বাংলা নিউজ > বায়োস্কোপ > Ravi Kishan: ‘শেনোভা আমার আর রবি কিষাণের মেয়ে', চার সন্তানের বাবা, BJP সাংসদ-এর বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ মহিলার

Ravi Kishan: ‘শেনোভা আমার আর রবি কিষাণের মেয়ে', চার সন্তানের বাবা, BJP সাংসদ-এর বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ মহিলার

‘শেনোভা আমার আর রবি কিষাণের মেয়ে', BJP সাংসদকে কোর্টে নিয়ে যাওয়ার হুমকি মহিলার

Ravi Kishan: সমাজের কাছে লুকিয়ে গোপন বিয়ে সেরেছিলেন রবি কিষাণ! এমনই চাঞ্চল্যকর দাবি নিয়ে মিডিয়ার সামনে অর্পণা ঠাকুর নামের এক মহিলা। জানালেন তাঁর ও রবি কিষাণের এক কন্যা সন্তানও রয়েছে। 

লোকসভা ভোটের উত্তেজনার মাঝেই বড় বিপাকে বিজেপির তারকা সাংসদ রবি কিষাণ। ভোজপুরী সুপারস্টারের বিরুদ্ধে ভয়ঙ্কর অভিযোগ আনলেন অপর্ণা ঠাকুর নামের এক মহিলা। তাঁর দাবি, তিনি রবি কিষাণের স্ত্রী। পরিবার-বন্ধুদের সামনে তাঁর সিঁথিতে সিঁদুর দিয়ে ১৯৯৬ সালে বিয়ে করেছিলেন রবি, তাঁদের এক কন্যা সন্তানও রয়েছে বলে জানান ওই মহিলা। আরও পড়ুন-নববর্ষে ‘সোমদা’ ধ্রুবর বাহুলগ্না কৌশাম্বি, ‘আদৃত রাগ করবে’, বলছে ফ্যানেরা

মেয়েকে পাশে নিয়েই সোমবার লখনউ-তে সাংবাদিক বৈঠক করেন ওই মধ্যবয়স্কা। অপর্ণার দাবি, শেনোভা তাঁর ও রবির সন্তান। তিনি চান, মেয়েকে সমাজের সামনে স্বীকৃতি দিক বিজেপি সাংসদ। অপর্ণা বলেন, ব্যক্তিগত স্তরে শেনোভাকে নিজের মেয়ে বলে মেনে নিলেও জনসমক্ষে তা স্বীকার করতে না-রাজ রবি কিষণ। গত এক বছর ধরে মেয়ে-স্ত্রীর সঙ্গে যোগাযোগ ছিন্ন করেছেন তিনি, তাই বাধ্য হয়েই প্রকাশ্যে এসে স্বীকৃতির দাবি জানাচ্ছেন তিনি। 

আফসোসে সুরে ওই মহিলা বলেন, ‘আমি চাই আমার মেয়ে তাঁর অধিকার পাক। ও নিজের অপর সন্তানদের জন্য বাবা হিসাবে যে দায়িত্ব পালন করে, আমার মেয়ের জন্যও করুক। হয় আমার মেয়েকে রবি দত্তক নিক, না হলে অধিকার দিক। আশ্বাস ছাড়া রবি কিছুই দেয়নি আমাদের। গত এক বছর যোগাযোগ বন্ধ করেছে। নিরুপায় হয়ে আমি আজ মিডিয়ার সামনে। এরপর আদালতেও যাব’। 
যদিও ‘স্বামী’র বিরুদ্ধে এফআইআর করতে না-রাজ ওই মহিলা। অপর্ণা বলেন, রবি কিষাণকে প্যাঁচে ফেলা তাঁর উদ্দেশ্য নয়, মেয়ের অধিকার জন্যই এই লড়াই। তাই কোনওরকম শাস্তিমূলক পদক্ষেপ নিতে চান না তিনি। 

অপর্ণা জানান, বিয়ের ভিডিয়ো বা ছবি না থাকলেও রবি কিষাণের সঙ্গে একান্ত যাপনের অজস্র ভিডিয়ো বা ছবি তাঁর কাছে রয়েছে। তাঁর সাফাই, ১৯৯৬ সালে তো আর মোবাইল ক্যামেরা ছিল না! সাংবাদিকদের সামনে প্রমাণস্বরূপ বেশকিছু ছবিও তুলে ধরেন অপর্ণা। 

রবি কিষাণের চর্চিত কন্যে বলেন, ১৫ বছর বয়সে তিনি প্রথম জানতে পারেন রবি কিষাণ তাঁর বাবা। তার আগে ‘চাচু’ (কাকা) হিসাবে রবি কিষাণকে জানতে তিনি। শেনোভা বলেন, ‘বাবা হিসাবে কোনওদিন পাশে থাকেননি তিনি। ছোটবেলায় নিয়মিত আমাদের বাড়িতে ওঁর যাতায়াত ছিল। আমি জানতাম উনি আমার কাকা হন। সত্যিটা সামনে আসার পর আমি মেয়ের স্বীকৃতি চেয়েছিলাম, উনি মিথ্যা আশ্বাসই দিয়ে গিয়েছেন। গত চার বছর ধরে পাত্তা নেই ওঁনার। আমি বেঁচে আছি না মরে গেছি সেই খোঁজটুকু নেন না'। 

অপর্ণা ও শেনোভার বিস্ফোরক অভিযোগ নিয়ে এখনও জবাব দেননি রবি কিষাণ। প্রয়োজনে মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের দরজায় কড়া নাড়বেন বলেও জানান রবির চর্চিত স্ত্রী-কন্যে। উত্তর প্রদেশের গোরখপুরের বিদায়ী সাংসদ রবি কিষাণ। তাঁর স্ত্রীর নাম প্রীতি কিষাণ। ১৯৯৩ সালে বিয়ে হয়েছিল রবি-প্রীতির। স্কুল জীবন থেকে শুরু তাঁদের প্রেম কাহিনি। দুজনের তিন কন্যা সন্তান ও এক পুত্র সন্তান রয়েছে। ভোজপুরী সিনেমার সুপারস্টার বলিউডেরও পরিচিত নাম। সম্প্রতি কিরণ রাও-এর ‘লাপাতা লেডিজ’-এ দেখা গিয়েছে তাঁকে। 

বায়োস্কোপ খবর

Latest News

রূপ আর বাহারি সৌন্দর্য থাকলেই ইন্ডাস্ট্রিতে অনেক দূর যাওয়া যায়: ডলি সিং 'অনেক ভাবনা আছে…', ৭ দিন ধরে চলবে রূপসার বিয়ের উৎসব! দিদির মঞ্চে ফাঁস পরিকল্পনা বাংলায় BJP সর্বোচ্চ কত আসনে জিততে পারে? শাহেরই ‘অঙ্ক' কষে বলে দিলেন অভিষেক! সম্পর্কের ক্ষেত্রে কাদের আজ সতর্ক থাকতে হবে? কী বলছে আজকের প্রেম রাশিফল দ্রাবিড়ের বদলি হবেন না লক্ষ্মণ! ভারতীয় দলে নয়, IPL-এ ফিরতে চান ভিভিএস- রিপোর্ট ভোটের আগেই অশান্ত তমলুক লোকসভা আসন, খুন হলেন মহিষাদলের তৃণমূল নেতা ষষ্ঠীতে বাংলায় নির্বাচন ৮ আসনে, একুশে নিরিখে আসন ধরে ধরে কোথায় এগিয়ে BJP, TMC? ভোট ষষ্ঠীর ৫৮ আসনে গতবার কটিতে জিতেছিল BJP? আজকের দফায় বিরোধীরা কোথায় এগিয়ে? মিলবে একেবারে ছিপছিপে চেহারা! একটুও মেদ থাকবে না শরীরে, জানুন অসাধারণ কিছু টোটকা 'ইন্ডাস্ট্রিতে কেউ কাউকে বন্ধু ভাবে না', টলিউড নিয়ে কেন এমন বললেন জিৎ?

Latest IPL News

দ্রাবিড়ের বদলি হবেন না লক্ষ্মণ! ভারতীয় দলে নয়, IPL-এ ফিরতে চান ভিভিএস- রিপোর্ট IPL: W-0 -0-W-0-1- ১২তম ওভারে ম্যাচের রাশ SRH-এর মুঠোয় এনে দিলেন শাহবাজ- ভিডিয়ো ICC-র অ্যাম্বাসাডর নই, তবে ২০১১ বিশ্বকাপের ট্রফি আছে, পাক সাংবাদিককে জবাব রায়নার পরপর ২ বলে ২ উইকেট, উড়িয়ে দিলেন সামাদের স্টাম্প, আবেশ বদলে দিলেন ম্যাচের রং লন্ডন থেকে স্নাতকোত্তর ডিগ্রি সারার! মডেলিং নিয়ে ব্যস্ত সচিন কন্যা কত নম্বর পেল? কার্তিককে নিয়ে আবেগে ভাসলেন কোহলি, চোখের জল ধরে রাখতে পারলেন না স্ত্রী দীপিকা IPL থেকে অবসর নেওয়ার পরে T20 WC 2024-এ দেখা যাবে কার্তিককে! বড় দায়িত্ব পেলেন DK আমারও বয়স হচ্ছে- IPL-এ নিজের পারফরম্যান্স নিয়ে বলতে গিয়ে কী ইঙ্গিত করলেন অশ্বিন? কবে অবসর নেবেন কোহলি? হঠাৎ করেই বিশ্বকে অবাক করে দেবেন বিরাট, মাইকেল ভনের দাবি তাহলে হয়তো RCB অনেক আগেই IPL জিতে যেত… অম্বাতি রায়ডুর নিশানায় বিরাট কোহলি?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.