সুইজারল্যান্ডে একসঙ্গে পার্টি মুডে সইফিনা, বিরুষ্কা এবং বরুণ-নাতাশা (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
সুইজারল্যান্ডে একসঙ্গে পার্টি মুডে সইফিনা, বিরুষ্কা এবং বরুণ-নাতাশা (সৌজন্যে-ইন্সটাগ্রাম)

সুইজারল্যান্ডে একসঙ্গে বর্ষবরণ বিরুষ্কা, সইফিনা এবং বরুণ-নাতাশার

  • সুইজারল্যান্ডে একসঙ্গে নতুন বছরকে স্বাগত জানালেন বিরাট-অনুষ্কা, বরুণ ধওয়ান ও বান্ধবী নাতাশা দালাল এবং সইফ-করিনা জুটি।
  • ইন্সটাগ্রামে একসঙ্গে বর্ষবরণের ছবি শেয়ার করে নিয়েছেন অভিনেত্রী অনুষ্কা শর্মা।

বরফে দেশ সুইজারল্যান্ডে একসঙ্গে নতুন বছরকে স্বাগত জানালেন বিরাট-অনুষ্কা, বরুণ ধওয়ান ও বান্ধবী নাতাশা দালাল এবং সইফ-করিনা জুটি। ইন্সটাগ্রামে একসঙ্গে বর্ষবরণের ছবি শেয়ার করে নিয়েছেন অভিনেত্রী অনুষ্কা শর্মা।

ব্যস্ত শেডিউলের মাঝেও একসঙ্গে সময় কাটানোর কোনও সুযোগ হাতছাড়া করেন না এই সেলিব্রিটি কপলরা। বলিউড আর রোম্যান্সের প্রসঙ্গ উঠলেই সবার প্রথম যে দেশের কথা মাথায় আসে তা নিঃসন্দেহে সুইজারল্যান্ড। এর আগে সুইজারল্যান্ডের বরফ সাদা চাদরে ঢাকা রাস্তায় আচমকাই নিজের সুইধাগা কো-স্টার বরুণ ধওয়ানের সঙ্গে সাক্ষাত্ হয়েছিল অনুষ্কার। বিরাট ও নাতাশাকে নিয়ে ছবিও পোস্ট করেছিলেন সুই-ধাগা জুটি।

বর্ষবরণের রাতের বেশ কিছু মুহুর্ত নিজের ইন্সটাগ্রাম স্টোরিতে তুলে ধরেছেন অনুষ্কা শর্মা। সেখানে বিরাটকে কিউটি বলে উল্লেখ করতে শোনা গেল অনুষ্কাকে। পাশাপাশি একসঙ্গে ভক্তদের নতুন বছরের শুভেচ্ছাও জানালেন এই তিন জুটি। সেখানে মূল অ্যাঙ্কার হিসাবে পাওয়া গেল পতৌদির নবাব সইফ আলি খানকে।

পার্টি মুডে বিরুষ্কা-সইফিনা-বরুণ (সৌজন্য ইন্সটাগ্রাম স্টোরি)
পার্টি মুডে বিরুষ্কা-সইফিনা-বরুণ (সৌজন্য ইন্সটাগ্রাম স্টোরি)



বিরাট কোহলিও স্ত্রী অনুষ্কাকে নিয়ে নতুন বছরের একটি ছবি পোস্ট করেছেন ইন্সটাগ্রামে। ক্যাপশন হিসাবে বিরাট লিখেছেন, 'অন পয়েন্ট ২০২০'। ছবিতে কালো-রূপোলি স্লিট গাউনে দেখা মিলল অনুষ্কার, অন্যদিকে ফর্মাল পোশাকে পাওয়া গেল বিরাট কোহলিকে।






View this post on Instagram

On point for 2020 ❤️

A post shared by Virat Kohli (@virat.kohli) on


এর আগে মঙ্গলবার রাতে সুইজারল্যান্ডের এক হিমবাহের সামনে দাঁড়িয়ে একটি সেলফি ভিডিও পোস্ট করেন বিরাট। যেখানে বিরুষ্কা নতুন বছরের শুভেচ্ছা জানান অনুরাগীদের উদ্দেশে। কোহলি জানান, আমরা এই সুন্দর হিমবাহের সামনে দাঁড়িয়ে রয়েছি, ভাবলাম এখান থেকেই নতুন বছরের শুভেচ্ছা বার্তাটা রেকর্ড করে ফেলি। আশা করি ২০১৯ সালটা তোমাদের খুব সুন্দর কেটেছে, আমি প্রার্থনা করি ২০২০ সালটা আরও ভালো কাটুক তোমাদের। আমরা দুজনেই তোমাদের সবাইকে জানাচ্ছি শুভ নববর্ষ। শুভ নতুন বছর। অনেক ভালোবাসা'।




বরুণ ধওয়ানের ইন্সটাগ্রাম স্টোরিতে উঠে এসে নিউ ইয়ার পার্টির কিছু মিষ্টি মুহুর্ত।



নিউ ইয়ার পার্টিতে খোসমেজাজে বরুণ ও বান্ধবী নাতাশা (সৌজন্যে ইন্সটাগ্রাম স্টোরি)
নিউ ইয়ার পার্টিতে খোসমেজাজে বরুণ ও বান্ধবী নাতাশা (সৌজন্যে ইন্সটাগ্রাম স্টোরি)

সব মিলিয়ে বিদেশের মাটিতে এই বলিউড স্টাইল রি-ইউনিয়ন এখন চর্চার কেন্দ্রবিন্দুতে।

বন্ধ করুন