বাংলা নিউজ > ঘরে বাইরে > রাহুলজী আপনিও জনতাকে রাক্ষস মনে করেন? কোথায় গেল ‘মহব্বত কি দুকান’? তোপ শিবরাজের

রাহুলজী আপনিও জনতাকে রাক্ষস মনে করেন? কোথায় গেল ‘মহব্বত কি দুকান’? তোপ শিবরাজের

মধ্যপ্রদেশের মুখ্যমন্ত্রী শিবরাজ সিং চৌহান। ফাইল ছবি (HT_PRINT)

বিতর্কের কেন্দ্রে রাক্ষস শব্দ। কংগ্রেসকে একহাত নিলেন শিবরাজ সিং চৌহান 

মধ্য়প্রদেশের মুখ্যমন্ত্রী শিবরাজ সিং চৌহান। কংগ্রেস নেতৃত্বকে একেবারে তুলোধোনা করলেন তিনি। আসলে কংগ্রেস নেতা তথা রাজ্যসভার এমপি রণদীপ সূর্যওয়ালা জনতাকে রাক্ষস বলে কটাক্ষ করেছিলেন বলে দাবি করা হচ্ছে। এবার সেই মন্তব্যের পালটা দিলেন শিবরাজ সিং চৌহান। তিনি প্রশ্ন করেন এটাই কি আপনাদের মহব্বত কি দুকান? একেবারে মোক্ষম জবাব দিলেন তিনি। খবর সংবাদ সংস্থা এএনআই সূত্রে।

সোমবার তিনি এএনআইকে জানিয়েছেন, এটাই হল কংগ্রেস নেতা যিনি জনতাকে রাক্ষস বলছেন। তবে কি কোটি কোটি মানুষ যাঁরা বিজেপির পক্ষে ভোট দিলেন তারা সব রাক্ষস? সোনিয়া জী, রাহুল জী আপনারা ঠিক কী ভাবেন? আপনারাও কি মনে করেন যে সমস্ত মানুষ হল রাক্ষস?

তিনি আরও বলেন, আমরা মানুষকে ভগবান বলে মনে করি। আমি সবসময় বলি জনতাই হলেন ভগবান। আর আমরা হলাম সেই ভগবানের পুরোহিত। আর আপনি তাঁদের রাক্ষস বলছেন। তাদেরকে অভিশাপ দিচ্ছেন। এটাই কি আপনাদের মহব্বত কা দুকান?

কিন্তু কেন এত রেগে গেলেন মুখ্যমন্ত্রী? ঠিক কী বলেছিলেন কংগ্রেস নেতা সুর্যওয়ালা?

আসলে রবিবার কংগ্রেস নেতা বিজেপি ও তাদের সমর্থকদের সম্পর্কে তীব্র বিষোদ্গার করেছিলেন। তাঁদেরকে রাক্ষস বলে কার্যত কটাক্ষ করেন। হরিয়ানায় কংগ্রেসের একটা সভা হচ্ছিল। সেখানেই তীব্র কটাক্ষ করেন তিনি।

তিনি তাঁর বক্তব্যে বলেন, বিজেপির লোকজন সব রাক্ষস। আর যারা তাদের জন্য ভোট দিচ্ছেন, যারা তাদের সমর্থন করছেন সব রাক্ষস। এই মহাভারতের ভূমি থেকে আমি তাদের বিরুদ্ধে কথা বললাম।

এবার সেই ঘটনায় মন্ত্রী বিশ্বাস সারং জানিয়েছেন, কংগ্রেস ও নেহেরু পরিবারের সুরে সুর মিলিয়ে কথা বলছেন সূর্যওয়ালা। তিনি জানিয়েছেন, এটাই হল কংগ্রেসের ঐতিহ্য। গণতন্ত্রেই জনতাই হল জনার্দন। যাদের আশীর্বাদে আপনারা ক্ষমতায় আসেন তাদের জন্য়ই আপনি অভিশাপ দিচ্ছেন। তিনি জানিয়েছেন, নেহেরু পরিবার গণতন্ত্রে মানুষকে প্রতারণা করেছেন। তারা মানুষের মধ্যে বিভাজন তৈরি করে শাসন করার চেষ্টা করতেন। কিন্তু মনে রাখবেন এখন পরিবেশ বদলে যাচ্ছে। এখন মানুষ কংগ্রেসকে অভিশাপ দেন। মানুষ এখন কংগ্রেসকে পুরোপুরি ঘরের মধ্য়ে বসিয়ে রাখবে।

 

https://bangla.hindustantimes.com/bengal

ঘরে বাইরে খবর

Latest News

মৃত ৯, 'রহস্যের' কাগজ, ‘অনাথ’ রেলকে তোপ মমতার- কাঞ্চনজঙ্ঘা দুর্ঘটনার ইতিবৃত্ত মুখের স্বাদ বাড়াতে রোজ খাচ্ছেন মাখন? সতর্ক হবার সময় এসেছে ১৫ ঘণ্টাও টিকল না বাংলাদেশির রেকর্ড! T20 বিশ্বকাপে সর্বাধিক ডট বলের নজির কিউয়ির ইউরোয় মস্ত বড় অঘটন, স্লোভাকিয়া-র কাছে হার বেলজিয়াম-এর!বাতিল লুকাকু-র জোড়া গোল সরি! ‘মোবাইল দিয়ে ইভিএম আনলক করার খবর পুরো ভুল ছিল…’ ক্ষমা চাইল মিড-ডে দ্বিতীয় স্বামী রাতুলের সঙ্গে বিরিয়ানিতে ইদ উদযাপন রূপাঞ্জনার নাবালিকার যৌন হেনস্থা মামলায় ৩ ঘণ্টা ধরে BJPর ইয়েদুরাপ্পাকে ম্যারাথন জেরা CIDর মঙ্গল থেকে 'মঙ্গল' বার্তা! বাড়বে বৃষ্টি, কমবে গরম, ৫০ কিমিতে ঝড় দক্ষিণবঙ্গে বক্স অফিসে রণবীর ‘ক্রেজ’, ১৩ বছর পর, ২য় মুক্তিতেও ঝড় তুলল 'রকস্টার', আয় কত? ৪ ওভারে ৪টিই মেডেন দিয়ে ৩ উইকেট! T20I-তে প্রথম বোলার হিসেবে ইতিহাস RCB পেসারের

T20 WC 2024

পাকিস্তানে সময় নষ্ট করো না, ভারতীয় দলের দায়িত্ব নাও! কার্স্টেনকে বার্তা ভাজ্জির সব ম্যাচ জিতেও সুপার এইটেই খেলতে হবে ভারতের বিরুদ্ধে, ICC-র নিয়মে বিরক্ত স্টার্ক পাকিস্তান বিশ্বকাপ থেকে ছিটকে যাওয়ায় দুঃখিত বাংলাদেশ তারকা,তবু আশা দেখছেন তামিম পাকিস্তান টিমে কোনও ঐক্য নেই, জীবনে এরকম দশা কোথাও দেখিনি, বিস্ফোরক কার্স্টেন সুপার ৮-এ নামার আগে ফিলগুড মেজাজে কোহলি-হার্দিকরা, খেললেন বিচ ভলিবল!দেখুন ভিডিয়ো নেপালের বিরুদ্ধে নিয়মভঙ্গ শাকিবের, ড্রেসিং রুমের পরামর্শে DRS, শুরু বিতর্ক বোলিং ফাটাফাটি হচ্ছে,ব্যাটিং যদি ভালো হয়…...সুপার ৮-এ উঠেই ব্যাঘ্রগর্জন শান্ত-র ২০১১ বিশ্বকাপ থেকে বাদ পড়েই ম্যাগি ম্যান হয়ে ওঠেন হিটম্যান!কীভাবে? বললেন অভিষেক PAK vs IRE: ক্যাচ নিতে গিয়ে ভয়ঙ্কর ধাক্কা! অল্পের জন্য রক্ষা পেলেন আফ্রিদি-উসমান ওপেনিং করাতে গিয়ে ব্যর্থ বিরাট, সুপার হিট পন্ত!কেন এমন সিদ্ধান্ত, জানালেন বিক্রম

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.