বাংলা নিউজ > বায়োস্কোপ > Saregamapa Top 7: ঋদ্ধিমানকে টক্কর বুলেটের, সেরা সাতে কে জায়গা করে নেবে সারেগামাপা-তে

Saregamapa Top 7: ঋদ্ধিমানকে টক্কর বুলেটের, সেরা সাতে কে জায়গা করে নেবে সারেগামাপা-তে

জমে উঠেছে লড়াই

Saregamapa Top 7: জি বাংলা সারেগামাপাতে চলছে হাড্ডাহাড্ডি লড়াই। সেরা ৮ থেকে সেরা ৭তে জায়গা করে নেবে আজ যে কোনও সাতজন। কাদের গান মন ভরাবে বিচারকদের?

লড়াই আরও কঠিন হচ্ছে জি বাংলা সারেগামাপা- তে। এখন লক্ষ্য সেরা সাতে পৌঁছে যাওয়া। গত সপ্তাহেই সেরা আট প্রতিযোগীকে বেছে নিয়েছিলেন বিচারকরা। এবার পালা সেরা সাতের।

শনিবার, ১৪ জানুয়ারি জি বাংলার তরফে একটি প্রোমো ভিডিয়ো পোস্ট করা হয় এই রিয়েলিটি শোয়ের। সেখানে দেখা যায় প্রতিযোগীদের একে অন্যকে কড়া টক্কর দিতে। চ্যানেলের তরফে এদিন প্রোমো ভিডিয়ো পোস্ট করে লেখা হয়, ' সা রে গা মা পা- র মঞ্চে টপ ৭-এ টিকে থাকার হাড্ডাহাড্ডি লড়াই। দেখুন সারেগামাপা।'

এই প্রোমো ভিডিয়োতে বেশ কিছু হ্যাশট্যাগ ব্যবহার করা হয়েছে যেখানে জি বাংলা সারেগামাপা, জি বাংলা সারেগামাপা ২০২২, ইত্যাদি লেখা ছিল। এই প্রোমো ভিডিয়ো শুরু হয় সঞ্চালক আবির চট্টোপাধ্যায়ের বক্তব্য দিয়ে। তিনি বলেন, 'চলছে টপ ৭-এ চলে যাওয়ার লড়াই।' বিচারক শান্তনু মৈত্র প্রতিযোগীদের উদ্দেশে নতুন চ্যালেঞ্জ ছুঁড়ে দিয়ে বলেন যে, তাঁদের আজ একটা করে বাংলা এবং একটা করে হিন্দি গান গাইতে হবে।

এরপর দেখা যায় ঋদ্ধিমান বিশ্বাসকে গাইতে। তিনি এক পলকে একটু দেখা গানটি গান। তারপর তিনি একটি হিন্দি গান গান, ভুল ভুলাইয়া ছবির মেরে ঢোলনা শুন।

আবির চট্টোপাধ্যায়কে সাসপেন্স তৈরি করতে দেখা যায়। দর্শকদের মনে প্রশ্ন উঁকি দেয় আজ কোন সাতজন আরও এক ধাপ এগিয়ে যাবেন? গ্র্যান্ড ফিনালে যাওয়ার লক্ষ্যে এগোনো আজ কার থামবে? বিচারকদের দেখা যায় আলোচনা করতে। এদিন বিচারকদের আসনে ছিলেন শান্তনু মৈত্র, শ্রীকান্ত আচার্য, আকৃতি কক্কর।

সেরা আটে ছিলেন ঋদ্ধিমান বিশ্বাস, অ্যালবার্ট কাবো, সায়ন বৈরাগী, বিমান বুলেট সরকার, অস্মিতা কর, সোনিয়া গ্যাজমের, অঙ্কিত মালাকার, পদ্মপলাশ হালদার। এঁদের মধ্যেই আজ সেরা সাতে যাওয়ার লড়াই দেখা যাবে।

গানের এই মহাযুদ্ধ তথা অন্যতম বাংলা রিয়েলিটি শো, সারেগামাপা জি বাংলায় দেখা যায় প্রতি শনি এবং রবিবার রাত ৯.৩০। অন্যদিকে এই শোকে টক্কর দিতে এখন স্টার জলসাতেও শুরু হয়েছে সুপার সিঙ্গার ৪। সেখানেও চলছে গানে গানে লড়াই।

বায়োস্কোপ খবর

Latest News

গত মরশুমের প্লে-অফের ৪ দলের লিগ পর্বেই বিদায়,KKR-RR-SRH-RCB 2024 IPL-এ গড়ল নজির 'তখন আমি ১২,পর্ন সাইটে ছবি আপলোড করা হয়', শ্রীদেবীর মেয়ে হওয়ার মূল্য চুকিয়েছেন মিলল আনুগত্যের ফল! RCB প্লে অফে যেতেই রাস্তা বন্ধ করে উন্মাদনায় ভাসল বেঙ্গালুরু ফোলা রুটি খেলে কী হয়? ফুলকো, নাকি না-ফোলা রুটি, কোনটি খাওয়া শরীরের জন্য ভালো ৬ বছরের ছোট রাতুলকে বিয়ে, এ কী রূপে সামনে এলেন রূপাঞ্জনা! হানিমুনেই বদলে গেল সব গজলক্ষ্মী রাজযোগে মেষ-সহ ৭ রাশির ভাগ্য উজ্জ্বল, দেখুন সাপ্তাহিক ট্যারো রাশিফল পালঘর লোকসভা কেন্দ্র: জয়-পরাজয়ের ইতিহাস - একনজরে সব তথ্য কোডার্মা লোকসভা কেন্দ্র: বিজেপির শক্ত ঘাঁটি, প্রভাব আছে CPI-ML দলেরও হাজিপুর লোকসভা কেন্দ্র ২০২৪: পাসওয়ান গড়ে কাকার কাঁটা উপেক্ষা করে চিরাগের লড়াই 'পুরুষ যখন পছন্দের নারীকে বিয়ে করে..', হানিমুনে আদৃত-কৌশাম্বি, সৌমিতৃষার মনে…

Latest IPL News

মিলল আনুগত্যের ফল! RCB প্লে অফে যেতেই রাস্তা বন্ধ করে উন্মাদনায় ভাসল বেঙ্গালুরু ভগবানের প্ল্যান..ইউপি-র সতীর্থ যশকে বিশেষ দিনে বার্তা,তাঁকে পাঁচ ছয় মারা রিঙ্কুর IPL প্লে অফে RCB, মাঠে চোখ ভর্তি জল বিরাটের, আপ্লুত অনুষ্কার একাজ দেখার মতো ৩ জন প্রধান প্লেয়ারের চোট পার্থক্য গড়ে দিল- প্লে-অফে উঠতে না পারার অজুহাত রুতুর রুদ্ধশ্বাস লড়াইয়ে ধোনিদের ছিটকে দিয়ে প্লে-অফের টিকিট পকেটে পুরল আরসিবি আদৌ আউট ছিলেন ফ্যাফ? তৃতীয় আম্পায়ারের সিদ্ধান্ত নিয়ে ফের প্রশ্ন উঠে গেল- ভিডিয়ো নীতা আম্বানির সঙ্গে দীর্ঘ কথোপথন রোহিতের, থেকে যাওয়ার অনুরোধ করলেন MI-এর মালকিন? শুরু হয়েই বৃষ্টিতে থমকাল RCB vs CSK ম্যাচ, আতঙ্কের চোরা স্রোত বেঙ্গালুরু শিবিরে WPL-এ খেলেন RCB-তে, IPL-এ সমর্থন CSK-কে, তারকাকে ‘লাথি মেরে তাড়াতে’ বলল ফ্যানরা ICC ট্রফি জয়ের দারুণ সুযোগ… ভারতের কোচ হওয়ার প্রস্তাব নিয়ে ইঙ্গিত ল্যাঙ্গারের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.