বাংলা নিউজ > বায়োস্কোপ > Vikram-Solanki: বিক্রমের ঠোঁটে ঠোঁট শোলাঙ্কির! ‘ইচ্ছেনদী’র ৮ বছর পূর্তি, নতুন রূপে ফিরল অনুরাগ-মেঘলা

Vikram-Solanki: বিক্রমের ঠোঁটে ঠোঁট শোলাঙ্কির! ‘ইচ্ছেনদী’র ৮ বছর পূর্তি, নতুন রূপে ফিরল অনুরাগ-মেঘলা

প্রকাশ্যে ‘শহরের উষ্ণতম দিনে’র ট্রেলার 

Vikram Chatterjee-Solanki Roy: বৃহস্পতিবার ‘ইচ্ছেনদী’ সম্প্রচার শুরুর ৮ বছর পূর্ণ করল। এই বিশেষ দিনেই অনুরাগীদের বিশেষ উপহার দিলেন অনুরাগ-মেঘলা। নতুন রূপে ফিরছেন তাঁরা, রইল ঝলক-

বাংলা টেলিভিশনে হাতে গোনা যে কয়েকটা জুটি আজও মনের মণিকোঠায় যত্ন করে সাজিয়ে রেখেছে দর্শক, তার অন্যতম অনুরাগ-মেঘলা। সালটা ২০১৫। বিকাল সাড়ে পাঁচটা বাজলেই স্টার জলসার ‘ইচ্ছেনদী’ ধারাবাহিকে চোখ আটকে যেত সবার। বিক্রম-শোলাঙ্কির সাবলীল রসায়ন আজও অমলিন। সেই রসায়নই ফিরল ৮ বছর পর, তবে মাধ্যম আলাদা। এবার বড় পর্দায় দেখা মিলবে অনুরাগ-মেঘলার, সৌজন্যে অরিত্র সেনের আগামী ছবি ‘শহরের উষ্ণতম দিনে’। বৃহস্পতিবার ইচ্ছেনদীর-র ৮ বছর পূর্তির দিনেই প্রকাশ্যে এল ছবির ট্রেলার।

প্রেম-বন্ধুত্ব আর নস্টালজিয়ার উদযাপন এই ছবি। যার রন্ধ্রে রন্ধ্রে মিশে রয়েছে প্রাণের শহর কলকাতা। বাস্তব জীবনে ঘনিষ্ঠ বন্ধু বিক্রম-শোলাঙ্কি। সিরিয়াল শেষ হয়ে যাওয়ার এত বছর পরেও অটুট তাঁদের বন্ধন। অনিন্দিতা আর ঋতবানের গল্প বলবে এই ছবি। 'ঘরকুণো' থুড়ি ‘কলকাতা-কুণো’ আরজে অনিন্দতা, অন্যদিকে পিএইচডি স্কলার ঋতবান। দুটো সময়ের গল্প উঠে আসবে ছবিতে। প্রথমটায় ঋতবান-অনিন্দিতার কলেজ জীবনের প্রেম। যে প্রেমে রয়েছে প্যাশন আর ইমোশন। ট্রেলারে বিক্রম-শোলাঙ্কির ‘প্যাশনেট চুমু’তে ধরা পড়ে সেই ভালোবাসার ঝলক। কিন্তু উচ্চশিক্ষার স্বার্থে ঋতবানের লন্ডন চলে যাওয়াটা ফাটল তৈরি করবে এই সম্পর্কে। গল্পের দ্বিতীয়ভাগে উঠে আসবে ঋতবানের কলকাতায় ফেরার পরের অধ্যায়। মাঝে পেরিয়ে যাওয়া সময়ে বদল এসেছে অনিন্দিতার জীবনে, তাঁর পাশে রয়েছে আরও এক বন্ধু। সেই ভূমিকায় রয়েছেন অনিন্দ্য চট্টোপাধ্যায়। হ্যাঁ, ‘গাঁটছড়া’র রাহুল আর খড়িকেও এই ছবিতে পাবে দর্শক।

পুরোনো প্রেম যখন জীবনে ফিরে আসবে তখন অন্য পুরুষের বিয়ের প্রস্তাব গ্রহণ করতে পারবে অনিন্দিতা? নাকি ঋতবানের ‘শুধু তোমাকে চাই’ বার্তায় গলে যাবে তাঁর মন! সম্পর্কের এই টানাপোড়েন নিয়েই এগিয়েছে ছবির গল্প। বিক্রম-শোলাঙ্কি-অনিন্দিতা ছাড়াও এই ছবিতে দেখা মিলবে ছোটপর্দার আরও এক জনপ্রিয় মুখ অনামিকা চক্রবর্তী অর্থাৎ ‘এখানে আকাশ নীল’-এর হিয়ার। থাকছেন অভিনেতা রাহুল দেব বসু, সুজয় প্রসাদ চট্টোপাধ্যায়রা। 

ছবির ট্রেলার লঞ্চের আসরেও জারি থাকল বিক্রম-শোলাঙ্কির খুনসুটি। একসঙ্গে ফিরে আসবার প্রসঙ্গ উঠতেই নায়িকাকে খোঁচা দিয়ে বললেন, ‘শুনেই তো ভয়ে ছিলাম, ভেবেছিলাম আবার… আবার শোলাঙ্কিকে সহ্য করতে হবে। দু-তিন মাস শ্যুটিং করতে হবে। (শোলাঙ্কি রেগে তাকাতেই) না, এবার সত্যিটা বলছি। আসলে আমি আজ পর্যন্ত যতজন সহ-অভিনেত্রীর সঙ্গে কাজ করেছি তার মধ্যে শোলাঙ্কির সঙ্গে কাজের অভিজ্ঞতা সবচেয়ে ভালো। ওর সঙ্গে যত বেশি সম্ভব আমি কাজ করতে চাই’। 

এর আগে বড়পর্দায় ‘বাবা, বেবি ও’-র মতো ছবি করেছেন শোলাঙ্কি। অন্যদিকে বিক্রমের ঝুলিতে রয়েছে অজস্র কাজ। আগামী ৩০শে জুন মুক্তি পাবে ‘ইচ্ছেনদী’ জুটির আসন্ন ছবি ‘শহরের উষ্ণতম দিনে’। 

 

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

সীমান্তে দলছুট দুই হাতি, জলদাপাড়া থেকে এল কুনকি, ঘুমিয়ে পড়ল গজরাজ লুকিয়ে স্ত্রী আর তাঁর বসের কথা শুনতেন স্বামী, সেখান থেকেই আয় হল ২৩ কোটি ১ জুলাই থেকে কার্যকর হচ্ছে ৩ নয়া 'সংহিতা', মুছে যাচ্ছে ব্রিটিশ আমলের নিয়ম বাঁ-হাতি ব্যাটার হিসেবে এক টেস্ট সিরিজে সর্বোচ্চ রান, ভাঙলেন সৌরভ, গৌতমের নজির গাইবেন অরিজৎ-রিয়ানা, আম্বানি-পুত্রের প্রাক-বিয়ের উৎসবে শামিল হবেন শাহরুখ-সলমন গঙ্গাস্নান করতে যাওয়ার পথে ট্রাক্টর পড়ল পুকুরে, মৃত ১৫, কোথায় হল এই দুর্ঘটনা? জিমেল নাকি বন্ধ হয়ে যাচ্ছে? অনেকেই বলছেন এই কথা, গুগল জানাল নিজেদের সিদ্ধান্ত খালিস্তানি ভিডিয়ো ‘ফেক’, এডিট করে কণ্ঠস্বর বসানো হয়েছে: শুভেন্দু স্কুলে পড়াকালীন ডাকাতের থেকে প্রেম প্রস্তাব পান রিমঝিম! তারপর? অঞ্চল সভাপতির পদ থেকে অপসারিত শাহজাহানের ভাই সিরাজ, দায়িত্বে এলেন অজিত

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.