বাংলা নিউজ > টুকিটাকি > Delhi Metro Video: মেট্রোতে উঠে জোর করে পুরুষ যাত্রীর কোলে বসলেন মহিলা, বললেন ‘নির্লজ্জ হয়ে যাব’

Delhi Metro Video: মেট্রোতে উঠে জোর করে পুরুষ যাত্রীর কোলে বসলেন মহিলা, বললেন ‘নির্লজ্জ হয়ে যাব’

মেট্রোতে উঠে জোর করে পুরুষ যাত্রীর কোলে বসলেন মহিলা! (@ShoneeKapoor/X)

Delhi Metro Video: দিল্লি মেট্রোর একটি পুরনো ভিডিয়ো আবার ভাইরাল হচ্ছে, যেখানে একজন মহিলাকে একটি আসনের জন্য প্রচণ্ড লড়াই করার সময় এক যুবককে হুমকি দিতে দেখা যাচ্ছে।

দিল্লি মেট্রো এখন 'বিগ বস শো'। এইতো সেদিন যুবক আসন ছাড়েননি বলে সরাসরি তাঁর কোলের উপরই বসে পড়েছিলেন মহিলা। তারপরও করতে থাকেন তর্ক। ভাইরাল ভিডিয়ো দেখে অবাক মানুষ। উল্লেখ্য, কঠোর সতর্কতা সত্ত্বেও দিল্লি মেট্রো ঝগড়া, তর্ক এবং মারামারির কেন্দ্র হয়ে উঠেছে। যাত্রীদের আসন নিয়ে মারামারি করার ভিডিয়ো, কন্টেন্ট ক্রিয়েটরদের রিল শুট করতে গিয়ে ঘনিষ্ঠ মুহূর্ত বা অবাধ্য অন্যান্য যাত্রীদের অনুপযুক্ত আচরণ এখন দিল্লি মেট্রোর দৈনন্দিন ঘটনা। এরকমই আরও একটি ঘটনা সামনে এসেছে এদিন।

  • ভাইরাল ভিডিয়োতে কী দেখা গিয়েছে

অপ্রস্তুতিকর এই ভিডিয়োটি বিতর্কের জন্ম দিয়েছে। সেখানে একটি কালো পোশাক পরা একজন মহিলাকে দেখা গিয়েছে যে, আসনের খালি করে দেওয়ার জন্য সহযাত্রীদের সঙ্গে তর্ক করছিলেন মহিলা৷ সৌজন্যবশত কেউ তাঁকে আসন অফার না করার পরে, তিনি একজন যুবককে তাঁর আসন খালি করতে বলেছিলেন। কিন্তু ওই যুবক তাঁর কথা না শোনায়, মহিলা জোর করে তাঁর কোলের উপর বসে বলে বসেছিলেন, আমার কি, আমিও নির্লজ্জ হয়ে যাবো। এদিকে তাঁদের পাশে বসা আরেকজন ব্যক্তি মহিলার এই কর্মকাণ্ড দেখে জায়গা ছেড়ে উঠে যেতে বাধ্য হয়। তাতেও কোনও কিছু খারাপ লাগেনি মহিলার। স্পষ্ট ভাষায় বলে বসেছিলেন, এটা আমার কাছে কিছু যায় আসে না, এটি আপনার জন্য গুরুত্বপূর্ণ হতে পারে এতকিছু করার পরও মহিলার মনে হয়েছে যে তিনি নিয়ম মেনেই চলেছেন। তাই পাল্টা প্রশ্ন তুলে বলেছিলেন, আমি কেন নিয়ম ভাঙব?

  • নেটিজেনদের প্রতিক্রিয়া

ইতিমধ্যে, ভিডিয়োটি ভাইরাল হয়ে গিয়েছে, সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীরা মহিলার এই আচরণের উপর ক্ষোভ প্রকাশ করেছেন। আজকাল মেট্রোও যাত্রীদের এমন আচরণ নিয়ে উদ্বেগ প্রকাশ করছে। নেটিজেনদের একাংশ তো ভিডিয়োটি দেখে ডিএমআরসি এবং দিল্লি পুলিশকে বিষয়টি খতিয়ে দেখতে এবং মহিলার বিরুদ্ধে ব্যবস্থার পরামর্শ দিয়েছেন।

একজন ব্যবহারকারী লিখেছেন, 'এটি ভারতে লিঙ্গ-নিরপেক্ষ আইন এবং পুলিশের লিঙ্গ-নিরপেক্ষ পদ্ধতির প্রয়োজনীয়তা তুলে ধরে।' অন্য একজন বলেছেন, 'বিষয়টি হল যে পুরুষরা সর্বদা মহিলাদের সম্মান বা যত্ন করতে গিয়ে মহিলাদের বায়োলজিক্যাল অবস্থার কারণে গণপরিবহনে নিজেদের আসনে বসতে দিয়েছে৷ তাই এখন তাঁরা চান পুরুষরা তাঁদের সব কিছুর বিনিময়ে সুবিধা প্রদান করুন।' অন্য একজন ব্যবহারকারী লিখেছেন- পুলিশ যদি এই ধরনের নারীদের গ্রেপ্তার করতে না চায়, তাহলে অন্তত পুরুষদের যেকোনও উপায়ে আত্মরক্ষা করার সুযোগ দেওয়া উচিত। ডিম্পল নামে এক মহিলা ব্যবহারকারী তার মতামত প্রকাশ করতে গিয়ে বলেছিলেন- আমি সত্যিই এমন ধরনের মহিলাদের আচরণ পছন্দ করি না।

টুকিটাকি খবর

Latest News

'স্পটলাইট থেকে শত মাইল দূরে থেকেও ওঁরা…', অনসূয়া ও পায়েলকে নিয়ে লিখলেন পরমব্রত টস নাকি শিশির না হেড বনাম স্টার্ক! IPL 2024 Final-এ কোন ফ্যাক্টর কাজ করবে হঠাৎ আসা টাকায় ভরবে পকেট, কিনতে পারেন জমি-গাড়ি! ক'দিন পর থেকেই লাকি ৩ রাশি একটু দুঃখ পেলেই কেঁদে ফেলেন? শরীরে এর কেমন প্রভাব পড়ছে জানেন কি KKR vs SRH: জার্সিটা ভালো, টিম না- এভাবে হ্যাটা করেছিল লোকজন,স্মৃতিচারণ শাহরুখের ‘যদি আল্লা চায়…’! টি২০ বিশ্বকাপ থেকে বাদ শামি, ফের শাপ-শাপান্ত শুরু হাসিনের ঝাড়খন্ড থেকে ‘থ্রেট কল’, তৃণমূল বিধায়ক জাকির হোসেনকে খুনের হুমকি, তদন্তে পুলিশ টেক অফের পরই ইঞ্জিনে পাখির ধাক্কা! স্পাইসজেট বিমানের আপৎকালীন অবতরণ দিল্লিতে মধুচন্দ্রিমা সেরে সবে শহরে ফিরেছেন আদৃত-কৌশাম্বি, বউমাকে নিয়ে মুখ খুললেন শ্বশুর ১২ জুন রাজকুমারের ঘরে প্রবেশ শুক্রর, ৩ রাশির উপর থাকবে মিশ্র প্রভাব

Latest IPL News

টস নাকি শিশির না হেড বনাম স্টার্ক! IPL 2024 Final-এ কোন ফ্যাক্টর কাজ করবে KKR vs SRH: জার্সিটা ভালো, টিম না- এভাবে হ্যাটা করেছিল লোকজন,স্মৃতিচারণ শাহরুখের শাহরুখের উপরেই কি নির্ভর করছে ভারতীয় দলে গম্ভীরের কোচ হওয়ার ভাগ্য? দেখে নিন পরাজয় দিয়ে অভিযান শুরু করে কীভাবে IPL 2024 Final-এর টিকিট পাকা করল SRH? শাহবাজ কি সুযোগ পাবেন? নাইটরা কি কোনও পরিবর্তন করবে? KKR ও SRH-র সম্ভাব্য একাদশ IPL-এর এলিমিনেটর থেকে বিদায়ের পর বিরাটের কাণ্ডে, স্মৃতি ফিরল ODI WC Final-এর আর এক ম্যাচ বাকি,আশা করি ফল আমাদের পক্ষেই যাবে- KKR-কে প্রচ্ছন্ন হুমকি কামিন্সের 'ওর কথা কেউ বলে না': সন্দীপের প্রশংসায় গাভাসকর, নির্বাচকদের বিশেষ নজর দিতে বললেন জেতার খিদেটা ওর প্রবল- IPL-এর পর T20 WC-এও কোহলির খেলা দেখতে মুখিয়ে RCB কোচ পিঠের ব্যথা নিয়ে উদ্বেগ দেখালেও,কেউ বিশ্বাস করেনি- BCCI-এর উপর ক্ষোভ শ্রেয়সের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.