বাংলা নিউজ > বায়োস্কোপ > Viral Video: 'কাল হো না হো' দেখে কান্না প্রেমিকের, ভিডিয়োয় কী লিখলেন যুবতী

Viral Video: 'কাল হো না হো' দেখে কান্না প্রেমিকের, ভিডিয়োয় কী লিখলেন যুবতী

'কাল হো না হো' দেখে কান্না প্রেমিকের

Viral Video: কাল হো না হো সিনেমাটি প্রথমবার দেখে প্রেমিকের প্রতিক্রিয়া কী সেটা রেকর্ড করে ইনস্টাগ্রামে পোস্ট করলেন এক যুবতী। দেখুন।

প্রায় এক দশক আগে মুক্তি পেয়েছিল কাল হো না হো ছবিটি। অভিনয়ে ছিলেন বলিউডের বাদশাহ শাহরুখ খান। আজ, এত বছর পরেও ছবিটি দর্শকদের মনে সমান ভাবে জায়গা দখল করে আছে। আজও এই ছবি দেখতে গেলে অনেকেই আবেগপ্রবণ হয়ে পড়েন। অনেকেরই ভীষণ পছন্দের এই ছবিটি, বারবার দেখতে ভালোবাসেন। শাহরুখ, প্রীতি, সইফের গল্প অনেককেই ছুঁয়ে গিয়েছে। আর তেমনটাই হল এবার এক যুবকের সঙ্গে হল। তিনি প্রথমবার এই ছবিটি দেখতে বসেছিলেন। আর সিনেমার শেষ দৃশ্য দেখতে গিয়ে কেঁদে ফেলেন তিনি। আর সেই দৃশ্য তাঁর প্রেমিকা মোবাইল ফোনে ভিডিয়ো করেন, এবং সেটাকে ইনস্টাগ্রামে পোস্ট করেন। সেটা দেখে অনেকেই আবেগপ্রবণ হয়ে যান।

যে যুবতী এই ভিডিয়ো পোস্ট করেন তাঁর নাম হল নিকি প্যাটেল। তিনি তাঁর ব্যক্তিগত ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকেই এই ভিডিয়ো পোস্ট করেন। তিনি এই ভিডিয়ো শেয়ার করে লেখেন, 'বেচারা চোখের জল আটকানোর অনেক চেষ্টা করেছিল। কিন্তু পারল না, আহারে।' তিনি এই পোস্টে আরও জানান, 'আমার প্রেমিক আজ প্রথমবারের জন্য কাল হো না হো ছবিটি দেখল। বেচারা ভীষণ চেষ্টা করেছিল কান্না আটকানোর।' এই মন ভালো করা ভিডিয়োতে দেখা যায় ছেলেটিকে টিভির সামনে বসে সিনেমাটি দেখছিলেন। তিনি এই পোস্টে, কাপল, দেশি কাপল,  বলিউড, কাল হো না হো, ইত্যাদি হ্যাশট্যাগ ব্যবহার করেছিলেন।

গত মাসে এই ভিডিয়ো পোস্ট করা হয়। নিকি তাঁর প্রোফাইলে এই ভিডিয়ো গত মাসে পোস্ট করেছিলেন। পোস্ট করার পর এই ভিডিয়ো রীতিমত ভাইরাল হয়ে যায়। ৫.২ মিলিয়ন ভিউজ হয়ে গেছে বর্তমানে এই ভিডিয়োর। এখনও এই ভিডিয়োর ভিউজ সংখ্যা বাড়ছে। বহু মানুষ এই ভিডিয়োতে কমেন্ট করেছেন।

এক ইনস্টাগ্রাম ব্যবহারকারী কমেন্ট করে জানান, এটাই শাহরুখের ম্যাজিক। আরেকজন লেখেন তিনি এই কারণেই শাহরুখের ভক্ত।

বন্ধ করুন