বাংলা নিউজ > ঘরে বাইরে > প্রশ্নফাঁস কাণ্ডে গ্রেফতার বিজেপির ওই রাজ্যের সভাপতি, লিখলেন জয় শ্রীরাম

প্রশ্নফাঁস কাণ্ডে গ্রেফতার বিজেপির ওই রাজ্যের সভাপতি, লিখলেন জয় শ্রীরাম

নিজের বাড়ি থেকে গ্রেফতার করা হয়েছে তেলেঙ্গানা বিজেপির রাজ্য সভাপতি তথা দলীয় সাংসদ বন্দি সঞ্জয় কুমার।. (PTI Photo)  (PTI)

তেলেঙ্গানায় বোর্ড পরীক্ষায় ও তেলেঙ্গানা স্টেট পাবলিক সার্ভিস কমিশনের পরীক্ষায় প্রশ্নপত্র ফাঁসের ঘটনায় এর আগে বিজেপি সাংসদ তেলেঙ্গানা সরকারকে কাঠগড়ায় তুলেছিলেন।

এবার প্রশ্নফাঁস কাণ্ডে নাম জড়াল বিজেপির এক শীর্ষ নেতার। নিজের বাড়ি থেকে গ্রেফতার করা হয়েছে তেলেঙ্গানা বিজেপির রাজ্য সভাপতি তথা দলীয় সাংসদ বন্দি সঞ্জয় কুমার। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর তেলেঙ্গানা সফরের আগে এই ঘটনাকে ঘিরে স্বাভাবিকভাবেই শোরগোল পড়ে গিয়েছে। তার বিরুদ্ধে এবার প্রশ্ন ফাঁসে কলকাঠি নাড়ার অভিযোগ। দশম শ্রেণির বোর্ড পরীক্ষায় তিনি প্রশ্ন ফাঁস কাণ্ডে জড়িত বলে অভিযোগ। তবে তাঁর পালটা দাবি তিনি সরকারের কাজকর্মের বিরুদ্ধে মুখ খুলেছিলেন। সেকারণেই তাকে গ্রেফতার করা হয়েছে। তিনি ভারত রাষ্ট্রসমিতির বিরুদ্ধে অভিযোগের আঙুল তুলেছেন।

তিনি সেই আটক করার সময়ের ভিডিয়ো শেয়ার করেছেন পরবর্তী সময়ে। সেখানে দেখা যাচ্ছে একেবারে টানাহেঁচড়া করে তাকে গ্রেফতার করা হচ্ছে। তিনি লিখেছেন বিআরএসের সত্যিকারের ভয়। প্রথমে তারা আমাকে প্রেস মিট করতে দিত না। এরপর গভীর রাতে তারা আমায় গ্রেফতার করল। আমার একমাত্র ভুল হল আমি বিআরএস সরকারের ভুল দিকগুলো ধরিয়ে দিয়েছিলাম। আমাকে যদি জেলেও পাঠানো হয় তবুও বিআরএসের বিরুদ্ধে প্রশ্ন করা থামাবেন না। জয় শ্রীরাম, ভারত মাতা কী! জয় তেলেঙ্গানা!

এদিকে ওই বিজেপি সাংসদকে ধরতে এসে যথেষ্ট বেগ পেতে হয় পুলিশকে। সেকেন্ডারি স্কুলের বোর্ডের পরীক্ষায় প্রশ্নপত্র ফাঁসের ঘটনায় অভিযুক্ত তিনি। পুলিশের টিম তাঁর বাড়িতে হানা দেয়। এদিকে তখনই তাঁর অনুগামীরাও তুমুল বিক্ষোভ দেখাতে শুরু করেন।

এদিকে তেলেঙ্গানায় বোর্ড পরীক্ষায় ও তেলেঙ্গানা স্টেট পাবলিক সার্ভিস কমিশনের পরীক্ষায় প্রশ্নপত্র ফাঁসের ঘটনায় এর আগে বিজেপি সাংসদ সরকারকে কাঠগড়ায় তুলেছিলেন।

এদিকে প্রধানমন্ত্রীর তেলেঙ্গানা সফরের আগেই এই ঘটনাকে ঘিরে তুমুল শোরগোল বিজেপির রাজ্য সাধারণ সম্পাদক প্রেমেন্দর রেড্ডি সংবাদ সংস্থা এএনআইকে জানিয়েছেন, এটা বেআইনী অপারেশন। প্রধানমন্ত্রীর সফরকে বানচাল করার জন্য এই উদ্যোগ। সেকেন্দ্রাবাদ থেকে তিরুপতি পর্যন্ত বন্দে ভারত এক্সপ্রেসের সূচনা অনুষ্ঠানে উপস্থিত থাকার জন্য প্রধানমন্ত্রীর নরেন্দ্র মোদীর তেলেঙ্গানায় আসার কথা। তার আগে এই গ্রেফতারির ঘটনা।

বিজেপি নেতৃত্বে জানিয়েছেন এই গ্রেফতারির ঘটনায় গোটা রাজ্য জুড়ে প্রতিবাদ আন্দোলন গড়ে তোলা হবে। এই ধরনের ঘটনা মানা যায় না।

এদিকে বিজেপির আইসি সেলের প্রধান অমিত মালব্য টুইট করে বিআরএস সরকারের তীব্র সমালোচনা করেছেন। মাঝরাতে অপারেশন। তেলেঙ্গানা পুলিশ মামলা সাজিয়ে গ্রেফতার করেছে। এটা মানা যায় না

ঘরে বাইরে খবর

Latest News

‘আমি এই স্বপ্নটা দেখেছিলাম’, কোপার পরেই কেন অবসর নিলেন? রহস্য ফাঁস ডি'মারিয়ার কম খরচে নার্সিং পড়ানোর নামে প্রতারণার অভিযোগ, টাকা ও নথি ফেরত চেয়ে বিক্ষোভ নেকলেসের দাম ৩ লাখ? গা ভরা সোনার গয়নায় শোভনকে বিয়ে করলেন সোহিনী, দেখুন কী কী ছিল সবুজ আপেল খেলে কী হয়? শিশুদের মস্তিষ্কে কেমন প্রভাব পড়ে এটি খাওয়ালে কাটল না অনিশ্চয়তা, সুপ্রিম কোর্টে ৩ সপ্তাহ পিছিয়ে গেল SSC মামলার শুনানি রক্তে ভাসছে গদি, ধারালো অস্ত্র দিয়ে বিরোধী দলের প্রধানের বাবাকে খুন! গুন্ডারাজ? সন্তান-নাতি-নাতনিদের নাম এর আগে লেখেন হাতে, এবার নীতা আম্বানির শরীরের কোথায় তারা ধোনি সরাসরি বলেছিল,কেন বাদ দিচ্ছে,কোহলি পরে জানাবে বলে হাওয়া হয়ে যায়- অমিত মিশ্র নিউটাউনে তৃতীয় ক্যাম্পাস গড়বে JU, আর্থিক সাহায্য চেয়ে রাজ্যকে চিঠি 'ভোট যাদের দিতে দেওয়া হয়নি', তাদের নাম নথিভুক্ত করতে ওয়েবসাইট চালু শুভেন্দুর

T20 WC 2024

কোহলি, রোহিতদের অভাব কারা পূরণ করতে পারেন? রাঠোর আশাবাদী ভবিষ্যতের তারকাদের নিয়ে কতদিন খেলবেন ওডিআই ও টেস্ট? আমেরিকায় গিয়ে ঘোষণা করলেন রোহিত শর্মা! রোহিত জেতায় ‘ক্রেডিট চুরি, হারের বেলায় কোথায় ছিলেন?', নেটপাড়ায় রোষের মুখে সৌরভ US-তে বিশ্বকাপ করে 'কোটি-কোটি টাকার লোকসান', বাজে মাঠ- ঝড় উঠতে পারে ICC-র বৈঠকে রোহিতকে যখন অধিনায়ক করেছিলাম, সবাই তখন আমার সমালোচনা করেছিল… মোক্ষম জবাব সৌরভের ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.