বাংলা নিউজ > বায়োস্কোপ > অনুষ্কাকে বিরাটের 'ফ্লায়িং কিস', রসিকতা অমিতাভের
অমিতাভের রসিকতায় হাসিতে ফেটে পড়ছেন অনুষ্কা শর্মা।   ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস
অমিতাভের রসিকতায় হাসিতে ফেটে পড়ছেন অনুষ্কা শর্মা।   ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস

অনুষ্কাকে বিরাটের 'ফ্লায়িং কিস', রসিকতা অমিতাভের

সেঞ্চুরি হাঁকিয়ে স্ত্রী অনুষ্কা শর্মার উদ্দেশে মাঠের মাঝে দাঁড়িয়ে প্রায়ই ফ্লাইং কিস ছুঁড়ে দেন ভারতীয় ক্রিকেট দলের ক্যাপ্টেন বিরাট কোহলি।এই ঘটনা নিয়েই প্রকাশ্যে অনুষ্কার সঙ্গে রসিকতায় মাতলেন 'বিগ বি'।

ভারতীয় ক্রিকেট টিমের ক্যাপ্টেন বিরাট কোহলি বাইশ গজে শুধুমাত্রই তাঁর ব্যাটের জাদুর জন্য বিশ্ববিখ্যাত নন। পাশাপাশি স্ত্রী অনুষ্কা শর্মার জন্য 'অন ফিল্ড' ভালোবাসা প্রকাশের তাঁর ভঙ্গিমাও মন কেড়েছে ক্রিকেটপ্রেমীদের। প্রায় প্রতিবারই সেঞ্চুরি হাঁকানোর পর মাঠের মাঝে দাঁড়িয়ে প্রকাশ্যেই স্টেডিয়ামে উপস্থিত থাকা কিংবা টিভির পর্দার ওপারে বসে থাকা অনুষ্কার উদ্দেশে 'ফ্লাইয়ং কিস' ছুঁড়ে দেন বিরাট। যাকে বলে,' খুল্লে আম'। একবার এই ঘটনা নিয়েই ছোটপর্দার জনপ্রিয় শো ' কৌন বনেগা ক্রোড়পতি'- একটি এপিসোডে উপস্থিত অনুষ্কা শর্মার পিছনে লেগেছিলেন স্বয়ং অমিতাভ বচ্চন। 'বিগ বি'-র সেই রসিকতা মন জয় করে নিয়েছিল অনুষ্কারও।

বছর তিনেক আগে নিজেদের ছবি 'সুই ধাগা'-র প্রচার সারতে ওই শোয়ে এসেছিলেন অনুষ্কা শর্মা এবং বরুণ ধাওয়ান। শোয়ের 'হট সিট'-এ বসা এক প্রতিযোগিনীকে সাহায্য করতে তাঁর সঙ্গে বসেছিলেন অনুষ্কাও। খেলা চলার ফাঁকে প্রতিযোগিনীর উদ্দেশে শোয়ের সঞ্চালক অমিতাভ জিজ্ঞেস করেন তিনি ক্রিকেট খেলা দেখেন কি না ? জবাব না আসাতে সঙ্গে সঙ্গে অমিতাভ বলে ওঠেন,' আপনার বসা এই অনুষ্কা কিন্তু খুব ক্রিকেট ভক্ত। সেটা আমরা সবাই জানি।' 'বিগ বি'-র বলার ধরনে হেসে ওঠেন অনুষ্কা। পাশে বসা প্রতিযোগিনীকে ফিসফিস করে বলেন,' আমার স্বামী ক্রিকেট খেলেন তো তাই ওঁনার জন্য আমাকে ক্রিকেট খেলাটা দেখতেই হয়।' অভিনেত্রীর কথা শেষ হতে না হতেই অমিতাভের বাউন্সার,' ওহ,এই ব্যাপার। শুধু স্বামীর জন্যই বুঝি তাহলে ক্রিকেট দ্যাখো ?' থতমত খেয়ে হাসতে হাসতে 'বিরাট-পত্নী' বলে ওঠেন,' না,না মোটেই না। ওঁনার পাশাপাশি দেশের জন্যও দেখি।' একটুও না দমে নিজের ব্যারিটোন গলার স্বরে গলা হাঁকিয়ে মজার ভঙ্গিমায় বলে ওঠেন,' হ্যা,হ্যাঁ সে সব আমাদের জানা আছে। আমরা দেখতেই পাই মাঠের মধ্যে বিরাট কীসব কান্ড করেন! ব্যাটের মধ্যে চুমু খেয়ে ফ্লাইং কিস দেয় কার জন্য সব আমরা জানি!' অমিতাভের ওই কথা শুনে ততক্ষণে লজ্জায় লাল হয়ে হাসতে হাসতে সিট থেকে গড়িয়ে পড়েছেন অনুষ্কা। একই অবস্থা হয়েছিল শোয়ে উপস্থিত থাকা বরুণ ও দর্শকদেরও।

প্রসঙ্গত, গত বৃহস্পতিবার আইপিএল-এ ম্যাচের সময় ফের এই কান্ড করেছেন বিরাট। তাঁর টিম ' রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর'-এর হয়ে ওই ম্যাচে হাফ সেঞ্চুরি করতে দেখা গেছে তাঁকে।

 

বন্ধ করুন