বাংলা নিউজ > বায়োস্কোপ > Vicky Kaushal-Katrina Kaif: ভিকির উপর বেজায় চটে বিয়ে ক্যানসেল করে দিতে বলেছিলেন ক্যাট! কী হয়েছিল তাঁদের মধ্যে?

Vicky Kaushal-Katrina Kaif: ভিকির উপর বেজায় চটে বিয়ে ক্যানসেল করে দিতে বলেছিলেন ক্যাট! কী হয়েছিল তাঁদের মধ্যে?

ভিকিকে বিয়ে ক্যানসেল করার পরামর্শ দিয়েছিলেন ক্যাটরিনা!

Vicky Kaushal-Katrina Kaif: ২০২১ সালে বিবাহ বন্ধনে আবদ্ধ হন ক্যাটরিনা কাইফ এবং ভিকি কৌশল। কিন্তু প্রাথমিক ভাবে বিয়ে ক্যানসেল করে দেওয়ার কথা বলেছিলেন ক্যাট, কিন্তু কেন?

২০২১ সালে বিবাহ বন্ধনে আবদ্ধ হন ক্যাটরিনা কাইফ এবং ভিকি কৌশল। বলিউডের অন্যতম হ্যাপেনিং কাপল তাঁরা। দুই বছর আগে রাজস্থানে নিকট আত্মীয় এবং বন্ধুদের উপস্থিতিতে গাঁটছড়া বেঁধেছিলেন তাঁরা। তবে সম্প্রতি অভিনেতা জানালেন ক্যাটরিনা নাকি প্রাথমিক ভাবে এই বিয়ে ক্যানসেল করে দিতে চেয়েছিলেন। না না, অভিমান বা রাগ করে নয়। বরং অন্য কারণে। সেই সময় জারা হাটকে জারা বাঁচকে ছবির শুটিং নিয়ে ব্যস্ত ছিলেন ভিকি। বিয়ের জন্য ছুটি নিলেও কাজের চাপ ছিল তখন তাঁর। সেই জন্যই বিয়ের সময় চেঞ্জ করার পরামর্শ দিয়েছিলেন অভিনেত্রী।

ক্যাটরিনা কাইফ এবং ভিকি কৌশলের বিয়ে

একদিকে বিয়ে আরেকদিকে কাজ, দুইয়ের মধ্যে ফেঁসে গিয়েছিলেন ভিকি কৌশল! পিঙ্কভিলাকে দেওয়া একটি সাক্ষাৎকারে অভিনেতা জানান তিনি তাঁর বিয়ের আগেই ছবির অর্ধেক শুটিং করে নিয়েছিলেন, তারপর একটা বিরতি নেন বিয়ের জন্য। কিন্তু বিয়ের মাত্র দুদিনের মাথায় তাঁকে ছবির নির্মাতারা ফোন করে কাজে ফিরতে বলেন। কিন্তু তখন যখন কাজ থেকে এভাবে চাপ দেওয়া হচ্ছিল তাঁকে তখন অন্যদিকে বাড়ি থেকে পান অন্য চাপ। ক্যাটরিনা তাঁকে বলেন বিয়ের দুদিনের মাথায় কাজে ফিরতে হলে এই সময় বিয়ে করার দরকারই বা কী ছিল। পরে করলেই হতো বিয়ে। বউয়ের ধমকে তিনি তখন জানান যে কাজে তখনই ফিরতে পারবেন না। গাঁটছড়া বাঁধার পাঁচদিন পর পুনরায় সেটে ফেরেন অভিনেতা।

আরও পড়ুন: সৌরভের নাম ভাঙিয়ে ভিনরাজ্যে সুবিধা নিচ্ছেন বহু বাঙালি! দাদা বললেন, 'কতজন যে এভাবেই...'

আরও পড়ুন: ইরফানের মৃত্যুর পর বাবিলের ভরসা হয়ে ওঠেন কে কে মেনেন! দ্য রেলওয়ে মেনের সেটে কী হয়েছিল

তবে ক্যাটরিনাকে বিয়ে করে যে তিনি খুশি সেটা তিনি এদিন আবারও বুঝিয়ে দেন। তাঁর কাছে এটা একটা আশীর্বাদের মতো বলেও দাবি করেন। ক্যাটরিনা নাকি তাঁর জীবনের আসার পর অনেক পরিবর্তন নিয়ে এসেছেন, শান্তি নিয়ে এসেছেন। কিছুদিন আগেই তাঁদের একত্রে করওয়া চৌথ পালন করতে দেখা যায়।

ভিকি-ক্যাটের আগামী প্রজেক্ট

ভিকি কৌশলকে আগামীতে স্যাম বাহাদুর ছবিতে দেখা যাবে। ছবিটি পয়লা ডিসেম্বর মুক্তি পাবে প্রেক্ষাগৃহে। অন্যদিকে ক্যাটরিনা কাইফ অভিনীত টাইগার থ্রি সদ্যই মুক্তি পেয়েছে। তাঁকে আগামীতে মেরি ক্রিসমাস ছবিতে দেখা যেতে চলেছে।

বায়োস্কোপ খবর

Latest News

জিতল নাইট রাইডার্স তবে চিপকের মাঠে SRK-র গলায় সিএসকে ধ্বনি, দেখুন ভিডিয়ো রান্নাঘরে চাল, আটা রাখতে গিয়ে এই ভুল করে ফেলছেন না তো! রইল জরুরি বাস্তুটিপস ইয়ান বোথাম নন- কোন ক্রিকেটারকে সর্বকালের সেরা ইংরেজ বোলার বাছলেন গ্রেম সোয়ান ‌ ‘‌নিহতদের নিকটজনের হাতে আর্থিক সহায়তা পৌঁছবে’‌, রেমাল নিয়ে আশ্বাস মমতার প্লে অফে টানা অর্ধশতরান,বিরাট-রোহিতদের পিছনে ফেলে রেকর্ড KKR-এর বেঙ্কটেশ আইয়ারের 'পোর্শে' কাণ্ডে কিশোরের রক্তের নমুনা সরিয়ে ফেলা হয়! কী ঘটেছিল? ধৃত ২ ডাক্তার প্রকাশ্য রাস্তায় গুলিতে প্রাণ গেল ৩৭ বছরে অভিনেতার! বিনোদন জগতের 'মুখ' হয়েও সোশ্যাল মিডিয়া থেকে দূরে থাকেন যাঁরা KKR-কে চ্যাম্পিয়ন করার পরেই ক্রিকেটের এক ফর্ম্যাট থেকে অবসরের ইঙ্গিত স্টার্কের T20 WC 2024: লামিচানের ভিসা পেতে আমেরিকার রাষ্ট্রদূতের সঙ্গে কথা নেপাল সরকারের

Latest IPL News

জিতল নাইট রাইডার্স তবে চিপকের মাঠে SRK-র গলায় সিএসকে ধ্বনি, দেখুন ভিডিয়ো প্লে অফে টানা অর্ধশতরান,বিরাট-রোহিতদের পিছনে ফেলে রেকর্ড KKR-এর বেঙ্কটেশ আইয়ারের KKR-কে চ্যাম্পিয়ন করার পরেই ক্রিকেটের এক ফর্ম্যাট থেকে অবসরের ইঙ্গিত স্টার্কের গিল নয়, ভারতীয় দলের অধিনায়ক হওয়ার জন্য এগিয়ে শ্রেয়স- প্রাক্তনীর ভবিষ্যদ্বাণী IPL ফাইনালের পর BCCI সচিবের সঙ্গে দীর্ঘ আলোচনা, তবে কি রাহুলের পরিবর্ত গম্ভীরই? ভিডিয়ো কলে সল্টকে চুম্বন বরুণের, কথা রাখল নাইটরা, চুটিয়ে উপভোগ ইংরেজ ব্যাটারের বরুণ-রাসেলকে রিটেন করার সিদ্ধান্ত সঠিক ছিল, ট্রফি জয়ের পর সমালোচকদের তোপ নায়ারের শুধু প্লে-অফে ভালো খেলা নয়, এই বিশেষ কারণটির জন্য স্টার্ককে ক্রেডিট দিলেন অরুণ মাকে জিজ্ঞাসা করেছিলাম তুমি কী চাও… ছেলের কাছে কী আবদার করেছিলেন গুরবাজের মা KKR-এর জয়ে আনন্দ নেই, সুন্দরী কাব্য-র জন্য মন কাঁদল অমিতাভের, লিখলেন ব্লগে

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.