বাংলা নিউজ > বায়োস্কোপ > চোখে সানগ্লাস, পায়ে বুট; কোটের সঙ্গে নীচে তোয়ালে জড়িয়ে ঘুরছেন জিৎ! ভাইরাল লুক
জিৎ
জিৎ

চোখে সানগ্লাস, পায়ে বুট; কোটের সঙ্গে নীচে তোয়ালে জড়িয়ে ঘুরছেন জিৎ! ভাইরাল লুক

  • এ কী অবস্থা জিৎ-এর!

টলিউড ইন্ডাস্ট্রির সুপারস্টার জিৎ। বর্তমানে চরম ব্যস্ত শিডিউল তাঁর। হাতে একগুচ্ছ প্রোজেক্ট। রিয়ালিটি শো ডান্স বাংলা ডান্সের বিচারকের আসনেও রয়েছেন তিনি। কিছুদিন আগেই হুগলি সেতুর উপর আসন্ন ছবি ‘রাবণ’এর শ্যুটিং করতে দেখা গিয়েছিল অভিনেতাকে। 

দুর্গাপুজোয় মুক্তি পেয়ে জিৎ-মিমি জুটির 'বাজি'। এসবের মধ্যেই একেবারে হালকা মেজাজে দেখা গেল পর্দার ‘রাবণ’কে। ইনস্টাগ্রামে একটি রিল ভিডিয়ো শেয়ার করেছেন তিনি। ভিডিয়োর পিছনে বাজছে , ‘দিল তো বাচ্চা হ্যায় জি..’ গান। সবথেকে মজার বিষয় হল, ভিডিয়োতে উপরে কালে গেঞ্জির সঙ্গে হলুদ-কালো কোট পরে রয়েছেন অভিনেতা। এদিকে নীচে তোয়ালে পরে ঘুরছেন। পায়ে পরেছেন বুট, চোখে আবার সানগ্লাস!

ভিডিয়োর সঙ্গে মানানসই ক্যাপশনে লিখেছেন, ‘হাম ভি বাচ্চা হ্যায় জি, শিখনে কো কিতনা কুচ মিলা যাতা হ্যায়’। যার বাংলা তর্জমা করলে, তিনি নিজেকে বাচ্চাদের মতোই বলেছেন। তাই শেখার মতো অনেক কিছু পেয়ে যান বলে জানিয়েছেন। টলি সুপারস্টার এই রিল ভিডিয়ো শেয়ার করতেই নেটমাধ্যমে হু হু করে ভাইরাল হয়ে যায়। মূলত মেকআপ রুমের থেকে এই ভিডিয়ো শেয়ার করেছেন অভিনেতা।

প্রসঙ্গত, গত মাসে ‘রাবণ’ এর প্রথম ঝলক সামাজিক মাধ্যমে শেয়ার করেছিলেন অভিনেতা জিৎ। পোস্টারে এক অপ্রত্যাশিত লুকে দেখা গেছে তাঁকে। লম্বা চুল, গাল ভর্তি দাঁড়ি, একটা চোখের মণির রঙ বাদামী এবং অপরটি লাল। দৃঢ় চোখের চাউনি, ঠোঁটে কুটিল হাসিতে দেখা যায় অভিনেতাকে।

দুর্গাপুজোর দশমীর দিন আগামী ছবি 'রাবণ'-এর পোস্টার এবং ছবিতে তাঁর ফার্স্ট লুক প্রকাশ্যে এনেছিলেন অভিনেতা। নিজের প্রযোজনা সংস্থা জিৎ ফিল্মওয়ার্কস থেকেই মুক্তি পাবে ছবিটি। জিতের পাশাপাশি ছবিটি প্রযোজনা করছেন অমিত জুমরানি। পরিচালনার দায়িত্বে রয়েছেন এম এন রাজ।

 

 

বন্ধ করুন