বাংলা নিউজ > ঘরে বাইরে > জুয়ার নেশায় ঋণগ্রস্ত, নিজের দুই মাসের সন্তানকে বিক্রি করতে চেয়ে গ্রেফতার বাবা

জুয়ার নেশায় ঋণগ্রস্ত, নিজের দুই মাসের সন্তানকে বিক্রি করতে চেয়ে গ্রেফতার বাবা

ছবিটি প্রতীকী, সৌজন্য হিন্দুস্তান টাইমস

ঘটনায় শিশুটির বাবাসহ মোট তিনজনকে গ্রেফতার করা হয়েছে।

জুয়ার জেরে ঋণ পরিশোধের জন্য নিজের দুই মাসের শিশুকে বিক্রি করে দিয়ে পুলিশের জালে বাবা। ঘটনাটি ঘটেছে তামিলনাড়ুর ত্রিচি জেলায়। ঘটনায় শিশুটির বাবাসহ মোট তিনজনকে গ্রেফতার করা হয়েছে।

ত্রিচি জেলার উরাইউর কিজাপান্দামঙ্গলমের দম্পতি আবদুল সালাম এবং কাইরুনিশার চারটি সন্তান রয়েছে। অভিযোগ, কাজে না গিয়ে বন্ধু-বান্ধব ও আত্মীয়-স্বজনের কাছ থেকে টাকা ধার নিয়ে জুয়া খেলায় মেতে উঠত শ্রমিক আব্দুল সালাম। জুয়া খেলার জন্যই ত্রিচির তেনুর এলাকার আরকিয়ারাজ নামে এক ব্যক্তির কাছ থেকে ৮০ হাজার টাকা ঋণ নিয়ছিল আবদুল। পরে আবদুল সময়মতো ঋণ পরিশোধ করতে না পারায় আরোকিয়ারাজকে নিজের নবজাতককে ক্ষতিপূরণ হিসেবে বিক্রি করতে চেয়েছিল। জানা গিয়েছে স্ত্রীকে নিজেদের সন্তান বিক্রির জন্য রাজি করাতে চায় আবদুল। এই নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে তুমুল বিতণ্ডা বাঁধে বলে জানা যায়। পরে স্ত্রী পুলিশের কাছে গিয়ে নিজের স্বামীর নামে নালিশ করলে পুলিশ আবদুলকে গ্রেফতার করে।

উরাইউর পুলিশ একটি মামলা নথিভুক্ত করে এবং অপরাধে যুক্ত থাকার অভিযোগে থোটিয়াম থেকে আবদুল সালাম, অরোকিয়ারাজ এবং তার কাকাতো ভাই সন্দনকুমারকে গ্রেফতার করে। তিনজনকেই শিশু অপহরণ দমন আইনে গ্রেফতার করা হয়েছে। তিনজন ছাড়াও, অরোকিয়ারাজের আত্মীয় পোনার এবং আরও তিনজনের খোঁজ চালাচ্ছে পুলিশ। ঘটনায় তদন্ত জারি রেখেছে পুলিশ।

ঘরে বাইরে খবর
বন্ধ করুন

Latest News

‘ভুল হয়েছে, মানছি তো’, সন্দেশখালিতে ফিরে স্বীকার DGP রাজীব কুমারের, কিন্তু….. ডানহাতিদের ৩২টি ৫০-এর পরে ১ম বাঁ-হাতি ব্যাটারের অর্ধশতরান, WPL-এ নজির গড়লেন কে? বন্ধ হবে না লেনদেন, Paytm-র UPI চালু রাখতে শুধু ১ কাজ করতে হবে, NPCI-কে বলল RBI অনন্ত রাধিকার প্রাক বিবাহ অনুষ্ঠানে অতিথিদের জন্য থাকছে কী কী সুবিধা? রান পেলেন না বেঙ্কটেশ, নীতীশের আক্রমণ সামলে দলকে টেনে তোলার মরিয়া চেষ্টা সরাংশের ব্রাহ্মীশাক কি মগজে শান দিতেই শুধু খান? বাতের ব্যথা থেকে শুরু করে উপকারিতা বহু সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিকের আজকের দিনটি কেমন কাটবে? জানুন ২৪ ফেব্রুয়ারির রাশিফল মেষ, বৃষ, মিথুন, কর্কটের আজ কেমন কাটবে? জানুন ২৪ ফেব্রুয়ারি শনিবারের রাশিফল শনিতে বৃষ্টি, জারি সতর্কতা! জোড়া ঘূর্ণাবর্ত ও অ্যান্টি সাইক্লোনে কতদিন ভিজবে? EPL 2023 (Chelsea vs Tottenham Hotspur) Live Updates:

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.