বাংলা নিউজ > টুকিটাকি > Viral Video: বরফের ঝরনার ভিতরে কী আছে? অভিযাত্রীর তোলা ভিডিয়োয় চমক!

Viral Video: বরফের ঝরনার ভিতরে কী আছে? অভিযাত্রীর তোলা ভিডিয়োয় চমক!

অভিযাত্রীর ভাইরাল ভিডিয়ো

Viral Video: বেড়াতে গিয়ে পাহাড়ের মাথায় পৌঁছোলেন অভিযাত্রী। রেকর্ড করলেন বরফের ঝরনার ভিতরের ভিডিয়ো। যা দেখে তাজ্জব নেটদুনিয়া। 

বেড়াতে গিয়ে এক এক জনের এক এক রকম ছবি তোলার ইচ্ছা হয়। কারও ইচ্ছা হয় পাহাডে়র সামনে দাঁড়িয়ে ছবি তোলার, কারও ইচ্ছা হয়, এমন ভাবে ছবি তোলার, যাতে মনে হবে, কোনও স্থাপত্যের মাথায় হাত দিয়ে রয়েছেন। তেমনই এক ইচ্ছা ছিল আমেরিকার অভিযাত্রীর। তিনি ভেবেছিলেন, কখনও সম্ভব হলে জমে যাওয়া ঝরনা বা বরফের ঝরনার ভিতরে কী আছে, সেই ছবি তুলবেন।

যেমন ভাবা, তেমন কাজ। তবে সেই কাজটি করতেও বেশ কয়েক বছর সময় লেগে গেল। শেষ পর্যন্ত স্বপ্ন সফল করতে পারলেন বছর পঞ্চাশেকের এই অভিযাত্রী। পৌঁছে গেলেন পাহাড়ের মাথায়, আর সেখান থেকে রেকর্ড করলে বরফের ঝরনার ভিতরে কী ঘটে, সেই দৃশ্য। তাঁর তোলা সেই ভিডিয়ো মুহূর্তে ভাইরাল হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়।

কী করেছেন এই ব্যক্তি? তিনি পর্বোতারোহন করেছেন। তার জন্য যা যা দরকার, সেই সব যন্ত্রপাতি নিয়েই পাহাড়ের মাথায় উঠেছেন তিনি। সেখানে একটি বিশেষ জায়গা বেছে নিয়েছেন। তার পরে খুদে ক্যামেরায় রেকর্ড করেছেন পাহাড়ের থেকে নেমে আসা জমে যাওয়া ঝরনার ভিতরের দৃশ্য।

কী দেখা গিয়েছে সেই ভিডিয়োয়? উপর থেকে পড়ছে জল। আর পড়তে পড়তে জমে যাচ্ছে। এই দৃশ্য দেখে অভিভূত অনেকেই। সোশ্যাল মিডিয়ায় ভরে গিয়েছে সেই ধরনের মন্তব্যে।

কেউ লিখেছেন, ‘মানুষটিকে দেখেই বোঝা যায়, বহু দিনের স্বপ্নপূর্ণ করতে পেরেছেন।’ কেউ আবার লিখেছেন, ‘এই ভয়ঙ্কর খাড়া পাহাড়ে অনেকেই ওঠার সাহস দেখাবেন না। এই অভিযাত্রী সেই সাহস দেখিয়েছেন, কারণ তাঁ স্বপ্ন তাঁকে ওই পর্যন্ত টেনে নিয়ে গিয়েছে।’

বন্ধ করুন