩৯ বলে সেঞ্চুরি, IPL-এ চতুর্থ দ্রুততম, হায়দাবাদের হয়ে ইতিহাস লিখলেন হেড এবার কামদা একাদশী কবে? একাদশীর তারিখ এবং পুজোর শুভ সময় জেনে নিন সলমনের বাড়ির সামনে গুলি ‘পাবলিসিটি স্টান্ট’,গর্জালেন আরবাজ! ভরসা মুম্বই পুলিশে ‘ওদের ধোনি আছে উইকেটের পিছনে’,হার্দিকের কথায় অন্তর্কলহের গন্ধ পাচ্ছেন গিলক্রিস্ট পচা শামুকে পা কাটতে রাজি নয়, বাংলাদেশ সফরের জন্য পূর্ণ শক্তির দল ঘোষণা ভারতের ফোকাস কোচবিহার, নির্বাচনের দিন সরাসরি নজর রাখবেন দুই বিশেষ পর্যবেক্ষক 'মণিপুরকে ঐক্যবদ্ধ রেখে শান্তি ফেরানো মোদীর অগ্রাধিকার', ইম্ফলে বার্তা শাহের

Latest IPL News

চার-ছয়ের ঝড়ে IPL-র ইতিহাসে সর্বোচ্চ দলগত ইনিংস, নিজেদের রেকর্ড নিজেরাই ভাঙল SRH ‘ওদের ধোনি আছে উইকেটের পিছনে’,হার্দিকের কথায় অন্তর্কলহের গন্ধ পাচ্ছেন গিলক্রিস্ট সিনিয়র প্লেয়ারদের বলে যাচ্ছি নিশ্চিত করতে.নাইটদের ড্রেসিংরুমে কী বার্তা শাহরুখের খুঁড়িয়ে খুঁড়িয়ে দেওয়াল ধরে হাঁটছেন,ধোনির চোট নিয়ে আপডেট দিলেন CSK-এর বোলিং কোচ BCCI-র কড়া নির্দেশ, আর হয়তো দেখা যাবে না খেলা চলাকালীন তোলা BTS ভিডিয়ো! বাবার সঙ্গেই গা ঘামাচ্ছেন ওয়ার্নারের মেয়ে, আরেকজন ক্রিকেটার পাবে অজিরা? IPL 2024: MI-এর হারের পরেই বুমরাহ গেলেন CSK ড্রেসিংরুমে, কেন? ব্যাজবল নয়, জয়সবল পছন্দ, বলছেন ইংল্যান্ডের অধিনায়কই IPL ট্রফির থেকেও RCB আমার কাছে আগে,কেন বলেছিলেন কোহলি? ভিডিয়ো: ইডেনের মাটিতে লোটাচ্ছে নাইটদের পতাকা, একা সবকটা কুড়িয়ে মন জিতলেন শাহরুখ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.