বাংলা নিউজ > বায়োস্কোপ > Viral video: মিঠুনের সামনেই হাউহাউ করে কেঁদে ফেললেন পরিণীতি! সামলাতে ব্যর্থ করণ
প্রকাশ্যেই হাউহাউ করে কেঁদে উঠলেন পরিণীতি।

Viral video: মিঠুনের সামনেই হাউহাউ করে কেঁদে ফেললেন পরিণীতি! সামলাতে ব্যর্থ করণ

  • নয়া রিয়েলিটি শো 'হুনারবাজ’-এ অন্যতম বিচারক হিসেবে দর্শকদের সামনে হাজির হবেন পরিণীতি চোপড়া।

একজন সুপ্রতিষ্ঠিত অভিনেত্রী হওয়ার পাশাপাশি পর্দার বাইরে নিজের হাসিখুশি, ছটফটে ব্যক্তিত্বর জন্যেও দর্শকমহলে বেশ জনপ্রিয় পরিণীতি চোপড়া। পর্দার বাইরে জনসমক্ষে সহজে চোখের জল ফেলতে দেখা যায় না তাঁকে। তবে এবার গেল। রিয়েলিটি শো’র মঞ্চে এসে নিজেকে সামলাতে পারলেন না। হাউহাউ করে কেঁদে ফেললেন এই তারকা-অভিনেত্রী।

নয়া রিয়েলিটি শো 'হুনারবাজ’-এ অন্যতম বিচারক হিসেবে দর্শকদের সামনে হাজির হবেন পরিণীতি। সহ-বিচারকের আসনে বসতে দেখা যাবে করণ জোহর এবং মিঠুন চক্রবর্তীকে।শো’র সঞ্চালক হিসেবে দর্শকদের সামনে হাজির হেবন ভারতী সিং ও তাঁর স্বামী হর্ষ লিম্বাচিয়া। ভুট-এর তরফে 'হুনারবাজ’ এর একটি ট্রেলার আপলোড করা হয়েছে সোশ্যাল মিডিয়ায়। সেখানেই দেখা যাচ্ছে এক প্রতিযোগীর দুরন্ত পারফর্মেন্স রুদ্ধশ্বাসে দেখতে থাকেন 'পরী'। ফ্রি স্টাইল ডান্সের সঙ্গে দুরন্ত সব স্টান্টে ভরা ওই পারফর্মেন্স শেষ করে মঞ্চে দাঁড়িয়ে নিজের ব্যাপারে বলতে গিয়ে আবেগপ্রবণ হয়ে পড়েন ওই প্রতিযোগী।

 কাঁদতে কাঁদতে তিনি জানান প্রথম যখন মুম্বইয়ে আসে কোথাও মাথা গুঁজে থাকার মতো সামর্থ্য ছিল না তাঁর। দু'বেলা ভরপেট খাওয়ার মতো সামান্য অর্থও থাকত না তাঁর পকেটে। দিনের পর দিন গাছতলায় শুয়ে কাটাতে হয়েছে তাঁকে। প্রতিদিনই আশা করে থাকতেন কেউ হয়তো খাবার নিয়ে আসবে বা খাবারের জন্য পয়সা দেবে কিন্তু কারও দেখা মিলত না। তবু হাল ছেড়ে দেননি তিনি।

এত তীব্র অভাব, কষ্ট থাকা সত্বেও নাচের জন্য ওই প্রতিযোগীর এই প্যাশন মুগ্ধ করে পরিনীতিকে। তাঁর কষ্টের কথা শুনে নিজেও আবেগপ্রবণ হয়ে পড়েন এই বলি-অভিনেত্রী। হাউহাউ করে চোখ ঢেকে কেঁদে ওঠেন তিনি। পাশে বসা করণের চোখও তখন ছলছল। সেই অবস্থাতে তিনি সান্ত্বনা দেওয়ার চেষ্টা করতে থাকেন পরিণীতিকে।

করণ জোহরও ইনস্টাগ্রামে 'হুনারবাজ’-এর একটি প্রোমো ভিডিয়ো নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে পোস্ট করেছেন। সঙ্গে লিখেছেন এরকম শো আগে কখনও ভারতের ছোটপর্দার ইতিহাসে দেখা যায়নি।

 

বন্ধ করুন