বাংলা নিউজ > বায়োস্কোপ > ক্যামেরা থেকে দূরে পালান বাবা, জন্মদিনে বিয়ের অদেখা ভিডিয়ো শেয়ার করে শুভেচ্ছা ইয়ামির
অদেখা ভিডিয়ো শেয়ার ইয়ামির
অদেখা ভিডিয়ো শেয়ার ইয়ামির

ক্যামেরা থেকে দূরে পালান বাবা, জন্মদিনে বিয়ের অদেখা ভিডিয়ো শেয়ার করে শুভেচ্ছা ইয়ামির

  • বাবাকে জন্মদিনে আদুরে শুভেচ্ছা ইয়ামি গৌতমের।

বিয়ের অনুষ্ঠানের গায়ে হলুদের অদেখা ভিডিয়ো সামাজিক মাধ্যমে শেয়ার করলেন অভিনেত্রী ইয়ামি গৌতম। ভিডিয়ো শেয়ার করে বাবা মুকেশ গৌতমকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন নায়িকা। যদিও অভিনেত্রীর বাবা ক্যামেরার সামনে ছবি তুলতে খুব একটা পছন্দ করে না। ইয়ামির পিসি সুরিলি গৌতমকে খুনসুটি ও মজা করতে দেখা যায় অভিনেত্রীর বাবার সঙ্গে।

গত ৪ জুন উরি পরিচালক আদিত্য ধরের সঙ্গে চুপিসারে বিয়ে সারেন ইয়ামি। হিমাচল প্রদেশে পারিবারিক অনুষ্ঠান করে বিয়ে করেন তাঁরা। ভিডিয়োতে ইয়ামিকে হলুদ শাড়ি, লাল রঙের ওড়না পরে দেখা গেছে। রীতি অনুযায়ী তাঁর বাবা মেয়ের গালে হলুদ লাগাচ্ছেন। পরিবারের সঙ্গে দেখা গেছে অভিনেত্রীকে। 

ভিডিয়ো শেয়ার করে ক্যাপশনে ইয়ামি লেখেন, ‘আমার বিয়ের দিন পর্যন্ত সময় লাগল আমার লাজুক বাবাকে ক্যামেরার সামনে পোজ দিতে। শুভ জন্মদিন বাবা। তোমার অবিরাম কথা বলাটা ক্যামেরাবন্দি হওয়ার থেকে বেশি স্পেশাল’। #আমারপৃথিবী

‘উরি: দ্য সার্জিকাল স্ট্রাইক’-এর সেটে আলাপ। তারপর বন্ধুত্ব থেকে প্রেম। এরপর বিয়ে। প্রেম থেকে বিয়ে ইয়ামি-আদিত্যর সম্পর্কের সমস্তটাই ছিল গোপনে। কাক-পক্ষীও টের পায়নি। অভিনেত্রীই সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করে জানান তাঁর সাত পাকে বাঁধা পড়ার খবর। হিমাচল প্রদেশের মাণ্ডিতে বিয়ে করেন আদিত্য ধর ও ইয়ামি গৌতম। দুই পরিবারের নিকট আত্মীয়দের উপস্থিতিতে বিয়ে করেন তাঁরা।

ইয়ামির হাতে রয়েছে একাধিক ছবি। থ্রিলার ছবি ‘আ থার্সডে’তে অভিনয় করতে দেখা যাবে তাঁকে। এছাড়াও কমেডি থ্রিলার ‘ভূত পুলিশ’এ অভিনয় করবেন তিনি। ‘চৌধুরি লস্ট’ নামে নতুন ছবির ঘোষণা হয়েছে সম্প্রতি।

 

 

বন্ধ করুন