বাংলা নিউজ > টুকিটাকি > Howrah-Puri Special Vande Bharat: হাওড়া-পুরী স্পেশাল বন্দে ভারত, তারিখগুলো জেনে নিন, বিরাট সুযোগ!

Howrah-Puri Special Vande Bharat: হাওড়া-পুরী স্পেশাল বন্দে ভারত, তারিখগুলো জেনে নিন, বিরাট সুযোগ!

বন্দে ভারত। (PTI Photo) (PTI)

শীতের মধ্য়ে মনটা পুরী পুরী করছে? বন্দে ভারত চেপে পড়ুন। স্পেশাল বন্দে ভারত। 

পুরী যাওয়া আরও সহজ। মানে কোন ট্রেনে যাবেন বলে ভাবছিলেন। সেক্ষেত্রে একটু বেশি ভাড়া দিয়ে আরাম করে চলে যান বন্দে ভারতে। হাওড়া থেকে পুরী স্পেশাল বন্দে ভারত। হাওড়া-পুরী স্পেশাল বন্দে ভারত। 

পুরী যাওয়ার জন্য় স্পেশাল বন্দে ভারত প্রতি বৃহস্পতিবার ছাড়া হচ্ছে। প্রথম ট্রেনটি ছাড়বে ১১ জানুয়ারি, পরের বন্দে ভারতটা ছাড়বে ১৮ তারিখ আর তারপরের বন্দে ভারতটি ছাড়বে ২৫ তারিখে। হাওড়া থেকে ট্রেনটি ছাড়বে সকাল ৬টা বেজে ১০ মিনিটে। আর পুরী গিয়ে ট্রেনটি পৌঁছবে দুপুর ১২টায়।

আবার সেদিনই পুরী থেকে ফেরার বন্দে ভারত ছাড়বে। এরপর সেটা আবার হাওড়া চলে আসবে। এগুলি স্পেশাল ট্রেন হিসাবে চালানো হচ্ছে। এই তিনটি ট্রেনে স্পেশাল ট্রেন হিসাবে চালানো হচ্ছে। জানিয়েছেন, পূর্ব রেলের মুখ্য জনসংযোগ আধিকারিক কৌশিক মিত্র

পূর্ব রেলের মুখ্য জনসংযোগ আধিকারিক কৌশিক মিত্র জানিয়েছেন, আমরা জানি পশ্চিমবঙ্গের মানুষ, কলকাতার মানুষ পুরীতে বেড়াতে যেতে চান। সেকারণে ছুটির বিষয়টি মাথায় রেখে হাওড়া-পুরী স্পেশাল বন্দে ভারত ছাড়া হবে। ৯ জানুয়ারি থেকে রিজার্ভেশন চালু হয়ে যাচ্ছে। আশা করছি এই সুযোগটা ছাড়বেন না। পুরী ঘুরে আসুন বন্দে ভারতে। 

বাঙালির কাছে অত্যন্ত প্রিয় জায়গা হল এই পুরী। দিন কয়েকের ছুটি পেলেই মনটা পুরী পুরী করে। তবে এবার বন্দে ভারতেই চলে যেতে পারেন সৈকত শহর পুরীতে। জগন্নাথ দর্শনও করে আসুন শীতের রোদ গায়ে মেখে। 

এই স্পেশাল বন্দে ভারত খড়্গপুর, বালাসোর, ভদ্রক, জাজপুর, কেওনঝাড় রোড, খুরদা রোড, ভুবনেশ্বর স্টেশনে থামবে। এই স্পেশাল ট্রেনের জেরে আরও ৬৭৬৮টি অতিরিক্ত আসন তৈরি হল ওই রুটে। ফলে টিকিট পাওয়াটা তুলনায় সুবিধের হল। এদিকে অনেকেই ভাবছেন ২৩ শে জানুয়ারি থেকে ২৬ জানুয়ারির মধ্য়ে পুরী যেতে। সেক্ষেত্রে ২৫ জানুয়ারির ট্রেনটা ধরতেই পারেন।

পূর্ব রেলের তরফে জানা গিয়েছে এই স্পেশাল বন্দে ভারতে ১২টি এসি চেয়ার কার ও ২টি এক্সিকিউটিভ চেয়ার কার থাকবে। কাল থেকেই রিজার্ভেশন শুরু। সেক্ষেত্রে আর দেরি করবেন না। বড় সুযোগ হাতছাড়া হয়ে যেতে পারে। এখনই ছুটির জন্য় বলে রাখুন বসকে। এরপর ব্য়াগ গুছিয়ে বেরিয়ে পড়ুন। তার আগে টিকিটটা কেটে রাখুন। দুপুরের মধ্য়ে পৌঁছে যাবেন পুরীতে। তারপর টুক করে স্নানটা সেরে আসতেই পারেন। 

 

টুকিটাকি খবর

Latest News

বিয়ের মণ্ডপে কনেকে চুমু খেয়েছিল বর, রণক্ষেত্রে পরিণত হল বিয়েবাড়ি, আহত ৬ বলিউড কাঁপাচ্ছেন অদৃজা, একটার পর একটা মেগায় সুযোগ! বললেন, 'আমি ভীষণ খুশি' ‘সন্তানের সঙ্গে নিবিড়ে...’ কেমন ছুটি কাটাচ্ছেন অক্ষয়? ষষ্ঠ দফার আগেই বিজেপি নেতার গাড়ি থেকে উদ্ধার বিপুল টাকা, দাসপুরে আলোড়ন ছাত্র-মৃত্যুর ন’মাস পার,অবশেষে ঠান্ডাঘর থেকে যাদবপুরের কর্মসমিতিতে তদন্ত রিপোর্ট Netherlands বনাম Ireland ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? দু'বারের রেকর্ড ভেঙে এবার ৪ লাখের ব্যবধানে জয় নিয়ে আত্মবিশ্বাসী অভিষেক নির্বাচনী বিজ্ঞাপন মামলায় সুপ্রিম কোর্টে গেল বিজেপি, দ্রুত শুনানির আর্জি রাত প্রায় ১২ টা পর্যন্ত চলবে মেট্রো! চলবে পরীক্ষামূলকভাবে, কবে কবে? কতটা যাবে? রাতে পর্যাপ্ত ঘুমের অভাব? বাড়তে পারে ডায়বিটিস, কী জানাচ্ছে গবেষণা

Latest IPL News

IPL 2024: ১৩ বছর পর ফের চিপকে আইপিএলের শিরোপা জয়ের সন্ধানে নামবেন অশ্বিন T20 WC 2024-এর আগে অবসরের ইঙ্গিত দিলেন শিখর ধাওয়ান! IPL Qualifier 2 SRH vs RR: পিচ থেকে আবহাওয়া, কেমন হবে দুই দলের সম্ভাব্য একাদশ ভারতীয় দলে অনেক চাপ ও রাজনীতি আছে: ল্যাঙ্গারকে সত্যিটা ফাঁস করলেন কেএল রাহুল T20 WC 2024: বাটলারদের দলে ম্যান সিটির সদস্য, RCB-র থেকে শিখতে চায় ইংল্যান্ড ভারতের পরবর্তী কোচ কি ফ্লেমিং? কার্যত উত্তর দিয়ে দিলেন CSK CEO ঠিক সময় সিদ্ধান্ত জানাবে ধোনি, আশা করি IPL 2025-এও ওকে পাব, আত্মবিশ্বাসী CSK CEO IPL 2024-ইমপ্যাক্ট রুল না থাকলেও এত রান উঠত,অধিনায়ক রোহিতের পাল্টা মেরুতে অশ্বিন হাসপাতাল থেকে ছাড়া পেয়ে মুম্বই ফিরলেন শাহরুখ, ভিডিয়ো সামনে আসতেই চিন্তায় ভক্তরা দায়িত্বজ্ঞানহীন-বেপরোয়া ক্রিকেট ম্যাক্সওয়েলের,দায়বদ্ধতা নিয়ে প্রশ্ন প্রাক্তনীদের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.