বাংলা নিউজ > ঘরে বাইরে > Ex BJP MLA: কর্নাটকের মন্ত্রীকে ‘বাড়তি পেগ’ নেওয়ার পরামর্শ BJP-র প্রাক্তন বিধায়কের,এল জবাবও

Ex BJP MLA: কর্নাটকের মন্ত্রীকে ‘বাড়তি পেগ’ নেওয়ার পরামর্শ BJP-র প্রাক্তন বিধায়কের,এল জবাবও

কর্নাটকের মন্ত্রীকে ‘বাড়তি পেগ’ নেওয়ার পরামর্শ BJP-র প্রাক্তন বিধায়কের,এল জবাবও

Ex BJP MLA: বিজেপি বিধায়ক সঞ্জয় পাতিলের বাড়তি ‘এক পেগ’ মন্তব্য নিয়ে ব্যাপক বিতর্ক তৈরি হয়েছে। এই মন্তব্য তিনি রাজ্য মহিলা ও শিশু উন্নয়ন মন্ত্রী লক্ষ্মী হেব্বালকারকে উদ্দেশ্য করে বলেন।

কর্নাটকের প্রাক্তন বিজেপি বিধায়ক সঞ্জয় পাতিলের বাড়তি ‘এক পেগ’ মন্তব্য নিয়ে ব্যাপক বিতর্ক তৈরি হয়েছে। এই মন্তব্য তিনি রাজ্য মহিলা ও শিশু উন্নয়ন মন্ত্রী লক্ষ্মী হেব্বালকারকে উদ্দেশ্য করে বলেন। 

কী বলেছিলেন প্রাক্তন বিধায়ক

প্রাক্তন বিজেপি বিধায়ক সঞ্জয় পাতিল একটি দলীয় কর্মিসভায় বলেন,  যে কর্ণাটকে বিজেপির প্রতি মহিলাদের সমর্থন বাড়ছে, যা কংগ্রেসের মন্ত্রী হেব্বালকারকে উদ্বিগ্ন করে তুলবে।

হেব্বালকারের ছেলে মৃণাল বেলগাভি আসন থেকে লোকসভা নির্বাচনে লড়ছেন। সেই প্রসঙ্গ তুলেই তিনি বলেন, ‘বেলাগাভিতে বিজেপির প্রতি নারীদের ক্রমবর্ধমান সমর্থন দেখে হেব্বালকর ভালো করে ঘুমাতে পারবেন না। সেখানে রমেশ জারকিহোলিকে প্রচার চালাতে দেখাও তার পক্ষে কঠিন হবে। রাতে ঘুমের জন্য তাঁকে ঘুমের ওষুধ বা বাড়তি পেগ খেতে হবে।’ 

তাঁর এই মন্তব্যের পর রাজ্য জুড়ে তোলপাড় তৈরি হয়। শাসকদলের বিরোধীরাও প্রাক্তন বিধায়কে এই মন্তব্যে বিরোধিতা করেন। মন্ত্রী হেব্বালকারও একটি ভিডিও বিবৃতিতে প্রাক্তন বিজেপি বিধায়কের মন্তব্যের নিন্দা করেছেন। তিনি পাল্টা প্রশ্ন তুলে বলেন, যে ভাষায় সঞ্জয় পাতিল কথা বলছেন তাতে স্পষ্ট, বিজেপি মহিলাদের কী চোখে দেথে। 

আরও পড়ুন। 'একটু দেখে নিই, তারপর দরকার হলে...' ইরান বনাম ইজরায়েল সংঘাত নিয়ে বার্তা জয়শঙ্করের

মন্ত্রীর তোপ

তিনি পাল্টা তোপ দেগে বলেন, ‘মহিলাদের প্রতি বিজেপির কতটা শ্রদ্ধা রয়েছে তা পাতিলের এই কথাতেই স্পষ্ট। এটি বিজেপির লুকানো এজেন্ডা। আপনি যদি রাম জপ করেন তবে তা যথেষ্ট নয়, বেটি পড়াও, বেটি পড়াও; আপনাকে অবশ্যই নারীদের সম্মান করতে হবে’।

তিনি আরও বলেন, ‘এটি আমাদের হিন্দু সংস্কৃতি নাকি? সঞ্জয় পাতিল, যিনি হিন্দু সংস্কৃতি সম্পর্কে যে বক্তৃতা দেন, তা শুধু আমার জন্য নয়, রাজ্য ও জাতির সমস্ত মহিলাদের জন্য অসম্মানজনক।

বেলাগাভিতে, মৃণাল রবীন্দ্র হেব্বালকর বিজেপি প্রার্থী এবং প্রাক্তন মুখ্যমন্ত্রী জগদীশ শেত্তারের বিরুদ্ধে লড়াই করছেন।

আরও পড়ুন। ‘সংস্কার চলতেই থাকবে!' স্বপ্ন পূরণ কোন সালে?ইস্তেহার প্রকাশের দিন জানালেন মোদী

প্রচার সভাগুলিতে, তাঁর মা জনতাকে মনে  করিয়ে দিয়েছিলেন যে শেত্তার কীভাবে কংগ্রেসে যোগ দিয়েছিলেন যখন বিজেপি তাকে ২০১৩ সালের বিধানসভা নির্বাচনে টিকিট প্রত্যাখ্যান করে। মাত্র কয়েক মাস পরে তিনি আবার দলে ফিরে যান।

 হেব্বালকার আরও বলেন, ‘শেত্তার হুব্বলি থেকে এসেছেন এবং আমরা বেলাগাভি থেকে এসেছি। আমরা এখানকার সমস্যাগুলি যে কোনও 'বাইরের লোকের' চেয়ে ভাল জানি। আজ বিজেপির লোকেরা বলছে যে তারা প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে মনে রেখে শেত্তারকে ভোট দিয়েছে। কিন্তু আমি জানতে চাই, কেন তিনি যোগ দিলেন কংগ্রেস এবং বিজেপি, প্রধানমন্ত্রী মোদী প্রাক্তন মুখ্যমন্ত্রী বিএস ইয়েদিউরপ্পাকে গালি দিল?’

ঘরে বাইরে খবর

Latest News

সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে বুধবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে বুধবার? জানুন রাশিফল 19 ওভার শেষে Namibia-র স্কোর 114/7 কানে গ্রাঁ প্রিঁ জিততেই পায়েলের প্রশংসা মোদীর, খোঁচা দিয়ে শশী থারুর লিখলেন কী? UPI, ডিজিটাল পেমেন্ট, ক্রেডিট কার্ডের ব্যবসায় পা রাখবে আদানি: Report রঘুরাম রাজন কি কংগ্রেসে যোগ দিচ্ছেন? 'আসলে আমার স্ত্রী…' মালদার তিন যুবক নিখোঁজ, ভিন রাজ্যে কাজ করতে গিয়ে আর ফেরেননি, উৎকণ্ঠায় পরিবার ষষ্ঠ দফায় বাংলার কোন কেন্দ্রে সবথেকে বেশি ভোট? দেশ জুড়ে কত পড়ল, সব জানাল কমিশন মিস্টার & মিসেস মাহিতে মুগ্ধ সোহা-নেহারা, রাজকুমার-জাহ্নবীর ছবি দেখে কী বললেন? রেমালের তাণ্ডবে কোথাও ধস, কোথাও দুর্ঘটনা! উত্তর পূর্বে মৃত্যু ৩২ জনের

Latest IPL News

যাঁরা বাদ পড়েছেন, IPL ফর্মের নিরিখে তাঁদের নিয়ে গড়া ভারতের বিশ্বকাপ একাদশ কোহলির সমালোচনা করে বিতর্কের মুখে রায়ডু! CSK-র প্রাক্তনীর পাশে কেভিন পিটারসেন আগে তো লেখা শেখো-KKR-কে শুভেচ্ছা জানাতে গিয়ে,KKL লিখে চরম কটাক্ষের মুখে উমর আকমল দ্রাবিড়ের পর রোহিতদের কোচ হিসেবে গম্ভীরকেই চূড়ান্ত করতে চলেছে BCCI- রিপোর্ট বিলাসবহুল জীবনের পর যখন বাস্তব সামনে আসে… ধারাভিতে যাওয়ার পর দার্শনিক LSG কোচ ছেলেরা পাগল হচ্ছে.... হঠাৎ নাইট কোচের কথা থামিয়ে কী বললেন গম্ভীর- ভিডিয়ো ব্যাটিং অর্ডার চূড়ান্ত ফ্লপ-পরের মরশুমে শক্তিশালী হয়ে ফেরার দাবি SRH-এর সহকারীর হুইলচেয়ারে এয়ারপোর্টে যেতেন না- জীবনের সবচেয়ে খারাপ সময়কে মনে করলেন পন্ত নিজেদের দুর্গ আগলে রেখেও অ্যাওয়ে ম্যাচে ডাহা ফেল, আশা জাগিয়েও কেন ব্যর্থ দিল্লি? T20 WC 2024-এ বদলে যাবে হার্দিকের IPL 2024 ভাগ্য- ভারতীয় দলকে হরভজনের পরামর্শ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.