বাংলা নিউজ > ঘরে বাইরে > Amit Malviya on Pawan Singh: পবনের হয়ে ব্যাট ধরলেন অমিত মালব্য, নাম না করে কাঞ্চন-শ্রীময়ীর বিয়ের দিকে ইঙ্গিত?

Amit Malviya on Pawan Singh: পবনের হয়ে ব্যাট ধরলেন অমিত মালব্য, নাম না করে কাঞ্চন-শ্রীময়ীর বিয়ের দিকে ইঙ্গিত?

অমিত মালব্য ও পবন সিং

শনিবার বিয়ে করেছেন কাঞ্চন-শ্রীময়ী। কাঞ্চনের থেকে শ্রীময়ীর বয়সের ব্যবধান অনেকটাই কম। অন্যদিকে পার্থ চট্টোপাধ্যায়ের 'বান্ধবী’ অর্পিতা দিকেও ইঙ্গিত বলে মনে করেছে রাজনৈতিক মহল।

আসানসোলে ভোজপুরি গায়ক পবন সিংকে প্রার্থী করেছে বিজেপি। তাঁকে প্রার্থী করা নিয়ে ইতিমধ্যে কটাক্ষ করতে শুরু করেছে তৃণমূল। এবার তার পক্ষে ব্যাট ধরল বিজেপি। দলের আইটিসেলের প্রধান অমিত মালব্য, তৃণমূল বিধায়ক তথা অভিনেতা কাঞ্চন মল্লিকের নাম করে তাঁর বিবাহ প্রসঙ্গে তুলে পবনের সিং-এর পক্ষে সওয়াল করেছেন।

প্রসঙ্গত, শনিবার বিয়ে করেছেন কাঞ্চন-শ্রীময়ী। কাঞ্চনের থেকে শ্রীময়ীর বয়সের ব্যবধান অনেকটাই কম। অন্যদিকে পার্থ চট্টোপাধ্যায়ের 'বান্ধবী’ অর্পিতা দিকেও ইঙ্গিত বলে মনে করেছে রাজনৈতিক মহল।   

তিনি লিখেছেন, তৃণমূল নেতারা একজন জনপ্রিয় ভোজপুরি শিল্পীকে তাঁর কাজের জন্য অসম্মান করছেন। যখন তাদের অর্ধেকের উপপত্নী বা দ্বিতীয় স্ত্রী রয়েছে, তাঁদের বয়স অর্ধেক, কিছু ক্ষেত্রে তাঁদের প্রথম স্ত্রীর মেয়ের চেয়ে কম বয়সী। সুতরাং, ধর্মোপদেশ দেওয়া বন্ধ করুন। যাঁরা জীবিকা নির্বাহের জন্য কাজ করেন, তাঁদের সম্মান করুন।'

পবন সিংকে আসানসোল লোকসভা কেন্দ্রে প্রার্থী করার খবর সামনে আসতে সরব হন, তৃণমূল বিধায়ক বাবুল সুপ্রিয়, যিনি একটা ওই কেন্দ্রে বিজেপির টিকিটে জয়ী প্রার্থী ছিলেন। তিনি গায়ক পবন সিং-এর বিরুদ্ধে কোনও মন্তব্য করতে চাননি। তবে এক্স পোস্টে পবনের গাওয়া গানেক কয়েকটি পোস্টার দিয়ে তিনি লিখেছেন,'পবনজির বিরুদ্ধে আমার কিছু বলার নেই, কিন্তু এই পোস্টারগুলি যদি সত্য হয়, তবে এটি স্পষ্টভাবে দেখায় যে বাংলার প্রতি এবং বিশেষ করে বাংলার মহিলাদের প্রতি তাঁর কী ধরনের সম্মান রয়েছে।'

আরও পডুন। ললিপপ লাগেলুর গায়ক পবন সিং এবার আসানসোলের বিজেপির প্রার্থী! ক্ষোভ উগরে বাবুল বললেন, 'বাংলার মেয়েদের...'

বাংলার নির্বাচনী প্রার্থী তালিকায় বিহারী একজনের নাম দেখে প্রাথমিক ভাবে চটেছে বাংলা পক্ষ। তাছাড়া আরও অনেকেই ক্ষুব্ধ হয়েছেন এই খবরে। তার একটাই কারণ পবন সিংয়ের গান এবং তাতে মহিলাদের অবমাননা। অনেকেই সেই সব গানের নাম স্ক্রিনশট তুলে পোস্ট করেছেন।

আরও পড়ুন। মনোজ টিগ্গাকে আলিপুরদুয়ার লোকসভা কেন্দ্রে প্রার্থী করল বিজেপি, বাদ জন বারলা

বিজেপির পবন সিং-এর বিরুদ্ধে তৃণমূলের প্রার্থী হচ্ছেন শত্রুঘ্ন সিনহা। ইতিমধ্যে তাঁর নাম ঘোষণ করে দিয়ে দলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এর আগে বাবুল সুপ্রিয় তৃণমূলে যোগ দেওয়া পর আসানসোলে উপনির্বাচন হয়। সেই উপনির্বাচনের প্রার্থী হন প্রবীণ অভিনেতা শত্রুঘ্ন সিনহা। ৭০হাজার ভোটে সেখান থেকে জয়লাভ করেন তিনি।

আরও পড়ুন।  জগন্নাথ সরকারের উপরই আস্থা রাখল বিজেপি, রানাঘাটের প্রার্থী হয়েই পুজো দিলেন

ঘরে বাইরে খবর

Latest News

RCB vs SRH: ২০ ওভারের ম্যাচে ৫৪৯ রান, IPL 2024-এর মঞ্চে তৈরি হল নতুন বিশ্বরেকর্ড IPL 2024 Points Table: RCB-কে হারিয়ে নেট রানরেট বাড়াল SRH,কোহলিরা লাস্টবয়ই থাকল লক্ষ্মী এল ঘরে! পপির মেয়েকে বরণ শাশুড়িমার, পরী আসায় মিষ্টি বিতরণ গোটা পাড়ায় যৌনসুখ পেতে ক্য়ামেরার সামনে হস্তমৈথুন স্বস্তিকার, ফাঁস LSD 2-র অন্তরঙ্গ দৃশ্য Chelsea vs Everton Live Score, Chelsea 0-0 Everton EPL 2023 নির্বাচনী বন্ড ‘বিশ্বে তোলাবাজির সবচেয়ে বড় স্কিম,মোদী মূলচক্রী’, বার্তা রাহুলের BCCI-এর উচিত RCB-কে অন্য মালিকের কাছে বেচে দেওয়া- ক্ষোভ উগরালেন ভূপতি ট্র্যাজিক হিরো কার্তিক, হেডের তাণ্ডবে ৫৪৯ রানের IPL ম্যাচে RCB-কে হারাল SRH ফের উত্তপ্ত হয়ে উঠল কোচবিহার, বিজেপির সভায় হামলার অভিযোগে পথ অবরোধ বিজেপি কি ৪০০+ আসন জিতলে সংবিধানে সংস্কার করা হবে? জবাবে কী বললেন মোদী?

Latest IPL News

BCCI-এর উচিত RCB-কে অন্য মালিকের কাছে বেচে দেওয়া- ক্ষোভ উগরালেন ভূপতি ট্র্যাজিক হিরো কার্তিক, হেডের তাণ্ডবে ৫৪৯ রানের IPL ম্যাচে RCB-কে হারাল SRH ১০৬ মিটারের দৈত্যাকার ছক্কা ক্লাসেনের, বল চলে যায় স্টেডিয়ামের বাইরে- ভিডিয়ো ১-৪-৪-৬-৬-৪- ১৯তম ওভারে আব্দুল সামাদ SRH-কে রেকর্ড রানে পৌঁঁছানোর ভিত গড়ে দিলেন চার-ছয়ের ঝড়ে IPL-র ইতিহাসে সর্বোচ্চ দলগত ইনিংস, নিজেদের রেকর্ড নিজেরাই ভাঙল SRH ‘ওদের ধোনি আছে উইকেটের পিছনে’,হার্দিকের কথায় অন্তর্কলহের গন্ধ পাচ্ছেন গিলক্রিস্ট সিনিয়র প্লেয়ারদের বলে যাচ্ছি নিশ্চিত করতে.নাইটদের ড্রেসিংরুমে কী বার্তা শাহরুখের খুঁড়িয়ে খুঁড়িয়ে দেওয়াল ধরে হাঁটছেন,ধোনির চোট নিয়ে আপডেট দিলেন CSK-এর বোলিং কোচ BCCI-র কড়া নির্দেশ, আর হয়তো দেখা যাবে না খেলা চলাকালীন তোলা BTS ভিডিয়ো! বাবার সঙ্গেই গা ঘামাচ্ছেন ওয়ার্নারের মেয়ে, আরেকজন ক্রিকেটার পাবে অজিরা?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.