বাংলা নিউজ > বায়োস্কোপ > 'জয় জয় শিবশঙ্কর' ও ‘নাটু নাটু’র মিশ্রণে তৈরি হবে বিশেষ নাচ, War 2-তে নাচবেন হৃত্বিক ও জুনিয়র NTR

'জয় জয় শিবশঙ্কর' ও ‘নাটু নাটু’র মিশ্রণে তৈরি হবে বিশেষ নাচ, War 2-তে নাচবেন হৃত্বিক ও জুনিয়র NTR

হৃত্বিক ও এনটিআর

অস্কারজয়ী গান 'নাটু নাটু'-র জন্য় এর আগে RRR-ছবিতে রামচরণের সঙ্গে জুটি বেঁধে নেচেছেন জুনিয়র NTR। ওয়ার-২র জন্য সেই গানের সঙ্গে জয় জয় শিবশঙ্করের মিশ্রণে এবার তাঁর সঙ্গী বলিউডের গ্রিক গড হৃত্বিক।

War 2-র জন্য জুটি বাঁধছেন হৃত্বিক রোশন-জুনিয়র NTR। এখবর তো পুরনো। এই ছবিতে যে অনেক বেশি অ্যাকশন দৃশ্য থাকবে, সেকথাও এতক্ষণে অনেকেই জেনে গিয়েছেন। হৃত্বিক আর NTR-এর এই ছবি নিয়ে নানান তথ্য জানতে অধীর আগ্রহে অপেক্ষা করছেন সিনেপ্রেমীরা।

অ্যাকশন তো থাকছে, তবে যেখানে হৃত্বিক আর জুনিয়র NTR যেখানে একসঙ্গে, সেখানে নাচ থাকবে না, তাও কি হয়! জানা যাচ্ছে, এই ছবিতে থাকছে জমজমাটি নাচ। 'ওয়ার' এবং 'RRR'-এর ‘নাটু নাটু’ ও ‘জয় জয় শিবশঙ্কর’, দুই নাচের জমাটি একটা মিশ্রণ থাকবে এই ছবিতে। হৃত্বিক এবং দক্ষিণের NTR, দুই অভিনেতাই নাচে পারদর্শী। তাই তাঁরা তাঁদের সেই দক্ষতা প্রদর্শন করবেন না তাও কি হয়?

প্রসঙ্গত অস্কারজয়ী গান 'নাটু নাটু'-র জন্য় এর আগে RRR-ছবিতে রামচরণের সঙ্গে জুটি বেঁধে নেচেছেন জুনিয়র NTR। ওয়ার-২র জন্য সেই গানের সঙ্গে জয় জয় শিবশঙ্করের মিশ্রণে এবার তাঁর সঙ্গী বলিউডের গ্রিক গড হৃত্বিক।

জানা যাচ্ছে, হৃত্বিক আর NTR-যে গানে পারফর্ম করবেন, তার গানের সিকোয়েন্স টি তৈরি করবেন প্রীতম। 'বলিউড হাঙ্গামা'র প্রতিবেদনে এমনটাই দাবি করা হয়েছে।

আরও দাবি করা হয়েছে 'এই ছবির প্রযোজক আদিত্য চোপড়া এবং পরিচালক অয়ন মুখোপাধ্যায়ের ওয়ার 2 শুধুই অ্যাকশন নয়, এটা সম্পূর্ণ বিনোদনমূলক ছবি হতে চলেছে। বেশকিছুদিন হল শুরু হয়েছে ওয়ার-২র শ্যুটিং। কিছুদিন আগেই ছবির শ্যুটিং সেট থেকে নেটদুনিয়ায় ফাঁস হল হৃত্বিক রোশন-জুনিয়ার এনটিআর-এর লুক। সেদিন ছবির সেটেই ব্ল্যাক কফি হাতে দেখা যায় হৃত্বিককে। তাঁর পরনে ছিল সাদা ফুলহাতা,গলাবন্ধ টি-শার্ট, তার উপর কালো জ্যাকেট। হৃত্বিকের চুল ছোট করে কাটা। এই ছবিতে নায়ক যে তিনিই। 

অন্যদিকে ছবির ভিলেন জুনিয়ার NTR-কে দেখা গিয়েছিল কালো টি-শার্ট আর কার্গো প্যান্টে। তাঁদের দেখে একটা কথা স্পষ্ট, শ্যুটিংয়ের ফাঁকে বিরতির সময়ই লেন্সবন্দি হয়েছেন তাঁরা।  ৭ মার্চ থেকে মুম্বইতে ওয়ার ২ শ্যুট শুরু হয়েছে। চলতি (২০২৪) বছরের জুন মাসের মধ্যেই এই ছবির শ্যুটিং শেষ হওয়ার কথা। এই ছবি অধিকাংশ শ্যুটিংই হবে মুম্বইয়ের স্টুডিয়োতে।

ওয়ার-২-এ কিয়ারা আডবানিও রয়েছেন বলে খবর। ২০১৯ সালে মুক্তি পেয়েছিল ‘ওয়ার’। যে ছবিটি সেটা বক্স অফিসে ছিল সুপার হিট। ছবিতে ছিল ধুন্ধুমার অ্যাকশন। তবে শোনা যাচ্ছে ওয়ার-২ আরও বেশি অ্যাকশন প্যাকড ছবি হতে চলেছে। এটি ২০২৫-এর ১৪ অগস্ট মুক্তি পাবে।

বায়োস্কোপ খবর

Latest News

মামা বাড়ি বেড়াতে গিয়ে আশ্রমে চুরির অভিযোগ, চরম পরিণতি হল আদিবাসী ছাত্রের স্বাস্থ্যবিমার ক্যাশলেস ক্লেম মেটানো নিয়ে নয়া নির্দেশিকা IRDAI-র, জেনে নিন বিশদ TRP: পর্ণার স্মৃতিভ্রংশে নিম ফুলের মধু টপার, ২য় স্থানে চমক, কথা না ফুলকি, কে এল? এক বছরে বৃদ্ধি ১১ শতাংশ, পাকিস্তানের GDP-র আড়াইগুণ বড় RBI-এর ব্যালেন্স শিট! ডেটা গুরুত্বপূর্ণ,তবে মাঠে অধিনায়কই বস-গম্ভীরকে নিয়ে হইচইয়ের মাঝে দাবি KKR কোচের RSS নিয়ে শুভেন্দুর মন্তব্যের প্রকাশ্যে বিরোধিতা করলেন দিলীপ, কী বললেন ঘোষ? বাংলায় ৩০ আসনের লক্ষ্যে কত 'বল' খেললেন মোদী? স্লগ ওভারে মিলল পরিসংখ্যান বালুচিস্তানে ইরানের বাহিনীর গুলিতে নিহত ৪ পাক নাগরিক, দু’দেশের মধ্যে উত্তেজনা কেরলে প্রবেশ করে গেল মৌসুমি বায়ু, সময়ের ৭ দিন আগে বর্ষা শুরু উত্তরপূর্বেও 4 ওভার শেষে Rwanda Women-র স্কোর 24/1

Latest IPL News

ডেটা গুরুত্বপূর্ণ,তবে মাঠে অধিনায়কই বস-গম্ভীরকে নিয়ে হইচইয়ের মাঝে দাবি KKR কোচের ধোনি, জাদেজাদের নেতৃত্ব দেওয়াটা কতটা কঠিন চ্যালেঞ্জ ছিল? মুখ খুললেন রুতুরাজ দিল্লির কোটলা ছিল বোলারদের বধ্যভূমি, IPL-এ ব্যাটাররা সমস্যায় পড়েছেন মুল্লানপুরে আমি তোমার কিছু হতে দেব না- ২১ সেকেন্ডের কথায় ভক্তের অপারেশনের দায়িত্ব নিলেন মাহি কোহলির দিকে সমালোচনার আঙুল তোলায় প্রাণনাশের হুমকি পেয়েছিলেন প্রাক্তন কিউয়ি তারকা বুর্জ খলিফাতে ভেসে উঠল KKRও কিং খানের ছবি! নাইটদের জয়কে সেলিব্রেট করল দুবাই ভারতের নতুন কোচ নিয়োগ পিছিয়ে যেতে পারে? রিপোর্টে উঠেছে কারণ, জড়িয়ে গৌতির নাম ১০ বছর পর ট্রফি জয় কেকেআরের, গর্বিত শাহরুখ লিখলেন, 'তোমাদের সবাইকে ভালোবাসি' ভারতীয় দলে ঋষভ পন্তের নাম দেখে কেমন প্রতিক্রিয়া ছিল, উত্তর দিলেন পন্টিং T20 WC 2024: ও যেভাবে প্র্যাকটিস করে! কোহলিকে নিয়ে মুগ্ধতা কাটছে না উইল জ্যাকসের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.