বাংলা নিউজ > বায়োস্কোপ > কেন বন্ধ হয়ে গেল ভিকি কৌশল আর সারা আলি খানের ‘অশ্বত্থামা’? রইল গোপন খবর

এই কিছুমাস আগে প্রয়োজক রনি স্ক্রুওয়ালা সংবাদমাধ্যমকে জানিয়েছিলেন তাঁর পরবর্তী প্রোজেক্ট sci-fi ছবি ‘অশ্বত্থামা’র শ্যুট তিনি পিছিয়ে দিচ্ছেন করোনার কারণে। সে সময় তিনি জানিয়েছিলেন স্ক্রিপ্টের চাহিদা মেটাতে যে পরিমাণ বাজেট দরকার, করোনার সময় তা জোগাড় করে উঠতে পারা যাচ্ছে না। তাই পরিস্থিতি ঠিক হলে ৭-৮ মাস পর শুরু হবে কাজ। রনি জানিয়েছিলেন ছবির পরিচালক আদিত্য ধর ও ভিকি ও তিনি যৌথভাবে এই সিদ্ধান্ত নিয়েছেন। রনি আরও জানিয়েছিলেন তাঁদের এই সিদ্ধান্তের ব্যাপারে সহমত সারা আলি খানও। করোনার পরেই সবাই মিলে এই ম্যাগনাম অপাস তৈরির কাজে লেগে পড়বেন। 

পরবর্তীতে, জানা যায় ছবি বন্ধ হয়ে গিয়েছে। এবং আপাতত ছবির ভবিষ্যত অন্ধকার। যা শুনে বেশ মন খারাপ হয়েছিল দর্শকদের। এক তো সাই-ফাই ফিল্ম, তারওপর জুটিতে সারা ও ভিকি! তাই সবার মনেই প্রশ্ন উঠতে থাকে, কেন বন্ধ করে দেওয়া হল ছবি। তবে কি কোনও সমস্যা দেখা দিয়েছে?

ETimes-র এক প্রতিবেদন অনুসারে, অনেক হিসেব করে ছবির প্রযোজক রনি স্ক্রুওয়ালা বুঝতে পেরেছেন ছবির বাজেট কম করা কোনওভাবেই সম্ভব নয়। কারণ, পরিচালক আদিত্য ধর এমনভাবেই গল্প লিখেছেন যা নিয়ে ছবি তৈরি করতে গেলে প্রয়োজন হবে অন্তত ২০০ কোটির বা তারও বেশি। ছবির শ্যুট করতে হবে গ্রিন স্ক্রিনে। রয়েছে প্রচুর ভিএফএক্সের কাজ। এদিকে রনি চান ১২৫ কোটির মধ্যে ছবির কাজ শেষ করতে। তাই ঠিকঠাক বাজেটের অভাবেই ছবির কাজ বন্ধ হচ্ছে। তৈরি হচ্ছে না ‘অশ্বত্থামা’!

বর্তমানে করোনার কারণে বেশিরভাগ রাজ্যেই বন্ধ রয়েছে প্রেক্ষাগৃহ। কোথাও বা আংশিক খোলা। কতদিন সিনেমা হল বন্ধ থাকবে সে ব্যাপারেও নিশ্চিত নন কেউই। এই পরিস্থিতিতে শুধুমাত্র ওটিটি প্ল্যাটফর্মে ছবির মুক্তি হলে কতটা লাভ হবে সে নিয়ে সংশয় রয়েছে রনি স্ক্রুওয়ালার। সূত্রের মতে, আসাধারণ স্ত্রিপ্ট লিখেছেন আদিত্য। আর বাজেটে কাটছাট করে ছবির সঙ্গে কোনও রকম অন্যায্য ব্যবহার করতে চান না তিনি।

বন্ধ করুন