বাংলা নিউজ > বায়োস্কোপ > বিয়ে-বাচ্চা নিয়ে কোন গোপন কথা ফাঁস করলেন বিজয় দেবেরাকোন্ডা, শুনে হাঁ করণ জোহর
প্রেম-বিয়ে-বাচ্চা নিয়ে কফি উইথ করণে এসে কথা বললেন বিজয় দেবেরাকোন্ডা।

বিয়ে-বাচ্চা নিয়ে কোন গোপন কথা ফাঁস করলেন বিজয় দেবেরাকোন্ডা, শুনে হাঁ করণ জোহর

  • বিয়ে-বাচ্চা নিয়ে ‘কফি উইথ করণ’-এ এসে যেই তথ্য ফাঁস করলেন বিজয় দেবেরাকোন্ডা! কার সঙ্গে প্রেম করছেন এই দক্ষিণী অভিনেতা?

এই মুহূর্তে দেশের মেল ক্রাশ বিজয় দেবেরাকোন্ডা। আসছে তাঁর লাইগার। প্রোমোশনে বিজয়ের ফিজিক্সের তারিফ করতে দেখা গিয়েছে রণবীর সিং-কে। করণ জোহরের শো-তেও এসেছিলেন অনন্যা পাণ্ডের সঙ্গে।

এখন একটা প্রশ্নই ঘোরাফেরা করছে সোশ্যাল মিডিয়ায় আর তা হল কার সঙ্গে প্রেম করছেন বিজয়? মাঝে শোনা গিয়েছিল রশ্মিকা মন্দনার সঙ্গে ডেট করছেন তিনি। ‘কফি উইথ করণ’-এ এসেই বিজয় জানালেন কেন কখনও প্রেমিকার নাম মুখে আনেন না তিনি!

‘কফি উইথ করণ ৭’-এর চার নম্বর এপিসোডে এসে বিজয় জানিয়েছেন যবে তিনি বিয়ে করবেন আর বাচ্চা নেবেন, তবে প্রেমের কথা গলা ফাটিয়ে জানাবেন। ততদিন যাঁরা তাঁকে পছন্দ করে তাঁদের মনে আঘাত দিতে চান না তিনি। অভিনেতার কথায়, অনেকেই তাঁকে ভালোবাসেন, তাঁর পোস্টার সাঁটান নিজের বাড়ির দেওয়ালে। তাই এই মানুষগুলোর হৃদয় ভাঙা ঠিক মনে করেন না তিনি। 

কফির শো-তে এসেই করণকে সারা আলি খান জানিয়েছেন, তাঁর ক্রাশ বিজয়ের উপর। যা ইনস্টাগ্রামে শেয়ার করে দক্ষিণী অভিনেতা লিখেছিলেন, ‘তুমি যেভাবে দেবেরাকোন্ডা বললে তা আমার দুর্দান্ত লাগল। কিউটেস্ট। আমার আদর আর ভালোবাসা পাঠালাম।’

প্রসঙ্গত, করণকে কথা প্রসঙ্গে বিজয় গাড়িতে সেক্স করার গোপন খবর ফাঁস করেছেন। যা শুনে মুখ হাঁ হয় পরিচালকের। এমনকী করণ যখন তাঁকে প্রশ্ন করেন, ব্যাপারটা অস্বস্তিকর ছিল না? তখন উত্তর আসে, ‘মরিয়া’ সময় ছিল ওটা!

 

বন্ধ করুন