বাংলা নিউজ > বায়োস্কোপ > Kareena Kapoor Khan: আচমকা 'কোমায়' করিনা! কার হাতের ‘মারাত্মক’ খাবারে এমন হাল হল নবাব বেগমের?
করিনা কাপুর খান  (Sunil Khandare)

Kareena Kapoor Khan: আচমকা 'কোমায়' করিনা! কার হাতের ‘মারাত্মক’ খাবারে এমন হাল হল নবাব বেগমের?

  • হঠাৎ ‘কোমা’য় করিনা! সে কথা ফলাও করে লিখলেন সোশ্যাল মিডিয়ায়। ব্যাপারটা কী? 

এমনিতে খাবার ব্যাপারে বেজায় সচেতন তিনি। তাই তো চল্লিশ পার করেও দুই সন্তানের মা করিনা সেক্সি ফিগার ধরে রেখেছেন। তবে সুস্বাদু খাবারের লোভ সামলানো বড় দায়। আর বাড়ির রান্না হলে তো কথাই নেই! তাই জ্যোতি হুডার হাতের রান্না খেয়ে ‘ফুড কোমায়’ বেবো। তিনি নিজেই জানিয়েছেন সে কথা। ভাবছেন কে এই জ্যোতি হুডা? ‘পাতাললোক’ খ্যাত অভিনেতা জয়দীপ আহলাওয়াতের স্ত্রী জ্যোতি। ইনস্টাগ্রাম স্টোরিতে করিনা শেয়ার করেছেন এই তারকা পত্নীর সঙ্গে নিজের সাক্ষাৎ-এর কাহিনি। জ্যোতির হাতের রান্নাকে তাঁর স্বামীর দুর্দান্ত অভিনয়ের সঙ্গে তুলনা করেন করিনা।

সুজয় ঘোষের ‘ডিভোশন অফ সাসপেক্ট এক্স’ (Devotion of Suspect X) সিরিজে একসঙ্গে কাজ করছেন করিনা ও জয়দীপ। সেই সুবাদেই জমে উঠেছে দুজনের বন্ধুত্ব। সহঅভিনেতা করিনাকে আমন্ত্রণ জানিয়েছিলেন বাড়িতে, আর সেখানেই নিজের হাতে রান্না করে করিনাকে খাওয়ান জয়দীপ-ঘরনি। জ্যোতির হাতের ‘কারি’ খেয়ে মন্ত্রমুগ্ধ করিনা। জ্যোতির সঙ্গে মিষ্টি ছবি শেয়ার করে অভিনেত্রী লেখেন, ‘ধন্যবাদ মিষ্টি জ্যোতি…. কারিটা জাস্ট মারাত্মক ছিল, যেমনটা জয়দীপের অভিনয়’। সঙ্গে ‘ফুড কোমা’র স্টিকার জুড়ে দেন করিনা।

জ্যোতির রান্নায় মুগ্ধ করিনা
জ্যোতির রান্নায় মুগ্ধ করিনা

করিনার এই স্টোরি নিজের ইনস্টায় ফের পোস্ট করেন জ্যোতি আর ‘ডিভা’ করিনাকে ধন্যবাদ জানান। জ্যোতির কথায়, ‘দারুণ একটা অভিজ্ঞতা ডিভা করিনার সঙ্গে সাক্ষাৎ… দ্য বেবো’।

সুজয় ঘোষের ‘ডিভোশন অফ সাসপেক্ট এক্স’-এর সঙ্গেই ওটিটি দুনিয়ায় পা রাখতে চলেছেন করিনা। এই সিরিজের শ্যুটিংয়েই গত মাসে দার্জিলিং-এ হাজির হয়েছিলেন অভিনেত্রী। সেখানে বোবের কাছ থেকে ‘পাউট’ করা শিখতে দেখা গিয়েছিল জয়দীপকে। সেকথা ফলাও করে নিজের ইনস্টাগ্রামের দেওয়ালে লেখেন অভিনেতা। 

আপতত ‘লাল সিং চড্ডা’র মুক্তির অপেক্ষায় করিনা। এই ছবিতে ফের একবার ‘থ্রি ইডিয়ট’ কো-স্টার আমির খানের সঙ্গে জুটি বেঁধেছেন বেবো। আগামী ১১ অগস্ট মুক্তি পাবে এই ছবি। 

বন্ধ করুন