বাংলা নিউজ > বায়োস্কোপ > 'দ্য ফ্যামিলি ম্যান ২' খ্যাত প্রিয়মণিকে ৩০০ টাকা দিয়েছিলেন শাহরুখ! কেন জানেন?
চেন্নাই এক্সপ্রেস' ছবিতে একটি গানের দৃশ্যে শাহরুখের সঙ্গে প্রিয়মণি। ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস
চেন্নাই এক্সপ্রেস' ছবিতে একটি গানের দৃশ্যে শাহরুখের সঙ্গে প্রিয়মণি। ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস

'দ্য ফ্যামিলি ম্যান ২' খ্যাত প্রিয়মণিকে ৩০০ টাকা দিয়েছিলেন শাহরুখ! কেন জানেন?

  • শাহরুখ খানের সঙ্গে 'চেন্নাই এক্সপ্রেস' ছবিতে কাজ করার অভিজ্ঞতা নিয়ে বলার সময়ে 'বাদশাহ' সমন্ধে উচ্ছ্বসিত হয়ে তারিফ করেন প্রিয়মণি। জানান, শাহরুখ তাঁকে ৩০০ টাকাও দিয়েছিলেন যা আজও রেখে দিয়েছেন তিনি।

বিভিন্ন সাক্ষাৎকারে শাহরুখ খানের নম্র ব্যাবহার এবং ভদ্রতার প্রশংসা শোনা গেছে তাঁর সহকর্মীদের কাছ থেকে। বলিউড তো বটেই এমনকি সুদূর দক্ষিণী বিনোদন জগতের তারকারাও এই তালিকা থেকে বাদ যাননি। সম্প্রতি, এই তালিকায় যোগ হলো 'দ্য ফ্যামিলি ম্যান ২' খ্যাত দক্ষিণী তারকা-অভিনেত্রী প্রিয়মণি। সদ্য দেওয়া এক সাক্ষাৎকারে এই অভিনেত্রী শাহরুখের সঙ্গে 'চেন্নাই এক্সপ্রেস' ছবিতে তাঁর কাজ করার অভিজ্ঞতা নিয়ে কথা বলার সময়ে 'বাদশাহ' সমন্ধে উচ্ছ্বসিত তারিফ করেন।

প্রসঙ্গত,২০১৩ সালে মুক্তি পাওয়া সুপারহিট ছবি 'চেন্নাই এক্সপ্রেস'-এ ' ১,২,৩,৪' নামের আইটেম নম্বরের ছন্দে শাহরুখের সঙ্গে পা মেলাতে দেখা গেছিল তাঁকে। জানালেন, সেই গানের শ্যুটিং চলাকালীনই তাঁকে ৩০০ টাকা দিয়েছিলেন শাহরুখ যা তিনি আজও নিজের কাছে সযত্নে রেখে দিয়েছেন! কেন ৩০০ টাকা তাঁকে দিয়েছিলেন 'কিং খান'? সে প্রশ্নের জবাবও দিয়েছেন অভিনেত্রী নিজেই। 

 

চেন্নাই এক্সপ্রেস' ছবির পোস্টারে শাহরুখ। ছবি সৌজন্যে - ফেসবুক
চেন্নাই এক্সপ্রেস' ছবির পোস্টারে শাহরুখ। ছবি সৌজন্যে - ফেসবুক

তার আগে প্রথমবার শাহরুখের ব্যাপারে কাজ করার ব্যাপারে প্রিয়মণি বলেন,' চেন্নাই এক্সপ্রেসের এই গানের জন্য মোট ৫ দিনের শ্যুট ছিল। হইচই করে জমিয়ে শ্যুটিং সেরেছিলাম আমরা। তখনই টের পেয়েছিলাম কেন শাহরুখকে 'বাদশাহ' বলা হয়। উনি যে আমাদের দেশের অন্যতম সেরা তারকা এই নিয়ে যেমন কোনও সন্দেহ নেই, তেমনই এটাও ঠিক খ্যাতিকে কখনওই নিজের মাথায় চড়তে দেন না তিনি। এত বড় সুপারস্টার হয়েও আর পাঁচজন মানুষের মতোই ভীষণ সাধারণ তিনি। সেবারই বুঝেছিলাম তাঁর আশেপাশে থাকা মানুষ এবং সহকর্মীদের সুবিধে অসুবিধের দিকে তীক্ষ্ণ নজর তাঁর। তারকা হিসেবে ছেড়েই দিন, শাহরুখের মিষ্টি ব্যবহারেই তাঁকে ভালো না বেসে উপায় থাকে না!'

এরপরেই ওঠে সেই '৩০০ টাকা'-র প্রসঙ্গ। দক্ষিণী সুন্দরীর কথায়,' একদিন শ্যুটিং শেষে শাহরুখ এবং সেটের অনেকে মাইল জোর আড্ডা দিচ্ছি। হাসি,মজা চলছে। এমন সময় আড্ডাটাকে আরও জমাটি করে তোলার জন্য নিজের আই প্যাড বের করে আমার সঙ্গে 'কৌন বনেগা ক্রোড়পতি' খেলা শুরু করলেন শাহরুখ। হাসতে হাসতে আমিও অংশগ্ৰহণ করেহসালাম। সেই খেলতে প্রশ্নের ঠিকঠাক জবাব দেওয়ার জন্য ৩০০ টাকা আমাকে দিয়েছিলেন শাহরুখ! সেই স্মৃতি এবং পুরস্কার আমার কাছে আজও অমূল্য।'

 

বন্ধ করুন