বাংলা নিউজ > ঘরে বাইরে > Worker beaten: অফিস থেকে ১ দিন ছুটি নেওয়ায় কর্মীকে বেধড়ক মারধর করল মালিক, থানায় অভিযোগ

Worker beaten: অফিস থেকে ১ দিন ছুটি নেওয়ায় কর্মীকে বেধড়ক মারধর করল মালিক, থানায় অভিযোগ

অফিস থেকে ছুটি নেওয়ায় কর্মীকে বেধরক মারধর করল মালিক।। প্রতীকী ছবি।

ঘটনাটি ঘটেছে গত বুধবার। তবে বিষয়টি প্রকাশ্যে আসে শুক্রবার। জানা গিয়েছে, গত মঙ্গলবার ওই কর্মী কিছু ব্যক্তিগত কাজের জন্য অফিস থেকে একদিনের ছুটি নিয়েছিলেন। এরপরের দিন বুধবার যখন তিনি অফিসে কাজে যোগ দেন তখনই ঘটে বিপত্তি। তার সঙ্গে মালিকের বচসা বাঁধে।

অফিস থেকে ছুটি নেওয়ায় কর্মীকে বেধরক মারধর করল মালিক। ঘটনাটি ঘটেছে আমদাবাদের সিন্ধু ভবন রোডে। সেখানে অবস্থিত একটি ক্রিপ্টোকারেন্সি ট্রেডিং সংস্থার মালিক তার অফিসের এক কর্মীকে মারধর করেছে বলে অভিযোগ। এই ঘটনায় মালিকের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেছেন কর্মী। তার ভিত্তিতে মালিকের বিরুদ্ধে মারধর সহ একাধিক ধারায় মামলা রুজু করেছে পুলিশ।

আরও পড়ুন: মহিলাকে ফাঁড়িতে নিয়ে বেধড়ক মারধর করার অভিযোগ, সাসপেন্ড SI

জানা গিয়েছে, ঘটনাটি ঘটেছে গত বুধবার। তবে বিষয়টি প্রকাশ্যে আসে শুক্রবার। জানা গিয়েছে, গত মঙ্গলবার ওই কর্মী কিছু ব্যক্তিগত কাজের জন্য অফিস থেকে একদিনের ছুটি নিয়েছিলেন। এরপরের দিন বুধবার যখন তিনি অফিসে কাজে যোগ দেন তখনই ঘটে বিপত্তি। তার সঙ্গে মালিকের বচসা বাঁধে। এরপরই মালিক তাকে বেধড়ক মারধর করেন বলে অভিযোগ। মালিকের দাবি,  ওই কর্মী ছুটিতে থাকার ফলে প্রতিষ্ঠানটির ব্যাপক আর্থিক ক্ষতি হয়েছে।

অন্যদিকে, আক্রান্ত কর্মীর অভিযোগ, তার মালিক তার বিরুদ্ধে অফিস থেকে টাকা নেওয়ার মিথ্যে অভিযোগে মারধর করেছে। এই ঘটনায় আক্রান্ত কর্মী বোদকদেব থানায় মালিকের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন। তিনি অভিযোগ করেছেন, তার বস কোনও পূর্ব তথ্য ছাড়াই সংস্থা থেকে ২ লক্ষ টাকা নেওয়ার মিথ্যা অভিযোগ করেছেন।

কর্মীর আরও অভিযোগ, তিনি সত্যিই কোনও সমস্যার জন্য ছুটি নিয়েছিলেন কি না তা জানার জন্য কর্মীর মা ও পরিবারের অন্য সদস্যদের জামিনদার হিসেবে অফিসে ডেকেছিলেন বস। এরপর মালিক এবং তার অন্যান্য সহকর্মীদের সঙ্গে কর্মীর পরিবারের সদস্যদের তুমুল কথা কাটাকাটি শুরু হয়। তবে কিছুক্ষণের মধ্যেই পরিস্থিতির অবনতি হয়। এরপরই মালিক আচমকা তার ওপর হামলা চালায়। পরিবারের সদস্যদের সামনেই তাকে বেধড়ক মারধর করা হয় বলে অভিযোগ।  বোদকদেব থানার পুলিশ মালিক এবং কর্মীর দুই সহযোগীর বিরুদ্ধে আঘাত, অকথ্য ভাষায় গালিগালাজ, ভয় দেখানো এবং প্ররোচনা দেওয়ার অভিযোগে মামলা রুজু করেছে।

জানা গিয়েছে, ওই কর্মীর ৩ বছর ধরে সিন্ধু ভবন রোডে অবস্থিত ওই সংস্থায় চাকরি করছেন। কর্মীর কথায়, ‘বস আমাকে বলেছিলেন যে আমার অনুপস্থিতির কারণে সংস্থার ব্যাপক আর্থিক ক্ষতি হয়েছে এবং আমার বিরুদ্ধে ২ লাখ টাকা নেওয়ার অভিযোগ করেছেন। আমি বসকে আমার বেতন থেকে সম পরিমাণ কেটে নিতে বলি। তারপরেও উনি আমাকে মারধর করেন।’

ঘরে বাইরে খবর

Latest News

জামাইয়ের জন্য মিঠাই ভক্তদের ‘পাগল’ কটাক্ষ, শ্বশুরের সঙ্গে সম্পর্ক নিয়ে অকপট আদৃত ঘূর্ণিঝড়র যেতে না যেতেই বর্ষা নিয়ে বড় আপডেট IMD-র, চিন্তা বাড়ল পূর্বাভাসে ঢাকে কাঠি T20 বিশ্বকাপের, প্রস্তুতি ম্যাচেই কানাডার হয়ে চমক ভারতীয় ক্রিকেটারের অটোতে চেপে রেমাল দুর্গতদের মাঝে অভিষেক, TMC সেনাপতির জামার দাম নিয়ে বিস্ফোরক BJP পরমের সঙ্গে বিয়ের ৬ মাস! স্পেশ্যাল রাতে এই মিষ্টি কাজটা করলেন পিয়া ‘এই টিমটা যদি সারাজীবন থাকত’, IPL জিতলেও মন খারাপ শাহরুখের, নিলামে কী হবে KKR-র? সঙ্গীর থেকে দূরত্বের ভয় মানসিক সমস্যা বাড়াচ্ছ? কী বলছে আজকে আপনার প্রেম রাশিফল অভিমানের অবসান, সৌরভের প্রচেষ্টায় ২ বছর পরে ফের বাংলায় ফিরলেন ঋদ্ধিমান সাহা '৪ আসনও পাবে না…', ইন্ডিয়ার বড় শরিককে নিয়ে শাহি দাবি, খোঁচা - 'মমতা PM হবেন?' জন্মদিনে এর থেকে ভালো আর কী উপহার পেতাম! IPL চ্যাম্পিয়ন হয়ে প্রতিক্রিয়া নারিনের

Latest IPL News

‘এই টিমটা যদি সারাজীবন থাকত’, IPL জিতলেও মন খারাপ শাহরুখের, নিলামে কী হবে KKR-র? জন্মদিনে এর থেকে ভালো আর কী উপহার পেতাম! IPL চ্যাম্পিয়ন হয়ে প্রতিক্রিয়া নারিনের আবেদনের সময় শেষ, তবু গম্ভীরের জন্য টিম ইন্ডিয়ার কোচের দরজা খোলা! শুরু জল্পনা ‘অপেক্ষা সার্থক…’, IPL-এর ট্রফি জড়িয়ে রাতপার্টি সুহানা-অনন্যার, ব্রাত্য় কলকাতা! রিঙ্কুকে শুভেচ্ছা জানাতে পন্তের ভিডিয়ো কল! ঋষভকে ব্যাক্তিগত প্রশ্ন করলেন নীতীশ IPL জিতেই বাংলাদেশির ভাইরাল ভিডিয়ো নিয়ে খিল্লি KKR-র, হেসে খুন রাসেল ও নারিন! IPL 2024-র মঞ্চে নজরকাড়া পারফরম্যান্স করা ৫ তরুণ ক্রিকেটার, তালিকায় এই ভারতীয় 'অনন্যা পাণ্ডে হট, সারা আলি খান...' ফাঁস RR-এর রিয়ান পরাগের সার্চ হিস্ট্রি! ৭৪ ম্যাচে ১২৬০টি ছক্কা, ভাঙল আগের সব রেকর্ড, কোন মরশুমে ক'টি করে ছয় দেখা গিয়েছে? IPL 2024-বিরাটকে খেলার মান কমাতে হবে, রায়াডুর অদ্ভূত যুক্তিতে হতবাক পিটারসেনরা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.