বাংলা নিউজ > বায়োস্কোপ > Akshay Kumar: মদ, সিগারেট ছোঁন না কেন? ‘বোরিং জীবন' নিয়ে প্রশ্ন করতেই জাভেদকে চুপ করান অক্ষয়
সপাট জবাব আক্কির

Akshay Kumar: মদ, সিগারেট ছোঁন না কেন? ‘বোরিং জীবন' নিয়ে প্রশ্ন করতেই জাভেদকে চুপ করান অক্ষয়

  • বলিউডের অন্যতম ফিট অভিনেতা অক্ষয় কুমার। একথা অনেকেই জানন ব্যক্তিগত জীবনে কোনওরকম বদঅভ্যাস নেই আক্কির। মদ-সিগারেটের নেশা থেকে আজীবন নিজেকে দূরে সরিয়ে রেখেছেন তিনি। 

পানমশলার বিজ্ঞাপনের অংশ হওয়ায় জনরোষের মুখে পড়েছিলেন অক্ষয় কুমার। ভক্তদের ভাবনাকে সম্মান জানিয়ে ওই সংস্থার ব্র্যান্ড অ্যাম্বাসাডার হিসাবে নিজেকে সরিয়ে নিয়েছেন অক্ষয়, পাশাপাশি ঘোষণা করেছেন ওই বিজ্ঞাপনী প্রচার থেকে প্রাপ্ত টাকা দান করে দেবেন তিনি। অক্ষয় কুমারের শৃঙ্খলাপরায়ণ জীবনযাত্রার কথা কারুর অজানা নয়।ফিটনেস সচেতন এই অভিনেতা নিজের দৈনন্দিন জীবনে কোনওরকম নেশায় আসক্ত নন। মদ, সিগারেট তিনি ছুঁয়ে পর্যন্ত দেখেন না।

অক্ষয় কুমারের ডেইলি রুটিন কারুর অজানা নয়। রাত ৯-১০টার মধ্যে ঘুমিয়ে পড়েন অভিনেতা এবং ভোর ৪টের সময় ঘুম থেকে উঠে কসরত করেন অক্ষয়। ‘নিময়’-এর বেড়াজালে আটকানো অক্ষয়ের জীবন। তাই বুধবার মাঝরাতে অক্ষয়ের টুইট দেখে অনেকেই ঘাবড়ে গিয়েছিলেন। বিজ্ঞাপন বিতর্ক যথেষ্ট প্রভাবিত করেছে অক্ষয়কে তা বুঝিয়ে দিয়েছে অভিনেতার টুইট।

অক্ষয় কুমারের এই ‘ডিসিপ্লিনড’ জীবন নিয়ে আজ থেকে ২২ বছর আগে প্রশ্ন করেছিলেন জাভেদ জাফরি। ডান্স রিয়ালিটি শো ‘বুগি উগি’ (Boogie Woogie)-র সেটে হাজির হয়েছিলেন বলিউডের খিলাড়ি। এই শো'তে শাহরুখ খানের ‘দিল সে’ ছবির গানে নেচে এন্ট্রি নিয়েছিলেন অক্ষয়। এরপর জাভেদ জাফরি আক্কির উদ্দেশে প্রশ্ন করেন, ‘তুমি মদ-সিগারেট খাও না, সকালে ঘুম থেকে উঠে পড়। কখনও মনে হয় না কী বোরিং জীবন, আমি কেন এসব করছি?’

অক্ষয় এই প্রশ্নের জবাবে সপাটে বলেন, ‘আমাকে দেখে একটুও মনে হয় আমি বিরক্ত হয়েছি বা ক্লান্ত? আমি তো এখানে এসেছি বাচ্চাদের দেখতে, ওদের মধ্যে কী কী নিয়ম রয়েছে’। খুদে ভক্তদের জন্য তাঁর বার্তা ছিল, ‘ভগবানের প্রতি বিশ্বাস রাখো। আর পরিশ্রম করে জীবনে এগিয়ে যাও.. তাহলেই আর কোনও সমস্যা আসবে না’।

এই মন্ত্রে বিশ্বাস রেখেই গত তিন দশক ধরে বলিউডে নিজের জায়গা ধরে রেখেছেন অক্ষয় কুমার।তাই তো ৫৫ পার করেও ২৫ বছর বয়সী বলিউড অভিনেতাদের ফিটনেসের মামলায় টেক্কা দেবেন এই বলিউড সুপারস্টার।

বন্ধ করুন