বাংলা নিউজ > ঘরে বাইরে > ৫০ হাজার টাকা নিয়ে ওষুধের বদলে রোগীর হাতে লেবু ও ছাই দিলেন চিকিৎসক

৫০ হাজার টাকা নিয়ে ওষুধের বদলে রোগীর হাতে লেবু ও ছাই দিলেন চিকিৎসক

তুকতাক করেই রোগ সারান বলে অভিযোগ

ওই ব্যক্তি তৎক্ষণাৎ থানায় অভিযোগ দায়ের করেন। পুলিশ জানিয়েছে তারা অভিযোগ পেয়েছ। কিন্তু এখনও তদন্ত শুরু করেনি। ওই চিকিৎসকের বিরুদ্ধে আগে এ ধরণের তাদের কাছে আসেনি।

মাথাব্যথা ও নার্ভের সমস্যা নিয়ে এক আয়ুর্বেদিক চিকিৎসকের কাছে চিকিৎসা করাতে গিয়েছিলেন এক ব্যক্তি। কিন্তু তাঁর অভিযোগ, চিকিৎসক তাকে ওষুধের বদলে হাতে ধরিয়ে দিয়েছেন লেবু ও ছাই। তাই আশ্বাস ওই ছাই লেবুতেই সারবে তাঁর রোগ। ফি হিসাবে ৫০ হাজার টাকা নিয়েছে ওই চিকিৎসক, এমনটাই অভিযোগ করেছে রোগী।

হায়দরাবাদের এলবি নগর পুলিশ স্টেশন সূত্রে খবর, ওই চিকিৎসকের বিরুদ্ধে থানায় অভিযোগ জানিয়েছেন ওই ব্যক্তি তিনি পুলিশকে বলেন,'আমি যখন আযি চিকিৎসকের কাছে আমার মাথার এবং নার্ভের সমস্যার বিষয়ে বলি, তিনি আগে ওষুধ দেওয়ার বদলে একটি লেবু ও ছাই দেন। ওই চিকিৎসক গত অমাবস্যার দিন আমাকে আসতে বলেন এবং তিনি তার পুজোর ঘরে আমাকে নিয়ে যান। ঘরে গিয়ে মন্ত্র পড়তে থাকেন। তার পর তিনি আমাকে দশকর্মার সামগ্রীর একটা তালিকা ধরিয়ে দেন, বলেন বাকি ক্রিয়াকর্ম করতে ওই জিনিসগুলি লাগবে।' তার পর তিনি ৫০ হাজার টাকা নেন।

(পড়তে পারেন। নড়তে চড়তেই বেলা কাবার! বিরাট ভুঁড়ি নিয়ে শাস্তির মুখে অসমের ১৭৪৮ পুলিশ)

ওই ব্যক্তি তৎক্ষণাৎ থানায় অভিযোগ দায়ের করেন। পুলিশ জানিয়েছে তারা অভিযোগ পেয়েছ। কিন্তু এখনও তদন্ত শুরু করেনি। ওই চিকিৎসকের বিরুদ্ধে আগে এ ধরণের তাদের কাছে আসেনি।

তবে, ড্রাগ অ্যান্ড ম্যাজিক রেমিডিস অ্যাক্ট (১৯৫৪) অনুযায়ী ওষুধের নামে ঝোড়ফুক বা কালা জাদু করা বেআইনি। ওই আইন অনুযায়ী অভিযুক্ত জেল ও জরিমানা দুই হতে পারে।

ঘরে বাইরে খবর

Latest News

দল জিতছে বলে সাত খুন মাফ! ‘২৫ কোটির’ খরুচে বোলারকে আড়াল করার চেষ্টা গম্ভীরের 'কী অপরাধ করল তৃণমূল কংগ্রেস...!' জলপাইগুড়িতে প্রচারে আবেগপ্রবণ মমতা দুয়ারে জঙ্গি! বাংলাতে বার বার গা ঢাকা দেয় ওরা, লস্কর, জেএমবিও থেকেছে অতীতে আন্দোলনে নামছেন বিশ্ববিদ্যালয়ের শিক্ষকরা, রাজ্য-রাজভবন দড়ি টানাটানিতে বিরক্ত Noob ‘যদি ভোটের প্রচারে ব্যবহার করি তাহলে…’, গেমারদের আড্ডায় কাকে খোঁচা মোদীর? শ্যুটিংয়ে গিয়ে জোর বচসা জের? দিল্লির বহুতল থেকে ঝাঁপ যুগলের অজয়ের বোন নীলমের বিয়ের ভিডিয়ো প্রকাশ্যে, ননদের সঙ্গে কেমন সম্পর্ক কাজলের? ‘শ্বেতপত্র’ প্রকাশ করল কেন্দ্রীয় সরকার, উল্লেখ নেই ১০০ দিনের কাজে বরাদ্দের কথা কাল পয়লা বৈশাখ, বাড়িতেই মিষ্টি বানাতে চান? এখনই জেনে নিন দুর্দান্ত ৩টি রেসিপি জোর করে বয়ান নিয়েছে ইডি, প্রত্যাহার করতে চেয়ে আদালতে আবেদন শাহজাহানের

Latest IPL News

দল জিতছে বলে সাত খুন মাফ! ‘২৫ কোটির’ খরুচে বোলারকে আড়াল করার চেষ্টা গম্ভীরের রবিবার ইডেনে KKR-এর বিরুদ্ধে লড়াই চালাবে সবুজ-মেরুন বাহিনী, মোহনবাগান নাকি? স্যামসন-পন্তকে নিয়ে মন্তব্য করিনি! মিথ্যে বার্তা নিয়ে সোশ্যাল মিডিয়ায় সরব বিশপ কেন বুমরাহকে দেখেই কুর্নিশ জানালেন সিরাজ শ্রীনাথ কি সত্যিই কয়েন ঘুরিয়ে MI-কে টস জিতিয়েছেন? অভিযোগ ঠিক কিনা, দেখুন ভিডিয়ো ফেয়ার প্লে ট্রফিটা পাবো তো….চাপ কাটানোর জন্য কী বলেছিলেন ধোনি, মনে করলেন হাসি মাত্র ২৯ বলে সেঞ্চুরির রেকর্ড আছে দিল্লি পরিবারের নয়া তারকা ম্যাকগার্কের! ভিডিয়ো-ঋষভ পন্তের রিভার্স স্কুপ শটে হতবাক মহারাজ! নাইটদের বিরুদ্ধে কি নামতে পারবেন মায়াঙ্ক, জানিয়ে দিলেন রাহুল আমরা ২টো রিভিউ পাই, এর মধ্যে আমার জন্য একটা ধরা থাকে- DRS নিয়ে মুখ খুললেন কুলদীপ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.