বাংলা নিউজ > বায়োস্কোপ > Video: কপিলের ওপর এই কারণে বেজায় 'অসন্তুষ্ট' হয়ে পড়লেন সইফ! দেখে নিন এক্ষুণি
শো শুরু হওয়ার আগে গ্রিনরুমে কপিল শর্মা এবং সইফ। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)
শো শুরু হওয়ার আগে গ্রিনরুমে কপিল শর্মা এবং সইফ। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)

Video: কপিলের ওপর এই কারণে বেজায় 'অসন্তুষ্ট' হয়ে পড়লেন সইফ! দেখে নিন এক্ষুণি

  • কপিল শর্মার শো-তে অতিথি হিসেবে হাজির হয়েছিলেন সইফ আলি খান। শো শুরু হওয়ার আগে ব্যাকস্টেজে গ্রিন রুমে কপিল শর্মার ওপরে একটি ব্যাপারে বেশ খানিকটা 'অসন্তুষ্ট' হয়ে পড়েন সইফ।

দীর্ঘ কয়েক মাস বন্ধ থাকার পর গত অগস্ট মাস থেকে শুরু হয়েছে ছোটপর্দার অন্যতম জনপ্রিয় অনুষ্ঠান ‘দ্য কপিল শর্মা শো’। তবে নতুন সিজন কিছুদিন গড়াতে না গড়াতেই ফের একবার সুপারহিটের তকমা সেঁটেছে এই শো-এর নামের সঙ্গে। সম্প্রতি, এই শো-তে কপিলের অতিথি হিসেবে হাজির হয়েছিলেন সইফ আলি খান, ইয়ামি গৌতম এবং জ্যাকলিন ফার্নান্ডেজ। শো শুরু হওয়ার আগে ব্যাকস্টেজে গ্রিন রুমে কপিল শর্মার ওপরে একটি ব্যাপারে বেশ খানিকটা 'অসন্তুষ্ট' হয়ে পড়েন সইফ। বলি-তারকার এহেন ব্যবহার দেখে শুনে বেশ খানিকটা অপ্রস্তুত হয়ে পড়েন কপিলও।

সম্প্রতি, 'ভূত পুলিশ'-এর প্রোমোশনে দ্য কপিল শর্মা শো-তে হাজির হয়েছিলেন সইফ আলি খান। স্বভাবতই, ছবিতে তাঁর দুই সহ অভিনেত্রী ইয়ামি গৌতম এবং জ্যাকলিন ফার্নান্ডেজও হাজির হয়েছিলেন শো-তে। শো-এর শ্যুটিং শুরু হওয়ার আগে গ্রিন রুমে কপিলের জন্য অপেক্ষা করছিলেন তাঁরা। গ্রিন রুমের এদিক ওদিক ঘুরে দেখছিলেন 'ভূত পুলিশ' এর নায়ক। এমন সময়ে ঘরের দেওয়ালে টাঙানো বিভিন্ন ফ্রেমে বাঁধাই ছবি চোখে পড়ে বলি-তারকার।

এর কিছুক্ষণ পর গ্রিন রুমে কপিল উপস্থিত হলে একথা সেকথার পর সইফ সরাসরি তাঁকে বলেন যে সেই ঘরের দেওয়ালে অনুষ্ঠানে আসা বিভিন্ন অতিথির সঙ্গে কপিলের ছবি রীতিমতো বাঁধাই করে টাঙানো থাকলেও, সেইসব ছবির মধ্যে তিনি নেই। অর্থাৎ সহজ কথায় গ্রিন রুমের দেওয়ালে সইফের সঙ্গে কপিলের কোনও ছবি নেই। অথচ এই শো-তে বার দশেক হলেও হাজির হয়েছেন তিনি, দাবি সইফের। 'ওই দ্যাখো, শক্তি কাপুরের সঙ্গে পর্যন্ত তোমার তোলা ছবি গ্রিন রুমের দেওয়ালে শোভা পাচ্ছে অথচ আমি নেই!' ছদ্ম অভিমানে বলে ওঠেন বলি-অভিনেতা। সইফের কথা শেষ হওয়া মাত্রই হেসে গড়াগড়ি খেয়েছেন অভিনেতার পাশে বসা দুই নায়িকা এবং কপিল। সেই 'বিহাইন্ড দ্য সিনস' মুহূর্তের ভিডিও দেখামাত্রই হাসির রোল উঠেছে নেটপাড়াতেও।

বন্ধ করুন