বাংলা নিউজ > টুকিটাকি > Vishwakarma Puja 2023: সুখ দুঃখ পেরিয়ে কর্মে থাক মন! বিশ্বকর্মা পুজোর শুভেচ্ছা জানান প্রিয়জনকে

Vishwakarma Puja 2023: সুখ দুঃখ পেরিয়ে কর্মে থাক মন! বিশ্বকর্মা পুজোর শুভেচ্ছা জানান প্রিয়জনকে

বিশ্বকর্মা পুজোর শুভেচ্ছা জানান প্রিয়জনকে (Pitamber Newar )

Vishwakarma Puja 2023 wishes: সুখ দুঃখ জীবনের অঙ্গ। কখনোই একটি নিরবিচ্ছিন্নভাবে চলে না। বিশ্বকর্মা পুজোর পুণ্য লগ্নে এই কথা বলে শুভেচ্ছাবার্তা পাঠাতে পারেন প্রিয়জনকে।

বিশ্বকর্মা পুজো মানেই পুজো পুজো আমেজ। এই তামাম বিশ্বের নির্মাতা বলে মনে করা হয় বিশ্বকর্মাকে। চলতি বছর অর্থাৎ ২০২৩ সালে ১৭ সেপ্টেম্বর পুজো করা হবে এই দেবতাকে। বিশ্বের নির্মাতা আদতে প্রজাপতি ব্রহ্মার পুত্র। তাঁর পুজোর দিনে বাড়ির আত্মীয়স্বজন ও বন্ধুবান্ধবদের শুভেচ্ছা জানান। বেছে নিন আপনার পছন্দের শুভেচ্ছাবার্তাটি। 

  • ভগবান বিশ্বকর্মার নাম যদি নাও,  তুমি অবশ্যই কিছু না কিছু পাবে। তোমাকে বিশ্বকর্মা পূজার শুভেচ্ছা!
  • আনন্দে ও সুখে ভরে উঠুক তোমার ঘর। দেবতার আশীর্বাদ সবসময় তোমার মাথার উপর থাকুক। বিশ্বকর্মা পূজার অনেক অনেক শুভেচ্ছা। 

(আরও পড়ুন: মরক্কোর শয়ে শয়ে মৃত্যুর পিছনে ‘রিভার্স ফল্ট’ ভূমিকম্প! কেন এত বিধ্বংসী এই কম্পন)

  • তোমার সব দুঃখ দূর করুক ভগবান বিশ্বকর্মা। তাঁর আশীর্বাদে তোমার জীবন আনন্দের হয়ে উঠুক। বিশ্বকর্মা পুজোর অনেক শুভেচ্ছা। 
  • বিশ্বকর্মার দাড়িপাল্লা জ্ঞান ও কর্মের প্রতীক। তোমার জীবন যেন জ্ঞান ও কর্মের সঠিক ভারসাম্যে ভরে ওঠে। এটাই কামনা করি। বিশ্বকর্মা পুজোর অসংখ্য শুভেচ্ছা। 
  • যাঁরা কর্মে বিশ্বাস করেন, বিশ্বকর্মা সব সময় তাদের সঙ্গেই থাকেন। বিশ্বকর্মা পূজোর অসংখ্য শুভেচ্ছা জানাই তোমাকে।

(আরও পড়ুন: বিশ্বের সবচেয়ে উঁচু শিব মন্দির দক্ষিণ ভারতে, কত ফুট দীর্ঘ জানলে চমকে যাবেন)

  • বিশ্বকর্মার মতোই অতুল তেজ যেন তোমার ওপর বর্ষিত হয়। তুমি তাঁর মতো কর্মময় হয়ে ওঠো। বিশ্বকর্মা পূজার অসংখ্য শুভেচ্ছা জানাই তোমাকে।
  • বিশ্বকর্মার আশীর্বাদে তোমার জীবনের সমস্ত দুঃখ কষ্ট দূর হয়ে যাক। সমস্ত দুঃখ তুমি জয় করে নাও। বিশ্বকর্মা পুজোর শুভেচ্ছা রইল তোমার জন্য।
  • জীবনে দুঃখ আসবেই। সেই দুঃখ জয় করতে যেন তোমাকে সাহায্য করে বিশ্বকর্মা। বিশ্বকর্মা পুজোর পুণ্য লগ্নে তোমাকে জানাই অনেক অনেক শুভেচ্ছা। 
  • আজ কারখানা, শিল্পক্ষেত্র সবখানেই পুজো হয় বিশ্বকর্মার। তাঁর আশীর্বাদেই সুন্দরভাবে চলছে সবটা। বিশ্বকর্মা পুজোর অসংখ্য শুভেচ্ছা জানাই। 
  • বিশ্বকর্মা দেবতার কাছে তোমার মনের কথা খুলে বলো। তিনি তোমার সব কথা শুনবেন। বিশ্বকর্মা পুজোর অনেক শুভেচ্ছা জানাই তোমাকে‌।

টুকিটাকি খবর

Latest News

বৃষ্টি হল না, তবু বাতিল ভারতের ম্যাচ! গোটা মাঠে কেন নেই কভার? প্রশ্নের মুখে ICC বাধা দূর হওয়ার সময় আসছে, পেতে পারেন নয়া চাকরির অফার! শুক্রের কৃপায় লাকি কারা? বাবর, রিজওয়ান, শাহিনদের বেতন কমানোর কঠোর সিদ্ধান্ত নিতে পারে PCB- রিপোর্ট সোনুর গানে পাহাড়ি সুর মেশালেন আরিয়ান! সারেগামাপায় টক্কর দিতে পারবেন দিবাকরকে? কাউকে দোষ দেওয়া নয়, আমরা দলগত ভাবে ব্যর্থ হয়েছি, আর এটাকে মানতে হবে- ইমাদ ওয়াসিম ম্যাকমুলেন-বেরিংটনদের বিরুদ্ধে ৬টি ক্যাচ মিস অজিদের! কাকতালীয় না ইচ্ছাকৃত? NSG-র নামে ভুয়ো অ্যাকাউন্ট ধরতে ব্যর্থ, ১.৬৬ কোটির জরিমানা অ্যাক্সিস ব্যাঙ্ককে প্যারেন্টাল বার্নআউট কী? এইসব লক্ষণ সম্পর্কে আপনাকে সচেতন হতে হবে বেশি চিন্তা করলে উদ্বেগ বাড়বে, কীভাবে সামলাতে বলছেন মনোবিজ্ঞানীরা ‘ভীষণ স্বার্থপর…', মা'র সাথে সম্পর্ক ভেঙে ডিভোর্সির সঙ্গে সহবাস, জবাব অহনার

T20 WC 2024

বৃষ্টি হল না, তবু বাতিল ভারতের ম্যাচ! গোটা মাঠে কেন নেই কভার? প্রশ্নের মুখে ICC বাবর, রিজওয়ান, শাহিনদের বেতন কমানোর কঠোর সিদ্ধান্ত নিতে পারে PCB- রিপোর্ট কাউকে দোষ দেওয়া নয়, আমরা দলগত ভাবে ব্যর্থ হয়েছি, আর এটাকে মানতে হবে- ইমাদ ওয়াসিম ম্যাকমুলেন-বেরিংটনদের বিরুদ্ধে ৬টি ক্যাচ মিস অজিদের! কাকতালীয় না ইচ্ছাকৃত? স্টার্ক-জাম্পাদের মাথার ওপর ছয়! টি২০ বিশ্বকাপে নজির স্কটল্যান্ডের ম্যাকমুলেন-এর এটাই আমার শেষ T20 WC- গ্রুপ পর্ব থেকে বিদায়ের পর কিউয়ি তারকার চাঞ্চল্যকর ঘোষণা আবহাওয়ার জন্য ম্যাচ বাতিল,অখুশি ভারতীয় দল! শুভমনদের দেশে ফেরার কারণ বললেন বিক্রম নামিবিয়াকে ৪১ রানে হারিয়ে T20 WC 2024 Super 8-এর স্বপ্ন বাঁচিয়ে রাখল ইংল্যান্ড জোর করে হারিয়ে দেওয়া হল নেপালকে! আম্পায়ারের ‘মারাত্মক ভুল’ চোখে পড়ল নেটিজেনদের ভারতের বেলায় ৩টি ড্রায়ার, USA ম্যাচে ১টি, পাকিস্তানকে ছিটকে দিতে ICC-র কারসাজি?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.