বাংলা নিউজ > বায়োস্কোপ > Vikram Vedha: সইফ এবং হৃতিকের সঙ্গে কাজের অভিজ্ঞতা কেমন? মুখ খুললেন রাধিকা আপ্তে
সইফ এবং হৃতিকের সঙ্গে কাজের অভিজ্ঞতা নিয়ে অকপট রাধিকা আপ্তে

Vikram Vedha: সইফ এবং হৃতিকের সঙ্গে কাজের অভিজ্ঞতা কেমন? মুখ খুললেন রাধিকা আপ্তে

  • একসঙ্গে ‘বিক্রম বেদা’ ছবিতে অভিনয় করছেন। সইফ এবং হৃতিকের সঙ্গে কাজের অভিজ্ঞতা নিয়ে অকপট রাধিকা আপ্তে

বলিউড ও ওটিটি প্ল্যাটফর্মের অন্যতম ব্যস্ত ও জনপ্রিয় অভিনেত্রী রাধিক আপ্তে। পার্চড, ফোবিয়া, সেক্রেড গেমসের মতন ছবিতে অভিনয় করে সমালোচকদেরও যথেষ্ট প্রশংসা কুড়িয়েছেন তিনি। 

হৃতিক রোশন, সইফ আলি খান এবং রাধিকা আপ্তে অভিনীত বহু প্রতিক্ষীত সিনেমা ‘বিক্রম বেদা’। ফিল্মটি একই নামের তামিল থ্রিলারের একটি অফিসিয়াল রিমেক। তামিল ছবিতে আর মাধবন এবং বিজয় সেতুপতি প্রধান চরিত্রে অভিনয় করেন। সম্প্রতি হৃতিক ও সইফের সঙ্গে ছবিতে কাজ করার অভিজ্ঞতা নিয়ে মুখ খুলেছেন রাধিকা।

সম্প্রতি সাক্ষাত্কারে রাধিকা জানিয়েছেন, সইফের সঙ্গে কাজ করার অভিজ্ঞতা দারুণ। এর আগে 'সেক্রেড গেমস'-এ দেখা গিয়েছিল এই জুটিকে। সিরিজটি দর্শকদের পছন্দ হয়েছিল। আরও পড়ুন: স্ত্রী ক্যাটরিনাকে যমের মতো ভয় পান ভিকি? বললেন, ‘আমি ফারহা ভালো বন্ধু’

ইন্ডিয়া টুডে-কে দেওয়া সাক্ষাৎকারে অভিনেত্রী জানিয়েছেন, ছবির শ্যুটিং ইতিমধ্যে শেষ হয়েছে। তিনি যোগ করেছেন, সইফের সঙ্গে কাজ করার অভিজ্ঞতাও দুর্দান্ত। কারণ অভিনেত্রী তাঁকে খুব মজার মানুষ বলে মনে করেন। রাধিকা বলেন, তিনি সেটে কেবল তখনই হাসতেন যখন সইফের আশেপাশে থাকত। পরিচালক পুষ্কর-গায়ত্রী সম্পর্কে অভিনেত্রী বলেন, তাঁদের সঙ্গে কাজ করার অভিজ্ঞতাও দুর্দান্ত। এমনকি শ্যুটিং শেষ হওয়ার পর কেঁদেছিলেন, জানিয়েছেন রাধিকা। সাফ জানিয়েছেন, ছবিটিতে কাজ করে তিনি সত্যিই দুর্দান্ত সময় কাটিয়েছিলেন।

রাধিকা হৃতিক সম্পর্কেও কথা বলতে গিয়ে বলেন, তাঁর সঙ্গে কাজ করার অভিজ্ঞতা খুব সুন্দর ছিল। ছবিতে তাঁদের একসঙ্গে অনেক দৃশ্য নেই। তবে হৃতিকের সঙ্গে অনেক বিষয় নিয়ে আলোচনা হয়েছে বলে জানিয়েছেন। 

বন্ধ করুন