বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘উয়োহ ৭ দিন’ ছবি থেকে ‘যুগ যুগ জিও’, বলিউডে ৩৯ বছর পূর্ণ করলেন অনিল কাপুর
'উয়োহ সাত দিন’ ছবি দিয়ে বলিউডে ডেবিউ হয় অনিল কাপুরের

‘উয়োহ ৭ দিন’ ছবি থেকে ‘যুগ যুগ জিও’, বলিউডে ৩৯ বছর পূর্ণ করলেন অনিল কাপুর

  • অনিলের এই ছবি দেখে এক ভক্তের মন্তব্য, ‘যুগ যুগ জিও স্যারজি'।

১৯৮৩ সালে ‘উয়োহ ৭ দিন’ ছবি দিয়ে বলিউডে ডেবিউ করেন অভিনেতা অনিল কাপুর। বছর ৬০-এর অভিনেতা ইন্ডাস্ট্রিতে চল্লিশ বছর ধরে কাজ করছেন। আন্তর্জাতিক ফিচার ফিল্ম এবং টেলিভিশন সিরিজে কাজ করার পাশাপাশি ১০০টির বেশি সিনেমায় অভিনয় করেছেন তিনি।

‘যুগ যুগ জিও’ অভিনেতা অভিনয়ের জন্য নব্বই দশকে একাধিক পুরস্কার জিতেছিলেন। বয়স বাড়লেও অভিনেতাকে দেখে বোঝার কোনও উপায় নেই। দেখে মনে হয়, বয়স যেন তাঁর উলটো দিক থেকে বাড়ছে। ২৪ জুন বড় পর্দায় আসছে অনিল কাপুর অভিনীত নতুন সিনেমা ‘যুগ যুগ জিও’।

‘উয়োহ ৭ দিন’ ছবি থেকে ‘যুগ যুগ জিও’-র যাত্রা! কেরিয়ারে দীর্ঘ জার্নি রয়েছে অনিলের। ‘উয়োহ ৭ দিন’ ছবির ৩৯ বছর পূর্তি উপলক্ষে নেটমাধ্যমে নিজের পুরনো একটি ছবি শেয়ার করেছেন অনিল কাপুর। ছবিতে অভিনেতাকে, ফতুয়া, পাজামা পরে, কাঁধে হারমোনিয়া ঝুলিয়ে দেখা মিলেছে। জানিয়েছেন, ‘উয়োহ ৭ দিন’ ছবি থেকে ‘যুগ যুগ জিও’, আজকে ৩৯ বছর হল।’

ছবিতে তরুণ অনিলকে দেখে অভিনেতা ভক্তরা আবেগপ্রবণ হয়ে পড়েন। নেটমাধ্যমে ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন নেটিজেনরা। এক ভক্তের মন্তব্য, ‘যুগ যুগ জিও কাপুর সাহেব’। কেউ লিখেছেন, ‘কবে বুড়ো হবেন অনিলজি?’ এমনই নানা মন্তব্য উপচে পড়ছে।

অনিল তাঁর ইনস্টাগ্রামে সিনেমার একটি ক্লিপও শেয়ার করেছেন এবং ক্যাপশন লিখেছেন, ‘#Woh7Din-এ প্রেম প্রতাপ সিং পাতিয়ালাওয়ালে থেকে যুগ যুগ জিও-তে ভীম পর্যন্ত যিনি পাতিয়ালা! একটা দুর্দান্ত যাত্রা। আজ থেকে ৩৯ বছর আগে আমার জীবন বদলে গিয়েছিল, নস্টালজিয়া বাস্তব! এই ভিডিয়োটি মেমরি লেন ডাউন ট্রিপ!’

ইন্ডাস্ট্রিতে চার দশক পার। ঝুলিতে অগুনতি ছবি অনিল কাপুরের। 'মেরি জং', 'তেজাব', 'মিস্টার ইন্ডিয়া', 'রাম লখন'-এর মতো একাধিক বলিউড ছবিতে অভিনয় করে পাকাপাকি ভাবে জায়গা করে নিয়েছেন দর্শক-মনে।

 

বন্ধ করুন