বাংলা নিউজ > বায়োস্কোপ > Yuvraj Singh Daughter: যুবরাজ-হেজেলের সংসারে নতুন সদস্য! লিখলেন, 'এবার পরিবার সম্পূর্ণ হল'

Yuvraj Singh Daughter: যুবরাজ-হেজেলের সংসারে নতুন সদস্য! লিখলেন, 'এবার পরিবার সম্পূর্ণ হল'

যুবরাজ-হেজেলের সংসারে নতুন সদস্য

Yuvraj Singh Daughter: যুবরাজ সিংয়ের বাড়িতে নতুন সদস্য এসেছে। প্রাক্তন ক্রিকেটার নিজে সেই ছবি পোস্ট করে সুখবর দিয়েছেন।

যুবরাজ সিংয়ের বাড়িতে নতুন সদস্য এসেছে। তাঁদের একটি পুত্র সন্তান, ওরিয়ন কিচ সিং তো ছিলই, এবার তার আদর ভাগ করে নিতে আরও একজন এল। হ্যাঁ, যুবরাজ এবং তাঁর স্ত্রী হেজেলের কন্যাসন্তান জন্ম নিয়েছে।

শুক্রবার, ২৫ অগস্ট যুবরাজ নিজেই সোশ্যাল মিডিয়ায় সন্তানের ছবি পোস্ট করে এই খবর দিয়েছেন। জানিয়েছেন এবার তাঁদের সংসার পরিপূর্ণ হল, তাঁদের জীবনে নতুন মানুষ, তাঁদের দ্বিতীয় সন্তান এসেছে। ওরিয়নের বোনের নাম অরা রাখা হয়েছে।

২০১৬ সালে বিবাহবন্ধনে আবদ্ধ হন ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন খেলোয়াড় যুবরাজ এবং মডেল হেজেল কিচ। এরপর কয়েক বছর আগে তাঁদের প্রথম সন্তান ওরিয়নের জন্ম হয়। গত বছরের ফাদারস ডেতে তার নাম প্রকাশ্যে আনেন যুবরাজ এবং হেজেল। এবার এই শুক্রবার তাঁদের একরত্তির ছবি সহ নাম পোস্ট করলেন।

আরও পড়ুন: ফ্লাইটে ‘মদ্যপ’ ছেলেদের দুর্ব্যবহার, জনসমক্ষে হয়রানির শিকার, অভিযোগ উরফির

আরও পড়ুন: লন্ডনের রাজপথে শাহরুখের গানে মত্ত হরভজন-শ্রীসন্ত, নাচতে নাচতে দিলেন SRK পোজ

যুবরাজের পোস্ট করা ছবিতে দেখা যাচ্ছে তাঁরা চারজনেই খাটের উপর বসে। হেজেলের কোলে তাঁদের ছেলে ওরিয়ন এবং যুবরাজের কোলে তাঁদের কন্যা, অরা। দুজনের মুখেই দুধের বোতল। এই ছবিটা পোস্ট করে যুবরাজ লেখেন, 'বিনিদ্র রাতগুলো আরও মজাদার হয়ে গিয়েছে আমাদের ছোট্ট রাজকুমারী অরা আসার পর থেকে। আমার পরিবার এবার সম্পূর্ণ হল।'

তাঁর এই পোস্টে অনেকেই শুভ কামনা জানিয়েছেন।প্রীতি জিন্টা লিখেছেন 'মা বাবাকে অনেক শুভেচ্ছা।' মুম্বই ইন্ডিয়ান্সের তরফেও তাঁদের শুভেচ্ছা জানানো হয়। বিপাশা বসু, ইরফান পাঠান, রিচা চাড্ডা, সুরেশ রায়না, হরভজন সিং, নমন ওঝা সহ অনেকেই তাঁদের শুভেচ্ছা জানিয়েছেন।

বিপাশা লেখেন, ‘অনেক শুভেচ্ছে নিও’। সুরেশ রায়না লেখেন ‘শুভেচ্ছা পাজি’। রিচা চাড্ড তাঁর কমেন্টে লেখেন ‘কাকে ছেড়ে কাকে দেখি’। হরভজন সিং ভালোবাসার ইমোজি পোস্ট করেছেন।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

'ঢল গয়া দিন' গানে পুরনো নায়িকাদের লুকে ব্যাডমিন্টন খেললেন সারা, কিন্তু একী! চাকরি দেওয়ার নামে ৯ লক্ষ টাকা প্রতারণার অভিযোগ, গ্রেফতার রানাঘাটের যুব TMC নেতা ‘ব্রাহ্মোসই আমাদের প্রাথমিক অস্ত্র হবে’, বলছেন নৌসেনা প্রধান, বড় ডিল-এ ছাড়পত্র জুহির বিশেষ পরিচিত হয়েও বলিউডের বহিরাগত বলে দাবি! নেটিজেনদের তোপের মুখে কিয়ারা সিনেমার ব্যবসা যথেষ্ঠ নয়! মাদক পাচারে ২০০০ কোটি আয় প্রযোজকের, পাকড়াও তিন সদস্য রায়গঞ্জ বিশ্ববিদ্যালয় নিয়ে উদ্বিগ্ন রাজ্যপাল, কড়া পদক্ষেপের নির্দেশ পাহাড়ে ১০০ দিনের বকেয়া টাকা বরাদ্দ হতেই BJP-র বিরুদ্ধে সরব অনীত থাপার দল 'দুজন মানুষ সম্পর্কে সুখী হলে...' অনুপমকে বিয়ের আগেই প্রশ্মিতার নিশানায় কারা? ‘সুশান্তের মতো নিজেকে শেষ করতে চেয়েছিলাম, মায়ের কোলে মাথা রেখে ৪০ মিনিট কাঁদি’ অনুপ্রেরণা মোদীজি, বিজেপিতে যোগ দিয়ে বললেন কেষ্টহীন বীরভূমের তৃণমূল নেতা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.