বাংলা নিউজ > বায়োস্কোপ > Nandini Didi: ‘খেতে পারলে আসবে..’, দাম নিয়ে অভিযোগ শুনেই মেজাজ হারাল নন্দিনী দিদি! জুটল অহংকারি তকমা

Nandini Didi: ‘খেতে পারলে আসবে..’, দাম নিয়ে অভিযোগ শুনেই মেজাজ হারাল নন্দিনী দিদি! জুটল অহংকারি তকমা

নন্দিনী দিদি কড়া জবাব দিল 

Nandini Didi: রাস্তার ধারের আর পাঁচটা হোটেলের চেয়ে নন্দিনীদির হোটেলে খাবার দাম অনেক বেশি, এই অভিযোগ শুনে কী জবাব দিল স্মার্ট দিদি? 

ডালহৌসির পর নিউটাউনে নতুন দোকান খুলেছেন নন্দিনী। ডালহৌসির রাস্তায় দাঁড়িয়ে রান্না করেই ভাইরাল এই কন্যে। ব্যবসা আরও বেড়েছে। ইন্টারনেট সেনসেশন নন্দিনী, এখন রীতিমতো সমাজমাধ্যম প্রভাবী। ভাইরাল দিদি চালাচ্ছেন দু-দুটো হেটেল। বর্তমানে ইউটিউব হোক বা ফেসবুক রিলস, খুললেই দেখা যাবে নন্দিনীদির হোটেলের ভিডিয়ো সেখানে ভাইরাল।

স্মার্ট দিদি নন্দিনীর পর সোশ্যালে জনপ্রিয়তা পেয়েছে আরও অনেক দিদি। রয়েছে বনগাঁর মিষ্টি দিদি ৯০ টাকায় মাটন-ভাত খাইয়ে হিট, বর্ধমানের মুনমুম দিদি ১০০টায় পোলাও-মাংস খাওয়াচ্ছেন। নেটপাড়ার শুরু থেকেই অভিযোগ নন্দিনীর দোকানে খাবারের দাম বড্ড চড়া। রাস্তার ভাতের হোটেলেও রেঁস্তোরার মতো দাম। যদিও সেই সব অভিযোগকে গা করেন না নন্দিনী দিদি।

সম্প্রতি ‘মস্তি ভ্লগ বাঙালি’ পৌঁছেছিল নিউ টাউন আকাঙ্খা মোড়ে নন্দিনী দিদির নতুন হোটেলে। খাওয়া-দাওয়া সেরে নন্দিনী দিদি তখন কোল্ড ড্রিংসের গ্লাসে চুমুক দিচ্ছে সবে। ‘সবাই বলছে তোমার দোকানে মাছের দাম বেশি’, এই কথা শুনেই কড়া জবাব স্মার্ট দিদির। বললেন, ‘আমার ব্যবসা আমি করব… আমি কাউকে গিয়ে জিগ্গেস করছি এত কম দামে কেন বিক্রি করছে। যার খাওয়ার সে খাবে, যে পারবে না সে খাবে না।’

এখানেই থামেননি তিনি, তাঁকে বলতে শোনা গেল, ‘সব ব্যবসায়ী এক ধরণের ব্যবসা করে কম্পিটিশন কোথায় হবে, তারা খেতে পারলে খাবে, না হলে আসবে না। কম দামের তো অনেক দোকান রয়েছে সেখানে খাবে।’ নন্দিনীর এই ভিডিয়ো ভাইরাল হতেই সোশ্যালে নিন্দার ঝড়। কেউ বলেন, ‘দিদির অহংকারের শেষ নেই’। আরেক জন লেখেন, ‘এই ওভার স্মার্ট দিদিকে নিয়ে কেন যে এতো বাড়াবাড়ি করে বুঝি না বাপু’।

নন্দিনী দিদি প্রশ্নের জবাবে আরও জানান, তাঁর দুই দোকানেই নির্দিষ্ট কোনও প্রাইজ লিস্ট নেই। ডালহৌসির দোকান রবিবার বন্ধ থাকলেও নিউ টাউনের হোটলে সপ্তাহে সাত দিন খোলা আছে। সকাল ১০টা থেকে রাত ১০টা পর্যন্ত। তিনি আরও জানান, দুই দোকানই তিনি সমলাচ্ছেন সমানতালে। ডালহৌসির দোকান মোটেই বন্ধ নেই।

অন্যদিকে ওই ইউটিউবারকে সচেতন করে নন্দিনীদি বলেন, ‘তুই ঘোরপ্যাঁচে ফেলা বন্ধ কর’। এরপর ইংরাজিতে কথা বলা শুরু করলে ‘বাংলায় কথা বল, আমার বাংলা ভিউয়ার্স’ জানায় ওই ইউটিউবার। তাতে নিজেকে অশিক্ষিত বলেন নন্দিনী। আর জুড়ে দেন, 'আমি হিন্দি-বাংলা সব মিশিয়ে কথা বলি'।

 

 

বায়োস্কোপ খবর

Latest News

বিমানে ছিল ১৪৮ যাত্রী, যান্ত্রিক গোলযোগে দাউ দাউ করে জ্বলে উঠল ইঞ্জিন! তারপর... ‘বর্তমান যুবসমাজ আগের চেয়ে একেবারে আলাদা, আমি তাদের আকাঙ্ক্ষা বুঝি’: মোদী ‘বুড়ি হয়ে খুকি সাজাছেন?’, পঞ্চায়েত ৩-র স্ক্রিনিংয়ে শর্টসে ৬৫-র নীনা, হল কটাক্ষ কে সিটে বসবে! এই নিয়ে মেয়েদের ধুন্ধুমার শুরু দিল্লি মেট্রোয়, ভাইরাল ভিডিয়ো 'এবার বাংলায় বিজেপি…', রাজ্যে লোকসভা ভোটে দলের স্ট্রাইক রেট নিয়ে বড় দাবি মোদীর বজরংবলীর আশীর্বাদ পেতে চাইলে বড় মঙ্গল উপলক্ষে বাড়িতে আনুন এই ৪ বিশেষ জিনিস কারা বিনিয়োগ থেকে লাভ পাবেন, কাদের সম্পর্ক হবে দৃঢ়, দেখুন সাপ্তাহিক রাশিফল শুক্রবার চুল কাটেন না, কালো পোশাকও পরেন না! এবার শ্রীদেবীর প্রিয় জায়গায় জাহ্নবী ‘ওড়িশার উন্নয়নের জন্য...’, নবীনের সঙ্গে জোট না হওয়া প্রসঙ্গে বললেন মোদী বাংলাদেশ ভাগের চক্রান্ত চলছে... অন্য এক দেশ এয়ার বেস গড়তে চেয়েছিল এখানে: হাসিনা

Latest IPL News

KKR-এর ৩টি IPL খেতাব জয়েই জড়িয়ে তিনজন, গম্ভীর-নারিন ছাড়া তৃতীয় ব্যক্তি কে? ‘এই টিমটা যদি সারাজীবন থাকত’, IPL জিতলেও মন খারাপ শাহরুখের, নিলামে কী হবে KKR-র? জন্মদিনে এর থেকে ভালো আর কী উপহার পেতাম! IPL চ্যাম্পিয়ন হয়ে প্রতিক্রিয়া নারিনের আবেদনের সময় শেষ, তবু গম্ভীরের জন্য টিম ইন্ডিয়ার কোচের দরজা খোলা! শুরু জল্পনা ‘অপেক্ষা সার্থক…’, IPL-এর ট্রফি জড়িয়ে রাতপার্টি সুহানা-অনন্যার, ব্রাত্য় কলকাতা! রিঙ্কুকে শুভেচ্ছা জানাতে পন্তের ভিডিয়ো কল! ঋষভকে ব্যাক্তিগত প্রশ্ন করলেন নীতীশ IPL জিতেই বাংলাদেশির ভাইরাল ভিডিয়ো নিয়ে খিল্লি KKR-র, হেসে খুন রাসেল ও নারিন! IPL 2024-র মঞ্চে নজরকাড়া পারফরম্যান্স করা ৫ তরুণ ক্রিকেটার, তালিকায় এই ভারতীয় 'অনন্যা পাণ্ডে হট, সারা আলি খান...' ফাঁস RR-এর রিয়ান পরাগের সার্চ হিস্ট্রি! ৭৪ ম্যাচে ১২৬০টি ছক্কা, ভাঙল আগের সব রেকর্ড, কোন মরশুমে ক'টি করে ছয় দেখা গিয়েছে?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.