বাংলা নিউজ > বায়োস্কোপ > Video: ২৯ শে পা, জন্মদিনে ঘুরে দেখা দিশা পাটানির বিজ্ঞাপন শুটিংয়ের অডিশন!
বড়পর্দার অভিনেত্রী হওয়ার আগে একাধিক পণ্যের বিজ্ঞাপনের শ্যুটিংয়ে দেখা গেছিল দিশাকে। ছবি সৌজন্যে - টুইটার
বড়পর্দার অভিনেত্রী হওয়ার আগে একাধিক পণ্যের বিজ্ঞাপনের শ্যুটিংয়ে দেখা গেছিল দিশাকে। ছবি সৌজন্যে - টুইটার

Video: ২৯ শে পা, জন্মদিনে ঘুরে দেখা দিশা পাটানির বিজ্ঞাপন শুটিংয়ের অডিশন!

  • রবিবার ১৩ জুন ২৯-এ পা দিলেন দিশা পাটানি।ছবিতে অভিনয় করার আগে একাধিক পণ্যের বিজ্ঞাপনী প্রচারে দেখা গেছে তাঁকে। আজ তাঁর জন্মদিনে চলুন একবার দেখা যাক দিশার সেই পুরোনো বিজ্ঞাপনের অডিশন ভিডিওর কিছু ঝলক।

রবিবার ১৩ জুন ২৯-এ পা দিলেন দিশা পাটানি। তবে টাইগার শ্রফের সঙ্গে চুটিয়ে প্রেম করা কিংবা সলমন খানের বিপরীতে ছবিতে অভিনয় করার আগে একাধিক পণ্যের বিজ্ঞাপনী প্রচারে দেখা গেছে এই জনপ্রিয় বলি-অভিনেত্রীকে।ছোটপর্দার জন্য চকোলেট,জামাকাপড়, প্রসাধন দ্রব্যের মতো নানান জিনিষের বিজ্ঞাপনে পরিচিত মুখ হয়ে উঠেছিলেন দিশা। তবে কেরিয়ারের প্রথম দিকে সেইসব বিজ্ঞাপনে মুখ দেখানোর জন্যও যথেষ্ট কাঠখড় পোড়াতে হয়েছিল তাঁকে। রীতিমতো অডিশন দিয়ে সেখানে মুখ দেখানোর সুযোগ পেতেন তিনি। আজ তাঁর জন্মদিনে চলুন একবার দেখা যাক দিশার সেই পুরোনো অডিশন ভিডিওর এক ঝলক।

কেরিয়ারের প্রথম দিকে পণ্যের বিজ্ঞাপনের শ্যুটিংয়ে দিশা। ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস
কেরিয়ারের প্রথম দিকে পণ্যের বিজ্ঞাপনের শ্যুটিংয়ে দিশা। ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া সেই ভিডিওতে দেখা যাচ্ছে ১৯ বছর বয়সী তরুণী দিশা হাসিমুখে একটি বিজ্ঞাপনের জন্য অডিশন দিচ্ছেন। সংলাপ আওড়াচ্ছেন। প্রথমে ওই পণ্যের বিজ্ঞাপনের প্রধান চরিত্রের জন্য অডিশন দিলেও পরবর্তী সময় পার্শ্ববর্তী চরিত্রের ভূমিকাতেও তাঁকে মহড়া দিতে দেখা গেছে।

 

২০১৫ সালে দক্ষিণী ছবি 'লোফার' এর মাধ্যমে বড়পর্দায় ডেবিউ করেন দিশা। ছবিতে তাঁর বিপরীতে ছিলেন দক্ষিণী অভিনেতা বরুণ তেজ। পরের বছর অর্থাৎ ২০১৬-তে 'এম এস ধোনি' ছবিতে অভিনয়ের সুযোগ পান দিশা। সেই ছবির সুবাদেই তাঁর বলিউডে প্রবেশ। এরপর আর পিছনে ফিরে তাকাতে হয়নি তাঁকে। টাইগার শ্রফ থেকে আদিত্য কাপুর , সেখান থেকে সলমন খান। একাধিক বিগ বাজেট ছবিতে বলিপাড়ার প্রথম সারির নায়কদের সঙ্গে ইতিমধ্যেই কাজ করে ফেলেছেন এই তারকা-অভিনেত্রী। এইমুহূর্তে দিশার হাতে রয়েছে 'এক ভিলেন রিটার্নস।' ছবিতে দিশার পাশাপাশি দেখা যাবে জন আব্রাহাম এবং অর্জুন কাপুরকে।

 

বন্ধ করুন