বাংলা নিউজ > টুকিটাকি > Why Women Cheats: মহিলাদের মধ্যে বাড়ছে পরকীয়া! কেন? যা বলছে সমীক্ষা

Why Women Cheats: মহিলাদের মধ্যে বাড়ছে পরকীয়া! কেন? যা বলছে সমীক্ষা

মহিলাদের মধ্যে বাড়ছে পরকীয়া! (Pexel)

Why Women Cheats: সমীক্ষায় অংশ নেওয়া অনেক মহিলাই এ প্রসঙ্গে জানিয়েছেন দীর্ঘদিন একই ব্যক্তির সঙ্গে থাকতে থাকতে একঘেয়েমি লাগে।

সম্পর্কে বিকল্পের খোঁজ, কিংবা একঘেয়েমি হয়ে নতুন করে উল্লাসের খোঁজ, মানুষকে পরকীয়ায় দিকে টেনে নিয়ে যাচ্ছে। আর এই ক্ষেত্রেই এগিয়ে রয়েছেন মহিলা। রিপোর্ট বলছে, ভারতে ১০ জনের মধ্যে ৭ জন মহিলা স্বামীর সঙ্গে প্রতারণা করেছেন। কারণ স্বামীর ঘরোয়া কাজে অংশ নেন না। বেশিরভাগ মহিলাই নিজের সম্পর্কে সুখী ছিলেন না, একঘেয়ে হয়ে গিয়েছিল সবটা। এমনই যুক্তি এসেছিল, সমীক্ষায় অংশ নেওয়া ৭৭ শতাংশ মহিলার তরফে। গত ২০১৯ সালে এক এক্সট্রা-ম্যারিটাল ডেটিং অ্যাপের সমীক্ষার ফলাফল ছিল এটি।

বর্তমানে মহিলাদের পরকীয়ার জড়ানোর আসল কারণ

এবার ২০২৪ সালে দাঁড়িয়ে চমকপ্রদ রিপোর্ট বেরিয়ে এসেছে। সম্প্রতি, ফ্লোরিডার একটি সমজসেবী সংস্থার মালিক পিয়াজা জেনিফার মহিলাদের বিবাহবহির্ভূত সম্পর্ক কিংবা পরকীয়া করার প্রবণতা এতটা কেন বেড়ে গিয়েছে, সে কারণ জানতে একটি সমীক্ষা চালিয়েছেন। সমীক্ষায় উঠে এসেছে চমকপ্রদ তথ্য। অনেক মহিলাই নিজেদের পরকীয়ায় আগ্রহ নিয়ে কথা বলেছেন। আসলে, তাঁরা নাকি অনুভূতিকে আটকাতে পারেন না। কখন কাকে ভালো লেগে যায়, কার সঙ্গে থাকতে মন চায়। সে তো আর বোঝা যায় না। তাই পরকীয়া হয়েই যায়।

বহু বছরের সম্পর্ক থাকতে থাকতে মরচে পড়ে যায়। টলিউডের জনপ্রিয় অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়ও এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন যে স্বামী স্ত্রী বেশিদিন একসঙ্গে থাকলে নাকি ভাই বোন হয়ে যান। এই একই কাণ্ড কি আজকের মহিলাদের সঙ্গেও ঘটছে। সমীক্ষায় অংশ নেওয়া অনেক মহিলাই এ প্রসঙ্গে জানিয়েছেন দীর্ঘদিন একই ব্যক্তির সঙ্গে থাকতে থাকতে একঘেয়েমি লাগে। তাই ওই অনুভূতিটাকে নতুন করে নেওয়ার জন্য পরকীয়া আর কি। বেশিরভাগের ক্ষেত্রেই একাধিক পুরুষ সঙ্গীতে খুশি এই মহিলারা।।

  • শুরু হচ্ছে মাইক্রো চিটিং

সোশ্যাল মিডিয়ায় রয়েছে বহু ডেটিং অ্যাপ। হাতে রয়েছে স্মার্টফোন। মনে সুপ্ত রয়েছে প্রেমকে নতুন করে অনুভব করার আকাঙ্খা। ব্যাস, রেসিপির উপকরণ তো এখানেই তৈরি। রান্নার জন্য একটু ফ্লার্টিং, বন্ধুত্ব দিয়ে সম্পর্ক শুরু করলেই কাফি। কিছুদিন যেতে না যেতেই নতুন বন্ধু হয়ে উঠছেন কাছের মানুষ। ভালোবাসতে শেখাচ্ছেন তাঁরা। তখনই সংসার ছেড়ে আসছেন মহিলারা। আর এই ক্ষেত্রে একটা বড় পার্ট হল মাইক্রো চিটিং।

আজকাল সবাই তাদের বেশিরভাগ সময় বাড়ির বাইরে বা অফিসে কাটাচ্ছে। এমন পরিস্থিতিতে অনেক সময় জেনে-বুঝে আমরা অন্য একজনের এত কাছাকাছি চলে আসি যে তার সাথে আমাদের জীবনের ছোট-বড় সব বিষয়ে আলোচনা শুরু হয়। আপনিও যদি একই ধরনের জিনিস কারো সাথে শেয়ার করেন তাহলে একে মাইক্রো চিটিং বলা হয়। ক্ষুদ্র প্রতারণার কারণে গড়ে ওঠা এই সম্পর্কটি মানসিক বন্ধন থেকে শারীরিক সম্পর্কের দিকে যেতে পারে, যার প্রভাব ধীরে ধীরে আপনার আসল সম্পর্কের উপর দৃশ্যমান হয়। আর এই পথেই হাঁটতে চাইছেন পুরুষ ও মহিলা, উভয়েই।

টুকিটাকি খবর

Latest News

সুপার ৮-এ নামার আগে ফিলগুড মেজাজে কোহলি-হার্দিকরা, খেললেন বিচ ভলিবল!দেখুন ভিডিয়ো ভ্যাম্পায়ার ফেশিয়াল করান সাবধানে! হতে পারে মারাত্মক বিপদ পিনারাই বিজয়নকে কি সরিয়ে দেওয়া হবে? লোকসভার ফলে সিপিএমের অন্দরে গুঞ্জন হিমালয়ের হিমবাহ দ্রুত গলছে, হ্রদের আয়তনও দ্বিগুণ হয়েছে! ব্লু টিক দেওয়া অ্যাকাউন্টে একাধিক অশালীন পোস্ট, কারণ জানালেন জাহ্নবীর মুখপাত্র ‘যদি ইভিএম হ্যাক করা যায় তবে তো টেসলাও…’ মাস্ককে একহাত নিলেন রাজীব চন্দ্রশেখর নেপালের বিরুদ্ধে নিয়মভঙ্গ শাকিবের, ড্রেসিং রুমের পরামর্শে DRS, শুরু বিতর্ক AI-কে মানুষ ভাবা বন্ধ করুন, এটি একটি টুল! হঠাৎই বিস্ফোরক মাইক্রোসফ্টের সিইও দুর্ঘটনা কাড়ে ফুটবল খেলার স্বপ্ন, গিটার হাতে সারেগামাপা-র মঞ্চ মাতালেন শিলাজিৎ গুপ্ত যুগের থেকেও প্রাচীন মন্দিরের খোঁজ মধ্যপ্রদেশে

T20 WC 2024

সুপার ৮-এ নামার আগে ফিলগুড মেজাজে কোহলি-হার্দিকরা, খেললেন বিচ ভলিবল!দেখুন ভিডিয়ো নেপালের বিরুদ্ধে নিয়মভঙ্গ শাকিবের, ড্রেসিং রুমের পরামর্শে DRS, শুরু বিতর্ক বোলিং ফাটাফাটি হচ্ছে,ব্যাটিং যদি ভালো হয়…...সুপার ৮-এ উঠেই ব্যাঘ্রগর্জন শান্ত-র ২০১১ বিশ্বকাপ থেকে বাদ পড়েই ম্যাগি ম্যান হয়ে ওঠেন হিটম্যান!কীভাবে? বললেন অভিষেক PAK vs IRE: ক্যাচ নিতে গিয়ে ভয়ঙ্কর ধাক্কা! অল্পের জন্য রক্ষা পেলেন আফ্রিদি-উসমান ওপেনিং করাতে গিয়ে ব্যর্থ বিরাট, সুপার হিট পন্ত!কেন এমন সিদ্ধান্ত, জানালেন বিক্রম BAN vs NEP ম্যাচে সেলিব্রেশন করতে গিয়ে সুইমিং পুলে পড়ে গেলেন ভক্ত! কী হল তারপর? ২৪ বলের মধ্যে ২১টা ডট, সর্বনিম্ন টোটাল ডিফেন্ড, বীর বিক্রমে সুপার এইটে টাইগাররা হামারা নেতা ক্যায়সা হো… নিউইয়র্কের ভক্তদের স্লোগানে কোহলির চমকপ্রদ প্রতিক্রিয়া টি২০ বিশ্বকাপের সুপার ৮-এ কবে কখন খেলবে বাংলাদেশ, USA? জানুন সব ম্যাচের সময়সূচি

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.