বাংলা নিউজ > টুকিটাকি > Amazon Bazaar: বাজারে এল অ্যামাজনের 'বাজার', নয়া কি পসরা থাকবে বেজোসের সংস্থায়

Amazon Bazaar: বাজারে এল অ্যামাজনের 'বাজার', নয়া কি পসরা থাকবে বেজোসের সংস্থায়

বাজারে এল আমাজনের বাজার

Amazon Bazaar: অল্প দামে জিনিস কেনার জন্য আদর্শ জায়গা মিশো। এছাড়া ফ্লিপকার্টও বিশেষ পিছনে নেই। এবার সেসবকে টক্কর দিতে এসে গেল অ্যামাজনের বাজার।

অনলাইন শপিং এবার আরও মজাদার। এতদিন সস্তায় বিভিন্ন ধরনের জিনিস কেনার ওয়ান স্টপ সলিউশন ছিল মিশো। এছাড়া ফ্লিপকার্ট, ইত্যাদি তো আছেই। এবার সেসবকে টক্কর দিতে প্রস্তুত অ্যামাজন। এই ইকমার্স সাইটের তরফে নিয়ে আসা হল নতুন স্টোর, নাম বাজার। ভারতে এই অ্যামাজন বাজার থেকে পাওয়া যাবে সাজগোজের জিনিস রহ রোজকার জীবনের নানা জিনিস। ফলে বেশ ভালো মতোই বোঝা যাচ্ছে যে এটার সঙ্গে এবার টক্কর হবে মিন্ট্রা, আজিও, মিশো, ফ্লিপকার্টের।

আরও পড়ুন: জিৎ - অঙ্কুশ ফেল, দেবই সেরা! ‘প্রধান’ পরিচালক অভিজিৎ বললেন, 'বাকিরা নিজেদের সময়ের সঙ্গে...'

অ্যামাজন বাজার কী?

এটি একটি নতুন স্টোর যা অ্যামাজন ইন্ডিয়ার অ্যান্ড্রয়েড অ্যাপে এখন পাওয়া যাচ্ছে। এখানে বহু আনব্র্যান্ডেড কোম্পানির জিনিস যেমন জামা কাপড়, গয়না, ব্যাগ, জুতো, ইত্যাদি পাওয়া যাচ্ছে। বাদ যাচ্ছে না রান্নাঘরের জিনিস থেকে শুরু করে, বাথরুমের জিনিস, ঘর সাজানোর জিনিস, ইত্যাদি।

আরও পড়ুন: 'এতে ভুল কী আছে? স্রেফ সময় নষ্ট' নেপোটিজম বিতর্কে নাম না করেই করণের পাশে রোহিত! বললেন বিতর্কটাই 'অনর্থক'

আরও পড়ুন: আরিয়ানের সঙ্গে রাত পার্টিতে নাচে মত্ত লারিসা, ব্রাজিলিয়ান অভিনেত্রীর জন্য কী করলেন শাহরুখ পুত্র?

আর এই নতুন স্টোরের বিষয়ে সব থেকে মজার এবং আকর্ষণীয় ব্যাপার হল এর দাম। দারুণ সস্তায় এখান থেকে জিনিস কেনা যাবে। কারণ এখানে সমস্ত প্রোডাক্ট সোজাসুজি সব ফ্যাক্টরি থেকে আসবে।

অ্যামাজন ইন্ডিয়ার স্পোকপার্সন জানিয়েছেন 'আমাদের কাস্টমার এবং থার্ড পার্টি বিক্রেতাদের জন্য আমরা বিভিন্ন ধরনের জিনিস আনছি, বিনিয়োগ করছি। অ্যামাজন ডট ইনে আমরা অ্যামাজন বাজার নিয়ে এসেছি সেখানে দারুণ সস্তায় সবাই ফ্যাশন এবং বিভিন্ন ঘরের জিনিস পাবেন।'

আর এটার সঙ্গে টক্কর হবে একই ধরনের যে অ্যাপগুলো আছে সেগুলোর সঙ্গে। মূলত একই রকম সস্তায় যেখানে এই জিনিস পাওয়া যায় সেই অ্যাপগুলোর সঙ্গে। অর্থাৎ মিশো, ফ্লিপকার্টের শপসি এবং আজিওর আজিও স্ট্রিট।

আরও পড়ুন: বেণী সহ অন্যান্য নাট্যকর্মীদের প্রতিবাদের ফল? বিতর্কিত নাটক থেকে সুদীপ্তকে বাদ দিয়ে 'ভুল' শুধরে নিলেন সুমন

আরও পড়ুন: দুর্ধর্ষ পারফরমেন্সের পর ফাইনালে হার, বিশ্বকাপের পর কী অনুভূতি হয়েছিল রোহিতের? কপিলের শোতে বললেন, ‘প্রেসারে যা খুশিই...’

অ্যামাজন এমনই ভারতীয় গ্রাহকদের মধ্যে বেশ জনপ্রিয়। এবার তাঁদের এই নতুন স্টোর যে আরও সাড়া পাবে সেটা বলার অপেক্ষা রাখে না।

টুকিটাকি খবর

Latest News

হরিয়ালি তীজ কবে? কেন মেয়েদের কাছে এই ব্রত এত তাৎপর্যপূর্ণ, জেনে নিন গভীর রাতে রাস্তার পাশে উদ্ধার যুবকের রক্তাক্ত দেহ, ছড়াল চাঞ্চল্য কোপায় কারা গ্লোল্ডেন বুট, গ্লাভস পেলেন? সেরা হলেন কে? রইল পুরো পুরস্কার তালিকা পশ্চিমবঙ্গকে উপদ্রুত এলাকা ঘোষণা করুক কেন্দ্র, দাবি শুভেন্দুর বিদেশ থেকে এসে থাকতে গেলে বিশ্বের সবচেয়ে সস্তা দেশ কোনটি? সেরা দশে ভারত কোথায় ট্রাম্পকে হত্যার চেষ্টা কি কোনও বৃহত্তর ষড়যন্ত্র? তদন্তে নেমে মুখ খুলল FBI জম্মু ও কাশ্মীরে আইন সংশোধন, আরও ক্ষমতা বাড়ল LG-র UEFA Euro 2024-এর পুরস্কার মূল্য আকাশছোঁয়া, কে কী প্রাইজ পেলেন দেখে নিন এক নজরে চোখ গোল গোল, মুখ হাঁ! আম্বানির বিয়ের খাবার খেয়ে এ কী হল ধোনি-কন্যা জিভার খোঁপায় মালা, মাথায় টিকলি! বরের সঙ্গে অনন্তের রিসেপশনে বঙ্গকন্যা বিপাশা

T20 WC 2024

রোহিত জেতায় ‘ক্রেডিট চুরি, হারের বেলায় কোথায় ছিলেন?', নেটপাড়ায় রোষের মুখে সৌরভ US-তে বিশ্বকাপ করে 'কোটি-কোটি টাকার লোকসান', বাজে মাঠ- ঝড় উঠতে পারে ICC-র বৈঠকে রোহিতকে যখন অধিনায়ক করেছিলাম, সবাই তখন আমার সমালোচনা করেছিল… মোক্ষম জবাব সৌরভের ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.