ভালোবাসায় মাখামাখি: দীপঙ্কর-দোলেনের রেজিস্ট্রি বিয়ের গোটা অ্যালবম প্রকাশ্যে

১৬ জানুয়ারি হাইল্যান্ড পার্ক লাগোয়া এক রেঁস্তোরায় ... more

বয়স সেটা তো শুধুই একটা সংখ্যা, ভালোবাসার আবার বয়স হয় নাকি! এই কথাটা চোখে আঙুল দিয়ে দেখিয়ে দিয়েছেন দীপঙ্কর দে এবং দোলন রায়। দীর্ঘদিন লিভ ইন সম্পর্কে থাকার পর অবশেষে আইনি মতে বিয়েটা সেরেই ফেললেন এই জুটি   (সৌজন্যে-ফেসবুক/theweddingexposure)
1/10বয়স সেটা তো শুধুই একটা সংখ্যা, ভালোবাসার আবার বয়স হয় নাকি! এই কথাটা চোখে আঙুল দিয়ে দেখিয়ে দিয়েছেন দীপঙ্কর দে এবং দোলন রায়। দীর্ঘদিন লিভ ইন সম্পর্কে থাকার পর অবশেষে আইনি মতে বিয়েটা সেরেই ফেললেন এই জুটি (সৌজন্যে-ফেসবুক/theweddingexposure)
১৬ জানুয়ারি আইনি মতে সাত পাকে বাঁধা পড়লেন ৭৫-এর বর দীপঙ্কর এবং ৪৯-এর কনে দোলন। কাছের বন্ধু ও পরিবারের সদস্যের উপস্থিতেই হল শুভ পরিণয় সম্পন্ন। (সৌজন্যে-ফেসবুক/theweddingexposure)
2/10১৬ জানুয়ারি আইনি মতে সাত পাকে বাঁধা পড়লেন ৭৫-এর বর দীপঙ্কর এবং ৪৯-এর কনে দোলন। কাছের বন্ধু ও পরিবারের সদস্যের উপস্থিতেই হল শুভ পরিণয় সম্পন্ন। (সৌজন্যে-ফেসবুক/theweddingexposure)
বিয়ের পর দিনই শ্বাসকষ্টজনিত সমস্যা নিয়ে হাসপাতালে ভর্তি করা হয়েছিল দীপঙ্কর দে-কে। তবে এখন তিনি পুরোপুরি সুস্থ। দুদিন হাসপাতালে থেকে বাড়ি ফিরেছেন টিটো দা (সৌজন্যে ফেসবুক/theweddingexposure)
3/10বিয়ের পর দিনই শ্বাসকষ্টজনিত সমস্যা নিয়ে হাসপাতালে ভর্তি করা হয়েছিল দীপঙ্কর দে-কে। তবে এখন তিনি পুরোপুরি সুস্থ। দুদিন হাসপাতালে থেকে বাড়ি ফিরেছেন টিটো দা (সৌজন্যে ফেসবুক/theweddingexposure)
২২ বছরের লিভ ইনের সম্পর্ক দোলন-দীপঙ্করের, এতদিন বিয়ের প্রয়োজনীয়তা উপলব্ধি করেননি দুজনেই। তবে সেটা করা মাত্র দেরি না করে চপপট রেজিস্ট্রিটা সেরে ফেললেন। (সৌজন্যে-ফেসবুক/theweddingexposure)
4/10২২ বছরের লিভ ইনের সম্পর্ক দোলন-দীপঙ্করের, এতদিন বিয়ের প্রয়োজনীয়তা উপলব্ধি করেননি দুজনেই। তবে সেটা করা মাত্র দেরি না করে চপপট রেজিস্ট্রিটা সেরে ফেললেন। (সৌজন্যে-ফেসবুক/theweddingexposure)
আইনি স্বীকৃতি পেল দোলন-দীপঙ্কের প্রেম, খুশি ফুটে ওঠছে বর-কনের চোখেমুখে (সৌজন্যে-ফেসবুক/theweddingexposure)
5/10আইনি স্বীকৃতি পেল দোলন-দীপঙ্কের প্রেম, খুশি ফুটে ওঠছে বর-কনের চোখেমুখে (সৌজন্যে-ফেসবুক/theweddingexposure)
মালাবদলেরর মুহুর্ত... সাক্ষী বন্ধু ব্রাত্য বসু (সৌজন্যে-ফেসবুক/theweddingexposure)
6/10মালাবদলেরর মুহুর্ত... সাক্ষী বন্ধু ব্রাত্য বসু (সৌজন্যে-ফেসবুক/theweddingexposure)
একসঙ্গে পথচলার শপথ নিলেন দীপঙ্কর-দোলন (সৌজন্যে-ফেসবুক/theweddingexposure)
7/10একসঙ্গে পথচলার শপথ নিলেন দীপঙ্কর-দোলন (সৌজন্যে-ফেসবুক/theweddingexposure)
রেজিস্ট্রি পেপারে স্বাক্ষর করছেন দোলন রায় (সৌজন্যে-ফেসবুক/theweddingexposure)
8/10রেজিস্ট্রি পেপারে স্বাক্ষর করছেন দোলন রায় (সৌজন্যে-ফেসবুক/theweddingexposure)
বিয়ের অনুষ্ঠানে একদম রঙিন মেজাজে লেন্সবন্দী দীপঙ্কর দে (সৌজন্যে-ফেসবুক/theweddingexposure)
9/10বিয়ের অনুষ্ঠানে একদম রঙিন মেজাজে লেন্সবন্দী দীপঙ্কর দে (সৌজন্যে-ফেসবুক/theweddingexposure)
শুধুমাত্র রেজিস্ট্রি মতে বিয়ে তো কী হয়েছে? সাজগোজের ব্যাপারে কোনওরকম আপোস করেননি দোলন। দেখুন কত সুন্দর সেজেছিলেন অভিনেত্রী (সৌজন্যে-ফেসবুক/theweddingexposure)
10/10শুধুমাত্র রেজিস্ট্রি মতে বিয়ে তো কী হয়েছে? সাজগোজের ব্যাপারে কোনওরকম আপোস করেননি দোলন। দেখুন কত সুন্দর সেজেছিলেন অভিনেত্রী (সৌজন্যে-ফেসবুক/theweddingexposure)
অন্য গ্যালারিগুলি