বাংলা নিউজ > বায়োস্কোপ > Gadar 2: প্রিয় তারকাকে এক ঝলক দেখার বড় খেসারত,১৬ জন সানি ভক্তের ফোন চুরি গেল গাজিয়াবাদে!

Gadar 2: প্রিয় তারকাকে এক ঝলক দেখার বড় খেসারত,১৬ জন সানি ভক্তের ফোন চুরি গেল গাজিয়াবাদে!

ফোন চুরি নিয়ে ধুন্ধুমার  (PTI)

Gadar 2 promotion: দর্শকদের মন চুরি করলেন সানি-আমিশা, ওদিকে এক ঝটকায় ১৬টি ফোন চুরি গেল ভক্তদের! গাজিয়াবাদে ‘গদর ২’-এর প্রচারমূলক ইভেন্টে চূড়ান্ত বিশৃঙ্খলা।

চার দশকেরও বেশি সময় ধরে দর্শক মনে পাকা জায়গা ধরে রেখেছেন সানি দেওল। পুরোনো অবতারে ফিরছেন সানি। আগামি শুক্রবার মুক্তি পাচ্ছে ‘গদর ২’। ২২ বছর রুপোলি পর্দায় ‘ঢাই কিলো কা হাত’-এর কামাল দেখাবে তারা সিং। সাকিনা আর তারার ‘প্রেমকথা’কে দর্শক ভালোবাসায় ভরিয়ে দিয়েছিল। দ্বিতীয় ধাপে মূলত বাবা-ছেলের সম্পর্কের গল্প উঠে আসবে, সঙ্গে থাকছে পাকিস্তানের সঙ্গে তারার পাঙ্গা। আরও পড়ুন-'শরীরের লোম তুললে নায়কদের মেয়েদের মতো দেখায়', সলমন-শাহরুখদের হেয় করলেন সানি?

 ‘গদর ২’-এর প্রচারে এক ইঞ্চিও জমি ছাড়তে না-রাজ সানি দেওল-আমিশা প্যাটেলরা। সম্প্রতি এই অনস্ক্রিন জুটি গাজিয়াবাদে ছবির প্রচারে হাজির ছিলেন, সেখানে উপচে পড়েছিল সানি-আমিশার ভক্তদের ভিড়। প্রিয় তারকাকে এক ঝলক দেখতে রীতিমতো বিশৃঙ্খল পরিস্থিতি। ঠেলাঠেলির মধ্যে কোনওক্রমে ইভেন্ট শেষ হওয়ার পরেই জানা গেল ভিড়ের সুযোগে হাত সাফাইয়ের কাজ সেরেছে চোরেরা। একাধিক ফোন চুরির ঘটনা সামনে আসে অনুষ্ঠান শেষ হতেই। 

জানা গিয়েছে,  গদর ২-এর প্রচারে গাজিয়াবাদের ইন্দ্রপুরাম এলাকা হ্যাবিটাট সেন্টারে ওইদিন জড়ো হয়েছিলেন কমপক্ষে ২০ হাজার দর্শক। সুরক্ষার বন্দোবস্ত ছিল আঁটসাট,কিন্তু তার মধ্যে থেকেই কমপক্ষে ১৬টি ফোন চুরি গিয়েছে। গোটা ঘটনার তদন্তে স্থানীয় পুলিশ। চুরির মামলা রুজু করেছে তারা। শুধু ফোনই নয়, আরও অনান্য দামী সামগ্রী চুরি গিয়েছে বলে পুলিশ সূত্রে খবর। ইন্টারনেটে ভাইরাল ইভেন্টের একাধিক ফটো ও ভিডিয়ো, সেখানে দেখা গিয়েছে সানি-আমিশাকে দেখে ভক্তদের বাঁধভাঙা উচ্ছ্বাস। 

গদর ২-র প্রেক্ষাপট ১৯৭১-এর ভারত-পাক যুদ্ধ। ‘ক্রাশ ইন্ডিয়া মুভমেন্ট’-এর আবহেই ছেলেকে উদ্ধার করতে পাকিস্তানে হাজির হবে তারা সিং (সানি দেওল)। গদর ছবিতে সানি-আমিশার ছেলে জিতে ওরফে চরণজিৎ-এর ভূমিকায় অভিনয় করা উৎকর্ষ শর্মাকেই এই ছবিতে দেখা যাবে নিজের চরিত্রটি ফের একবার পর্দায় ফুটিয়ে তুলতে। গদর-এর দ্বিতীয় ভাগের অংশ হবে চরণজিৎ-এর প্রেমকাহিনিও। প্রসঙ্গত, ছবির পরিচালক অনিল শর্মার পুত্র উৎকর্ষ শর্মা। তাঁর নায়িকার ভূমিকায় রয়েছেন সিমরত কৌর। আগামী ১১ই অগস্ট বক্স অফিসে মুক্তি পাবে ‘গদর ২’।

সানি আগেই জানিয়েছেন, ‘আমি সকলকে আশ্বস্ত করছি গদর ২-তে থাকবে দ্বিগুণ অ্যাকশন, ইমোশন আর এন্টারটেনমেন্ট’। এই ছবি নিয়ে দর্শকদের উন্মাদনাও তুঙ্গে, অন্তত তেমনটাই বলছে ছবির অগ্রিম টিকিট বুকিং-এর হিসাব-নিকাশ। পিভিআর, আইনক্স এবং সিনেপলিস, এই তিনটি মাল্টিপ্লেক্সেই প্রথম দিনের জন্য গদর ২-এর আগাম এক লক্ষাধিক (১,০৫,৩০০) টিকিট বিক্রি হয়েছে। সিঙ্গল স্ক্রিনে ছবি ঘিরে তৈরি উন্মাদনা আরও বেশি। সানি-আমিশা জুটির কামব্যাক ফের নতুন ইতিহাস রচনা করবে, অন্তত তেমনই ইঙ্গিত মিলছে। 

 

 

বায়োস্কোপ খবর

Latest News

সন্তানকে চকোলেট সিরাপ খাওয়াচ্ছেন? দেখুন এই ভিডিয়ো, ঘিন ঘিন করবে গোটা শরীর ৫ ঘণ্টা ধরে ইডির জেরা,সিজিও থেকে বেরিয়ে জোড় হাতে ঋতুপর্ণা! বলেলন-'সহযোগিতা…..' মুসলিম পাত্রকে বিয়ে, সোনাক্ষীকে সাবধান করলেন ‘ভুক্তভোগী’ স্বরা, কী বললেন? ‘‌সিট তো আমরা জিতে বসেই আছি’‌, মনোনয়ন জমা দিয়েই আত্মবিশ্বাসী বাগদার মধুপর্ণা WODI-তে ভারতের হয়ে সব থেকে বেশি সেঞ্চুরি, মিতালি রাজের রেকর্ড ছুঁলেন মন্ধনা স্বাস্থ্য এবং স্বাদের প্রতিশ্রুতি দিয়ে কলকাতার বাজারে এল নতুন স্ন্যাকস সূর্যর বুধের গৃহে গমন, ৫ রাশির জীবনে বাড়বে জটিলতা, আসতে পারে অর্থকষ্ট প্রোটিয়াদের বিরুদ্ধে ১৩৬ করে নতুন ইতিহাস লিখলেন স্মৃতি, শতরান করে নজির হরমনেরও আন্দুলে কাজের জন্য কোনও লোকাল ট্রেন বাতিল থাকবে না! জানাল রেল, দিল আরও ১ সুখবর অসমবয়সী সম্পর্কে অনন্যা, সঙ্গে দোসর মানসীও! ব্যাপারটা কী?

T20 WC 2024

'ভারতীয় না পাকিস্তানি যেই হোক', রউফ কাণ্ডে প্যাঁচ রিজওয়ানের, সমঝে দিল নেটপাড়া ‘পিচ কেমন?’ সুপার আটের ম্যাচ খেলতে নামার আগে রোহিতকে বড় আপডেট দিলেন বুমরাহ নবিকে ছিটকে দিয়ে ১ নম্বর T20 অল-রাউন্ডার হলেন স্টইনিস, ব্যাটিংয়ে বিশ্বসেরা সূর্য আমেরিকাকে ছোট দল মানতে নারাজ মার্করাম, সুপার আটের ম্যাচে কী স্ট্র্যাটেজি থাকছে? নেপাল অধিনায়কের সঙ্গে ঝামেলার জের, সুপার আটে খেলতে নামার আগে শাস্তির কোপে তানজিম কিউয়িদের কেন্দ্রীয় চুক্তি ছাড়লেন,সাদা বলের নেতৃত্ব থেকেও ইস্তফা দিলেন উইলিয়ামসন ভক্তের সঙ্গে উত্তপ্ত বাক্য বিনিময়, প্রায় হাতাহাতি, কী সাফাই দিলেন হ্যারিস রউফ? ১২ বার ১০০-র নীচে অল-আউট! T20 বিশ্বকাপের ইতিহাসে কখনও এতবার এরকম ঘটনা ঘটেনি এবার জয়ের জন্য কুলদীপকে দলে চাই ভারতের! T20 বিশ্বকাপ নিয়ে পরামর্শ ধোনিদের কোচের বিশ্বকাপে গড়াপেটায় জড়ানোর চেষ্টা উগান্ডার খেলোয়াড়কে! সামনে এল চাঞ্চল্যকর তথ্য

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.