বাংলা নিউজ > বায়োস্কোপ > Yash Dasgupta-Rituparna Sengupta: শিকার করতে ফিরছেন যশ, সঙ্গী ঋতুপর্ণা-নুসরত

Yash Dasgupta-Rituparna Sengupta: শিকার করতে ফিরছেন যশ, সঙ্গী ঋতুপর্ণা-নুসরত

শিকার করতে ফিরছেন যশ

Yash Dasgupta-Rituparna Sengupta: ফের বড়পর্দায় ফিরছেন যশ। নতুন থ্রিলার ছবি নিয়ে ফিরে আসছেন অভিনেতা। তাঁর সঙ্গে এখানে দেখা যাবে ঋতুপর্ণা এবং নুসরতকে।

ছোট পর্দা দিয়ে উত্থান, তারপর একটার পর একটা বাংলা ছবি করে টলিউডের প্রথম সারির নায়কদের মাঝে জায়গা করে নিয়ে আচমকাই হাইবারনেশনে পিরিয়ডে চলে যান তিনি। কার কথা বলছি? যশ দাশগুপ্ত। দীর্ঘ বিরতি কাটিয়ে ফের কাজে ফিরছেন তিনি। জানা গেল শীঘ্রই তাঁকে বড়পর্দায় দেখা যেতে চলছে। জুটি বাঁধবেন অফস্ক্রিন সঙ্গী নুসরতের সঙ্গেই।

দেবরাজ সিংহের নতুন ছবি শিকারে দেখা যাবে তাঁকে। তবে চমক যশের ফিরে আসা বা নুসরতের সঙ্গে জুটি বাঁধা নয়। বরং অন্য কিছু। কে? ঋতুপর্ণা সেনগুপ্ত। হ্যাঁ, এই প্রথমবার ঋতুপর্ণার সঙ্গে কাজ করবেন যশ। আর তিনিই এই ছবির প্রধান আকর্ষণ হতে চলেছেন।

ছবির নাম থেকেই স্পষ্ট এটি একটি থ্রিলার ঘরানার ছবি। এখানে উঠে আসবে এমন এক গ্রামের গল্প যেখানে একটি বিরাট কেলেঙ্কারি ঘটে গিয়েছে। এই গ্রামকে ঘিরেই আবর্তিত হবে এই গল্প। ছবিতে সরকারি অফিসারের চরিত্রে অভিনয় করবেন ঋতুপর্ণা। পাশাপাশি তাঁকে এখানে একজন সিঙ্গল মাদারের ভূমিকাতেও দেখানো হবে।

অন্যদিকে শিকারে যশের চরিত্রটা হবে খানিকটা রবিনহুড গোছের। তিনি সেই গ্রামের যাঁরা বাসিন্দা তাঁদের দেখভাল করে থাকেন। তাঁদের ভালো মন্দের দিকেও তাঁর বিশেষ নজর থাকে। নুসরত এখানে তাঁর প্রেমিকার চরিত্রে অভিনয় করবেন।

এখনও এই ছবির শ্যুটিং শুরু হয়নি। জানা গিয়েছে আগামী মাস থেকেই শ্যুট শুরু হবে শিকারের। এই ছবি প্রসঙ্গে ঋতুপর্ণা বলেন, 'এই ছবিতে আমার চরিত্রটা ভীষণই ইন্টারেস্টিং। আশা করি সমস্ত বয়সী দর্শকদের কাছেই এই ছবিটি পৌঁছে যাবে।' তবে কেবল ছবিটি নিয়েই নয়, অভিনেত্রী যশের সঙ্গে এই ছবিতে কাজ করতে পারবেন বলেও দারুণ উচ্ছ্বসিত। তিনি জানান, 'যশের মতো নতুন প্রজন্মের শিল্পীর সঙ্গে কাজ করার অভিজ্ঞতা হবে ভেবেই ভীষণ ভালো লাগছে।' একই অভিমত অভিনেতারও। তিনি বলেন, 'এখন চিত্রনাট্য পড়ার কাজ চলছে। গল্পটা একদমই অন্যরকম। তবে এই ছবিতে ঋতু দির সঙ্গে কাজ করতে পারব ভেবেই দারুণ খুশি আমি।'

প্রসঙ্গত, এটি পরিচালকের চতুর্থ ছবি হতে চলেছে। এর আগে তিনি লাভ ইন রাজস্থান, রক্তমুখী নীলা, ইত্যাদি ছবিতে কাজ করেছেন। শুধু বাংলা নয়, তিনি বেশ কয়েকটি হিন্দি ওয়েব সিরিজও পরিচালনা করেছেন।

বায়োস্কোপ খবর

Latest News

NEET ও NET নিয়ে মুখ বাঁচাতে ভরসা ISRO-র প্রাক্তনী! দিল স্বচ্ছ পরীক্ষার আশ্বাস অভিযুক্তদের নার্কো টেস্ট করাতে পারে বিহার পুলিশ, NEET তদন্তে এবার বিরাট মোড় জমে উঠেছে সুপার ৮ স্টেজে গ্রুপ টু-র লড়াই, অঙ্কটা ঠিক কেমন? শুধু সোনাক্ষী নন, তাঁর হবু বরও বি-টাউনে পা রাখেন সলমনের হাত ধরে India বনাম Bangladesh ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? এবারের ইউরো কাপে এখনও পর্যন্ত কেমন পারফরমেন্স ফরাসি ফুটবলারদের? আর জল জমবে না ব্যান্ডেল সাবওয়েতে, বিরাট পরিকল্পনা রেলের, মনে হবে বিদেশে আছেন! BB OTT 3-তে ডাক, দিল্লির রাস্তায় বড়া পাও বিক্রি করে চন্দ্রিকার আয় কত জানেন? ২৩ বছর পর আবার ‘কসুর’-এ আফতাব, এবারও কি ম্যাজিক দেখাতে পারবেন তিনি হিমসাগর থেকে আম্রপালি আম পাঠালেন বাংলার মুখ্যমন্ত্রী, মোদী–শাহ সহ আর কারা পেলেন?

T20 WC 2024

‘ইমরানের মতো তুমিও লোককে বোকা বানাও’…বাবর আজমকে নিয়ে ব্যঙ্গ পাকিস্তান সাংসদের বিশ্বকাপের সময় টিপ্পনি, সমালোচকদের শায়েস্তা করতে এবার আদালতে বাবর আজম! শেষ ওভারের প্রথম বলে মার্করামের দুর্দান্ত ক্যাচ,ফিরলেন ব্রুক,বদলে গেল ম্যাচের রং 'বাবরকে ক্যাপ্টেন করেছিল কে? নেতা হওয়ার যোগ্যই নয়', চাঁচাছোলা আক্রমণ আখতারের জিতছেন বুঝেই ম্যাচ চলাকালীন স্পাইডারক্যামে সেলফি হার্দিক-পন্তের! ভাইরাল ভিডিয়ো আমি খুশি নই......রাখঢাক নয়, সরাসরি রান না পাওয়া কোহলি-কে শক্তিশেল বিক্রম-এর ভিডিয়ো- বাটলারের অনবদ্য দক্ষতায় রান আউট ক্লাসেন! মিস করবেন না এই ভিডিয়োটি দলে কোনও ঐক্য নেই- সত্যি এমনটা বলেছেন গ্যারি কার্স্টেন: পাক ক্রিকেটারের বড় দাবি বড় ধাক্কা খেল উইন্ডিজ, ছিটকেই গেলেন তারকা ওপেনার,পরিবর্তে দলে এলেন কাইল মায়ের্স শেষ ওভারে নরকিয়ার কামাল, ইংল্যান্ডকে ৭ রানে হারিয়ে সেমির দিকে এক পা প্রোটিয়াদের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.