বাংলা নিউজ > টুকিটাকি > হাই-স্পিডের ইন্টারনেট-সহ একাধিক ওটিটি পরিষেবা, মাত্র ৬১৬ টাকায় সবই দিচ্ছে OTTplay

হাই-স্পিডের ইন্টারনেট-সহ একাধিক ওটিটি পরিষেবা, মাত্র ৬১৬ টাকায় সবই দিচ্ছে OTTplay

হাই-স্পিডের ইন্টারনেট সহ একাধিক ওটিটি পরিষেবা দিচ্ছে OTTplay

OTTplay: মিস্টার সুরেশকুমার, এমডি, কেসিসিএল এবং কেভিবিএল ব্যাখ্যা করেছেন, 'সর্বোচ্চ বাজারে জায়গা করে নিতে বেশি পরিমাণে এমবিপিএস এবং এর আকর্ষণীয় দাম সহ নতুন আকর্ষণীয় OTT বান্ডেল স্কিম হল এটি।'

উচ্চ-গতির ইন্টারনেট এবং একাধিক বিনোদন বিকল্প পাবেন একটিমাত্র অ্যাপেই। নাম ওটিটি প্লে প্রিমিয়াম, ভারতের প্রথম এআই-পাওয়ারড স্ট্রিমিং প্ল্যাটফর্ম। কেরালায় তথা ভারতের বৃহত্তম মাল্টিপল সিস্টেম অপারেটর, কেরালা কমিউনিকেটর ক্যাবল লিমিটেড (KCCL) এর সঙ্গে হাত মিলিয়ে কম্বো অফার নিয়ে হাজির হয়েছে ওটিটি প্লে। এই দুই বৃহত্তম কোম্পানির পার্টনারশিপ ইন্টারনেট ব্যবহারকারীদের জন্য অতুলনীয় প্যাকেজ অফার করছে। গত ২২ ফেব্রুয়ারি, কেরালার রেডিসন ব্লু কোচিতে অনুষ্ঠিত একটি জমকালো অনুষ্ঠানে বিশেষজ ঘোষণাটি করা হয়। এই ইভেন্টে ওটিটিপ্লে এবং কেসিসিএল উভয় দলের প্রধান প্রতিনিধিরা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

৬১৬ টাকার প্ল্যানে কী কী সুবিধা পাবেন ?

  • জিও ও এয়াটেলের সঙ্গে কাঁধ মিলিয়ে ৬১৬ টাকার এই প্ল্যানটি, বাজারে সবচেয়ে সাশ্রয়ী এবং ব্যাপক বিনোদনমূলক ইন্টারনেট প্যাকেজগুলির মধ্যে একটি।
  • ৫০ MBPS পর্যন্ত ইন্টারনেট সংযোগ, ৪০০০ GB ডেটা লিমিট পাবেন। এই প্ল্যানে ১৪টি প্রিমিয়াম OTT প্ল্যাটফর্মও ব্যবহার করতে পারবেন গ্রাহকেরা।
  • এই ১৪ প্ল্যাটফর্মের মধ্যে রয়েছে সানএনএক্সটি, সোনি লিভ, জি 5, লায়ন্সগেট প্লে, ডিস্ট্রো টিভি, নাম্মা ফ্লিক্স, এএলটি বালাজি, প্লে ফ্লিক্স, আইস্ট্রিম, ফ্যানকোড, ডলিউড প্লে, শর্টস টিভি এবং রাজ ডিজিট্যালের মতো জনপ্রিয় প্ল্যাটফর্ম।

ওটিটি প্লে -এর সিইও এবং সহ-প্রতিষ্ঠাতা জনাব অবিনাশ মুদালিয়ার এই বিরাট পার্টনারশিপের বিষয়ে তাঁর উচ্ছ্বাস প্রকাশ করেছেন। বলেছেন, ওটিটি প্লে প্রিমিয়ামে আমাদের লক্ষ্য সবসময়ই স্ট্রিমিং উন্নত করা। KCCL-এর সঙ্গে টিম আপ, কম খরচে উচ্চ-গতির ইন্টারনেট অ্যাক্সেসের সঙ্গে কন্টেন্ট স্ট্রিমিংয়ের ক্ষেত্রে অনেক সাহায্য করবে। আমরা বিশ্বাস করি এই অংশীদারিত্ব শিল্পের জন্য নতুন মান স্থাপন করবে। অংশীদারিত্ব সম্পর্কে মন্তব্য করতে গিয়ে, আবুবেকার সিদিক, প্রেসিডেন্ট-COA বলেছেন, কোম্পানি আগে শুধুমাত্র ওটিটির স্কিমগুলি গ্রহণ করেছিল। কিন্তু অপারেটর এবং গ্রাহকদের চাহিদা মেটাতে ওটিটি প্লে-এর সঙ্গে টাই-আপ একটি বড় পদক্ষেপই বটে।

মিঃ কেভি রাজন, জেনারেল সেক্রেটারি-সিওএ বলেছেন, কেরালার বিনোদন শিল্পে বড় কর্পোরেট জায়ান্টদের থেকে KCCL প্রতিযোগিতা বজায় রেখেছে এবং ওটিটি প্লে-এর সঙ্গে OTT বান্ডলিং অফার চালু করা গ্রাহক বেস ধরে রাখার জন্য একটি নতুন পদক্ষেপ।

শ্রী গোবিন্দন, চেয়ারম্যান কেসিসিএল এবং কেভিবিএল হাইলাইট করেছেন, ভারতে অষ্টম বৃহত্তম এফটিটিএইচ ব্রডব্যান্ড প্রদানকারী হিসাবে ব্রডব্যান্ডে কেভিবিএল, ওটিটি বান্ডলিং সহ এর পরিষেবা অফারটির মাধ্যমে আরও জনপ্রিয় হয়ে উঠবে।'

মিস্টার সুরেশকুমার, এমডি, কেসিসিএল এবং কেভিবিএল ব্যাখ্যা করেছেন, 'সর্বোচ্চ বাজারে জায়গা করে নিতে বেশি পরিমাণে এমবিপিএস এবং এর আকর্ষণীয় দাম সহ নতুন আকর্ষণীয় OTT বান্ডেল স্কিম হল এটি।'

কেসিসিএল এবং কেভিবিএলের সিওও শ্রী পদ্মকুমার এন বলেছেন, ভারতে ওয়ার্ড ব্রডব্যান্ড মোট ব্রডব্যান্ডের মাত্র ৫ শতাংশ এবং OTT বান্ডলিং এর মতো আকর্ষণীয় অফারগুলির সঙ্গে এই ব্রডব্যান্ডের বৃদ্ধির উচ্চ সম্ভাবনা রয়েছে।

ওটিটি প্লে কী ?

ওটিটি প্লে হল ভারতের প্রথম এআই-ভিত্তিক ওটিটি প্ল্যাটফর্ম। যেখানে এক ক্লিকেই অনেক রকমের ওটিটি প্ল্যাটফর্ম স্ট্রিম করা যায়। ২০২২ সালে, ওটিটি প্লে প্রিমিয়াম চালু করার পাশাপাশি, প্ল্যাটফর্মটি স্ট্রিমিং পরিষেবাগুলিও বাড়িয়েছে। এই প্ল্যাটফর্মটি ভারতের ৩২+ OTT প্ল্যাটফর্মের সঙ্গে অংশীদারিত্ব করেছে। এর বিভিন্ন সময়সীমার স্ট্রিমিং প্যাকগুলোর বিভিন্ন দাম রয়েছে। যেমন, ৬ মাসের সাবস্ক্রিপশন প্যাক, ৩ মাসের প্যাক এবং ৬ রকমের বার্ষিক প্যাক চালু করেছে। ওটিটি প্লে প্রিমিয়াম অ্যাপের গ্রাহকেরা এই প্যাক অনুযায়ী, নিজেদের পছন্দের প্যাক এবং স্ট্রিম কন্টেন্ট বেছে নিতে পারেন। এর একাধিক OTT প্ল্যাটফর্মগুলি হল SonyLIV, ZEE5, ETV Win, aha Telugu, aha Tamil, Alt Balaji, LIONSGATE PLAY, Sun NXT, ShemarooMe, ShortsTV, Playflix, Dollywood Play, PTC Play ইত্যাদি।

কোথায় থেকে ডাউনলোড করবেন ?

আইওএস (IOS), অ্যাপ স্টোর (App Store), জিও স্টোর, কম্পিউটার, ট্যাবলেট সব জায়গাতেই উপলব্ধ এই অ্যাপ।

টুকিটাকি খবর

Latest News

লোকসভার আগে কলকাতা বিমানবন্দরে যাত্রীর ব্যাগ খুলতেই উদ্ধার ১১ লক্ষ নগদ টাকা কোনও তল্লাশি-অভিযান হয়নি, কপ্টারকাণ্ডে অভিষেকের দাবি উড়িয়ে দিলেন আইটি আধিকারিক ‘আমাকে কম দেখা গেলেও নিখোঁজ ছিলাম না’ ভোটের আগে সাফাই দেবের আবারও দক্ষিণ দিনাজপুর বিশ্ববিদ্যালয়ের ঠিকানা বদল, একে অপরকে কটাক্ষ BJP-তৃণমূলের অসমে বিহু উদযাপন, দেখুন উৎসবমুখর রাজ্যের খণ্ডচিত্র পাকিস্তানে ভেঙে ফেলা হল ঐতিহাসিক হিন্দু মন্দির, তৈরি হচ্ছে বাণিজ্যিক কমপ্লেক্স লোকসভার আগে গোষ্ঠীকোন্দল মেটাতে মঞ্চেই দুই নেতার হাত মিলিয়ে দিলেন শতাব্দী দাদাগিরিতে জীবনের পাঠ পড়ালেন সৌরভ, সুদীপ্তাকে কেন বললেন, ‘রাস্তায় নেমে হাত…’ ২ লাখে কিডনি বিক্রি! বেআইনি অঙ্গ প্রতিস্থাপন চক্রে জড়িত থাকায় ধৃত ৫ বাংলাদেশি কথা অমান্য করে জামাইবাবুর সঙ্গে মেলায় তরুণী, ভিডিয়ো কলে আত্মহত্য়া প্রেমিকের

Latest IPL News

জয়পুরের মিউজিয়ামে বসছে বিরাটের মূর্তি, ছবি সামনে আসতেই হাসির রোল নেটমাধ্যমে ভিডিয়ো- প্রাক নববর্ষে মেজাজে নাইটরা, গুরবাজদের সঙ্গে রেস্তোরাঁয় গেলেন কোচ পণ্ডিত মাঠে নেমেই হার্দিকের বলে পরপর ৩টি ছক্কা, ওয়াংখেড়ে উত্তাল ধোনি ধামাকায়- ভিডিয়ো ক্যাচ ধরার চেষ্টায় প্যান্ট খুলে গেল রোহিত শর্মার! হেসেই খুন সতীর্থরা- ভিডিয়ো ‘খেটে খাও, সস্তায় রান মিলবে না’, LSG ব্যাটারদের কাজ কঠিন করার কৌশল ফাঁস শ্রেয়সের মুম্বইয়ে ঝাল খাবার খেয়ে একেবারে নাজেহাল স্টিভ স্মিথ-ভিডিয়ো ভিডিও-ওয়াংখেড়েতে প্রাক্তন বিশ্বকাপজয়ী অধিনায়ক ধোনিকে ঘিরে উচ্ছাস সমর্থকদের পাখির মতো শরীর ছুঁড়ে দুরন্ত ক্যাচ রমনদীপের, ইডেনে অনবদ্য ফিল্ডিং নাইটদের- Video CSK vs MI: ম্যাচের আগে এক টেবিলে সচিন-ধোনি-রোহিত! ভাইরাল হচ্ছে তিন তারকার ছবি IPL-এর মরশুমে পয়লা বৈশাখের আগে শহরে অনিন্দ্য, কীভাবে কাটাচ্ছেন নববর্ষ?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.