বাংলা নিউজ > টুকিটাকি > Aliens: আকাশ থেকে নেমে এল উজ্জ্বল বস্তু! ভিনগ্রহীদের যান নাকি? জোরদার তদন্তে পুলিশ

Aliens: আকাশ থেকে নেমে এল উজ্জ্বল বস্তু! ভিনগ্রহীদের যান নাকি? জোরদার তদন্তে পুলিশ

প্রতীকী ছবি

UFO falling from sky: আকাশ থেকে নেমে এল উজ্জ্বল এক বস্তু। তাকে নিয়ে জল্পনা চরমে। ভিডিয়োও রেকর্ড হয়েছে এই অদ্ভুত বস্তুটির। 

আবার বিস্ময়কর ঘটনার সাক্ষী আমেরিকার এক জনপদের মানুষ। হালে লাস ভেগাস সংলগ্ন ওই জনপদে নাকি হাজির হয়েছে ভিনগ্রহীরা। আর তা নিয়ে উত্তেজনা রীতিমতো চরমে। শেষ পর্যন্ত পুলিশকেও মাথাগলাতে হয়েছে এই ঘটনায়। ঘটনাটি কী ঘটেছে। দেখে নেওয়া যাক পর।

প্রথমে, ওই দিন সন্ধ্যায় আকাশ থেকে উজ্জ্বল একটি কিছু নেমে আসতে দেখা যায়। সেটির ভিডিয়োও রেকর্ড হয়েছে। এবং সেটি রেকর্ড হয়েছে এই পুলিশকর্মীর জামায় আটকানো ক্যামেরায়। পুলিশও বুঝতে পারেনি ওই আলোর উৎস কী? কিন্তু তার পরে তাঁরা আর এই বিষয়টি নিয়ে মাথাও ঘামাননি।

(আরও পড়ুন: হলুদ থেকে কমলা হচ্ছে নিউ ইয়র্কের বাতাসের রং, বাড়ছে বিপদের আশঙ্কা! Viral Video)

(আরও পড়ুন: সেক্স টয় নিয়ে আলোচনার জেরে শাস্তি শিক্ষিকাকে, স্কুলের ভূমিকা নিয়ে উঠল বিতর্ক)

এই ঘটনার ঘণ্টা খানেকের মধ্যে সংশ্লিষ্ট থানায় একটি ফোন আসে। ফোনটি করেছিলেন ওই জনপদেরই একজন। তিনি অত্যন্ত আতঙ্কগ্রস্ত গলায় বলেন, তাঁর বাড়ির বাগানে আকাশ থেকে কিছু একটি নেমেছে। এবং সেখান থেকে দু’টি জীব বেরিয়ে ঘুরে বেড়াচ্ছে। তাদের উচ্চতা ৮ থেকে ১০ ফুটের মতো। তাদের বিরাট মুখ, উজ্জ্বল চোখ।

এই ফোনটি পেয়ে প্রথম পুলিশ কর্তাদের অনেকেই পাত্তা দেননি। কিন্তু কিছু ক্ষণের মধ্যেই আবার ফোন আসে। এবং সেই ব্যক্তি বলেন, তিন মোটেই ঠাট্টা করছেন না। তাঁর বাড়ির পিছনের বাগানে এই দুই জীব ঘুরে বেড়াচ্ছে। ঠিক সেই সময়েই খবর আসে, অন্য এক পুলিশকর্মীর জামায় থাকা ক্যামেরায় রেকর্ড হয়েছে এমনই একটি ভিডিয়ো। সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে যাওয়ার সিদ্ধান্ত নেন পুলিশকর্মীরা।

(আরও পড়ুন: আত্মহত্যার চেষ্টা করলেই কি মৃত্যুদণ্ড? উত্তর কোরিয়ার বিচিত্র আইন নিয়ে ধোঁয়াশা)

(আরও পড়ুন: ট্রেনে-বাসে নয়, প্লেনে চেপেই রোজ অফিস যান এই এলাকার মানুষ! কেমন জীবন কাটান তাঁরা)

তাঁরা ঘটনাস্থলে পৌঁছোন এবং ওই বাড়ির দুই ব্যক্তিকে আতঙ্কগ্রস্ত অবস্থায় আবিষ্কার করেন। এর পরে তদন্ত শুরু হয়েছে আকাশ থেকে নেমে আসা উজ্জ্বল বস্তুটি আসলে কী, তা নিয়ে। যদিও এখনও পর্যন্ত সেই তদন্তের কোনও ফলাফল জানা যায়নি। অনেকেই মনে করছেন, আতঙ্ক ছড়াতে পারে ভেবে, পুলিশের তরফে এখনই কিছু বলা হচ্ছে না। তবে সেই বাড়ির ব্যক্তিরা জানিয়েছেন, দীর্ঘ ক্ষণ তাঁরা ওই দুই জীবকে দেখেছেন তাঁদের বাড়ির পিছন দিকে ঘুরে বেড়াতে। তার পরে সেখান থেকে চলে যায় তারা। যদিও তারা কোন দিকে গিয়েছে, সে সম্পর্কে কোনও তথ্য তাঁরা দিতে পারেননি।

টুকিটাকি খবর
বন্ধ করুন

Latest News

মাটির মানুষ অরিজিৎকে প্রথম দেখেই ভয় পেয়েছিলেন ইমন? বললেন, 'মনে হচ্ছিল যেন...' কেউ ধোনি হতে পারবেন না- জুরেলের প্রশংসা করার পরেই হঠাৎ কেন এমন বললেন গাভাসকর? বিনামূল্যে শহরে করা হবে ফেরুল পরিষ্কার, বড় সিদ্ধান্ত নিয়েছে কলকাতা পুরসভা সিজন চেঞ্জে এই খাবার না খেলেই বিপদ! ‘‌উনি আমাদের মধ্যে নেই– জেলে আছেন’‌, পার্থকে খোঁচা দিয়ে দীর্ঘ পোস্ট হিরণের ক্লাবের জমির উপর থাবা পড়ল প্রোমোটারের, তুমুল উত্তেজনা দেখা দিল নেতাজিনগরে নতুন শুরু প্রশ্মিতা-অনুপমের, গ্র্যান্ড রিসেপশনে উপল-জয়দের সঙ্গে এলেন কারা? রাহুল শেষ কবে রঞ্জি খেলেছিল? শ্রেয়সের পাশে দাঁড়িয়ে BCCI-কে একহাত নিল KKR কর্তা WTC 2023-25 Points Table: এক নম্বরে ভারত, অস্ট্রেলিয়া জিততেই শীর্ষে রোহিতরা আন্তর্জাতিক ক্রিকেটে ফিরবেন তামিম? BPL সেরা হয়ে মুখ খুললেন বাংলাদেশের তারকা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.