বাংলা নিউজ > ঘরে বাইরে > দ্বিতীয় স্ত্রী ও মেয়েকে মাঝ রাস্তায় দাঁড় করিয়ে গুলি, পরে আত্মহত্যা ব্যক্তির
দ্বিতীয় স্ত্রী ও মেয়েকে খুন করে আত্মঘাতী ব্যক্তি (ছবিটি প্রতীকী)
দ্বিতীয় স্ত্রী ও মেয়েকে খুন করে আত্মঘাতী ব্যক্তি (ছবিটি প্রতীকী)

দ্বিতীয় স্ত্রী ও মেয়েকে মাঝ রাস্তায় দাঁড় করিয়ে গুলি, পরে আত্মহত্যা ব্যক্তির

  • ঘটনার সিসিটিভি ফুটেজ সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়। জানা গিয়েছে, বন্দুকবাজের নাম রাজীব কুমার। তার মেয়ের নাম সংস্কৃতি। রাজীবের প্রাক্তন তথা দ্বিতীয় স্ত্রীর নাম শশী প্রভা।

বৃহস্পতিবার বিকেলে পটনার গারদানিবাগ এলাকায় আত্মহত্যা করল এক ব্যক্তি। তবে এর আগে প্রকাশ্য দিবালোকে সেই ব্যক্তি তার প্রাক্তন স্ত্রী ও মেয়েকে গুলি করে খুন করে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, পারিবারিক কলহের জেরই এই ঘটনা ঘটেছে বলে প্রাথমিক অনুমান তাদের। এদিকে মাঝ রাস্তায় এই ধরনের ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে বিহারের রাজধানীতে। জানা গিয়েছে, বন্দুকবাজের নাম রাজীব কুমার। তার মেয়ের নাম সংস্কৃতি। তার প্রাক্তন তথা দ্বিতীয় স্ত্রীর নাম শশী প্রভা। (আরও পড়ুন: মৃত্যুর ৪৩ বছর বাদে ভারতে ফিরল নাগা স্বাধীনতা সংগ্রামীর দেহ, শেষ শ্রদ্ধায় উপচে পড়ল ভিড়)

উল্লেখ্য, ঘটনার সিসিটিভি ফুটেজ সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার পরই খুনের বিষয়টি প্রকাশ্যে আসে। ভিডিয়োতে দেখা যাচ্ছে, রাস্তা দিয়ে হেঁটে যাওয়া তিন নারীকে ছাড়িয়ে এগিয়ে যাচ্ছেন এক ব্যক্তি। পিঠে ব্যাকপ্যাক থাকা সেই লোকটির সঙ্গে এরপর দু’জনকে তর্ক করতে দেখা যায়। এরপরই হঠাৎ, সে একটি রিভলভার বের করেন এবং একটি অল্পবয়সী মেয়ে ও তার পাশে দাঁড়িয়ে থাকা এক মহিলাকে গুলি করে, তার পরে নিজেকেও গুলি করে সে।

এদিকে জানা গিয়েছে, ভিডিয়োতে দেখা যাওয়া তৃতীয় মহিলা হলেন গুলিবিদ্ধ ছোট্ট মেয়েটির দিদা। এই গোটা ঘটনার পর তাঁকে স্তম্ভিত হয়ে মাঝ রাস্তায় বসে পড়তে দেখা যায়। পুলিশ জানিয়েছে যে ঘটনাটি পুলিশ কলোনির একটি রাস্তায় ঘটেছে। দুপুরের দিকে সেখানে বেশ কয়েকজন অবসরপ্রাপ্ত এবং চাকরিরত আইপিএস অফিসার ছিলেন। সেই সময়ই রাজীব কুমার এই ঘটনা ঘটায়। পটনার সিনিয়র এসপি এমএস ঢিল্লোঁ বলেন, ‘ঘটনার প্রত্যক্ষদর্শী রয়েছে এবং আমরা তাদের বক্তব্য রেকর্ড করেছি। আমরা অপরাধের সিসিটিভি ফুটেজও পেয়েছি। লাশগুলো ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।’

বন্ধ করুন