বাংলা নিউজ > বায়োস্কোপ > যত গন্ডগোল 'কুন্দ্রা'-তে, করণকে রাজ ভাবছেন মানুষ! পর্ন প্রশ্নে নাজেহাল অভিনেতা
স্রেফ কুন্দ্রা পদবীর জন্য বিষম ঝামেলায় পড়েছেন করণ। ( ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)

যত গন্ডগোল 'কুন্দ্রা'-তে, করণকে রাজ ভাবছেন মানুষ! পর্ন প্রশ্নে নাজেহাল অভিনেতা

  • 'নাম কী আসে যায়?' প্রবাদটি যে করণ কুন্দ্রার ক্ষেত্রে খাটে না তা হাড়ে হাড়ে বুঝতে পারছেন এই অভিনেতা। স্রেফ 'কুন্দ্রা' পদবী থাকার দরুণ পর্ন কাণ্ডে অভিযুক্ত রাজ কুন্দ্রার সঙ্গে মানুষ তাঁকে গুলিয়ে ফেলছেন!

বর্তমানে পর্নকাণ্ড নিয়ে হইচই বলিউডে। জমিয়ে পর্ন ব্যবসা করার অভিযোগে গ্রেফতার হয়েছেন শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রা। তাঁর পরিবার এবং ব্যবসার সঙ্গে জড়িয়ে থাকা ব্যক্তিদের ছাড়া আরও একজ এই ঘটনার ফলে অত্যন্ত নাকাল হচ্ছেন। সেই ব্যক্তির সঙ্গে রাজ কেন শিল্পার সঙ্গেও দূর দূরান্ত পর্যন্ত সম্পর্ক নেই। তা সত্ত্বেও লজ্জার চোটে দিন কাটানোই দুঃসহ হয়ে উঠেছে তাঁর কাছে। সেই ব্যক্তির নাম? বলিপাড়ার অতি পরিচিত মুখ করণ কুন্দ্রা। ছোটপর্দার বিভিন্নহিট হিট ধারাবাহিকের অন্যতম জনপ্রিয় মুখ হওয়ার পাশাপাশি একাধিক রিয়েলিটি শো সঞ্চালনা করতেও দেখা গেছে তাঁকে। এবারে মুশকিল হয়েছে করণেরও পদবী যেহেতু কুন্দ্রা এবং যথেষ্ট পরিচিত তাঁর নামও, তাই বহু মানুষ তাঁর সঙ্গে গুলিয়ে ফেলছেন রাজ কুন্দ্রাকে!

এই ভুলটা যদি মনে করা পর্যন্ত থাকত, তাও মণ যেত। কিন্তু এক্ষেত্রে তা হচ্ছে না। বরং নেটমাধ্যম থেকে শুরু করে বহু স্বল্প পরিচিতি মানুষেরা তাঁকে সরাসরি 'পর্ন কান্ড -এর ব্যাপারে জিজ্ঞেস করছেন এই ভেবে যে তিনিই গোটা বিষয়ের পান্ডা! গোটা বিষয়ে যারপরনাই মুষড়ে পড়েছেন এই অভিনেতা। সম্প্রতি, এক সংবাদময়কে সাক্ষাৎকার দেওয়ার ফাঁকে নিজেই এই ঘটনা তুলে ধরেছেন করণ। এ প্রসঙ্গে ভাগও করে নিয়েছেন তাঁর বিচিত্র এবং লজ্জাজনক অভিজ্ঞতা। ' সদ্য একটি ট্রেকিং-এ গেছিলাম। সেখানকার পুলিশ আধিকারিকদের কানে গেছিল মুম্বই থেকে এক তারকা তাঁদের জায়গায় এসেছেন। তাই কৌতূহলী হয়ে তাঁরা আমার সঙ্গে দেখা করার জন্য এসেছিলেন। এরপর আলাপ পরিচয়ের সময় যখন গাইড আমার নাম বললেন তা শোনামাত্রই তাঁদের প্রশ্ন ছিল আছে ইনিই সে যাঁর পর্নকাণ্ড নিয়ে এত হইচই! লজ্জায় কোনওরকমে বলতে পেরেছিলাম ওই ব্যক্তি আর আমি এক নই!', জানালেন করণ।

'শুধু তাই নয়। এরপর যে ছেলেটি প্রতিদিন আমার গাড়ি জিমের বাইরে রাখতে সাহায্য করে সে পর্যন্ত এসে জিজ্ঞেস করেছিল চারিদিকে আপনার নাম শুনতে পাচ্ছি। ব্যাপারটা কী!' এ কথা জানিয়ে বলি-অভিনেতা আরও জানান যে প্রথম প্রথম এই নাম গুলিয়ে ফেলার ব্যাপারটায় তাঁর বেশ মজা লাগলেও এখন অবস্থা এখন গুরুতর। লজ্জায় তাঁর দিন কাটানোই দুঃসহ হয়ে উঠছে। ক্ষোভ প্রকাশ করে 'ইয়ে রিশতা ক্যায়া কেহলতা হ্যায়' এর সারাবাহিকের নায়ক। অভিনেতার দাবি একটি প্রতিবেদনে এই পর্নকাণ্ডে তাঁর নাম পর্যন্ত লিখে ফেলা হয়েছিল। তার প্রমাণ নিজের কাছে সযত্নে রেখেও দিয়েছেন তিনি। যদিও বক্তব্য শেষে তাঁর আফসোস শহরের বাইরে তুলনামূলক ছোট অঞ্চলের যেসব মানুষেরা ওই খবরখানা পড়েছেন,তাঁরা হয়ত ধরেই নিয়েছেন পর্নকাণ্ডের সঙ্গে জড়িত ব্যক্তির নাম করণ কুন্দ্রাই!

বন্ধ করুন