বাংলা নিউজ > বায়োস্কোপ > কবে করোনার ভ্যাকসিন নিচ্ছেন বিগ বি? জানালেন নিজেই
অমিতাভ বচ্চন
অমিতাভ বচ্চন

কবে করোনার ভ্যাকসিন নিচ্ছেন বিগ বি? জানালেন নিজেই

  • এখনও কেন টিকা নেননি অমিতাভ বচ্চন? প্রশ্ন বিভিন্ন মহলে।

৬০ বছর ঊর্ধ্বে বয়সীদের করোনার টিকা আগে নিতে বলা হচ্ছে। সেই তালিকায় নাম লিখিয়েছেন বলিউডের একাধিক তারকা। শর্মিলা ঠাকুর, জীতেন্দ্র, ধর্মেন্দ্র, হেমা মালিনী, রাকেশ রোশন, পরেশ রাওয়াল, অনুপম খের প্রমুখ। এমনকি ৬০ কম বয়স হওয়াতে টিকা নিয়ে ট্রোলড হয়েছেন সইফ আলি খান। তবে টিকা গ্রহণের তালিকায় এখনো কেন নাম লেখালেন না বিগ বি? প্রশ্ন তুলেছেন অনেকে। 

নিজের ব্লগে সেই প্রশ্নেরই উত্তরে অভিনেতা। তিনি লেখেন, ‘আমি জানি টিকাকরণ এখন আবশ্যক হয়ে গিয়েছে। তার মধ্যে করোনার নতুন স্ট্রেন এসে বক্স অফিসে খেলা দেখাচ্ছে। তাই খুব শীঘ্রই আমিও ভ্যাকসিন নেওয়ার লাইনে নাম লেখাব। শীঘ্রই সম্ভবত চোখের সমস্যা মিটিয়ে নেব’। সপ্তাহ খানেক আগে বাম চোখে অস্ত্রপচার হয়েছে বিগ বি-র। সে কারণেই এই দেরি বলে তিনি জানিয়েছেন।

প্রসঙ্গত, গত দুমাসে পরপর দু’বার চোখের ছানির জন্য অস্ত্রোপচার হয়েছে বিগ বি-র। সম্প্রতি অমিতাভের বাঁ চোখে অস্ত্রোপচার হয়েছে। এবং সেই অস্ত্রোপচার সাফল্যের সঙ্গে হয়েছে বলেই জানিয়েছেন তিনি। অস্ত্রোপচারের পর বিগ বি নিজের উপলব্ধির কথা টুইটে লিখেছেন, ‘দ্বিতীয় অস্ত্রোপচারও ভাল হয়েছে… সুস্থ হয়ে উঠছি… সব ভাল আছে… সবই আধুনিক চিকিৎসা ব্যবস্থার আশীর্বাদ এবং ডাক্তার এইচএমের হাতের দক্ষতা… জীবন বদলে যাওয়ার মতো অভিজ্ঞতা… যা দেখতে পাওয়া যাচ্ছিল না, এ বার সেটাও দেখা যাবে… সত্যি সত্যি পৃথিবী খুব সুন্দর!!’

টুইটের পাশাপাশি ব্লগেও নিজের মনের কথা শেয়ার করেছেন তিনি। এর আগে ডান চোখে তাঁর অস্ত্রোপচার হয়েছিল। তবে সেই বার পুরো সুস্থ হতে কিছুটা সময় বেশি লেগেছিল। এবার অবশ্য কোনও জটিলতা নেই। অমিতাভের উপদেশ, চোখের সমস্যা ফেলে না রাখে দ্রুত চিকিৎসকের পরামর্শ নিতে হবে।

 

বন্ধ করুন