বাংলা নিউজ > ঘরে বাইরে > Neha Murder: কাউন্সিলরের কন্যা নেহাকে কুপিয়ে খুন করল ফৈয়জ, সুতপা হত্যার ছায়া

Neha Murder: কাউন্সিলরের কন্যা নেহাকে কুপিয়ে খুন করল ফৈয়জ, সুতপা হত্যার ছায়া

কাউন্সিলরের কন্যা নেহাকে কুপিয়ে খুন করল ফৈয়জ ছবি ওয়ান ইন্ডিয়া

এই খুনের পেছনে প্রেমের কোনও বিষয় রয়েছে কি না সেটা খতিয়ে দেখা হচ্ছে। এদিকে এই ঘটনায় অনেকে বহরমপুরে প্রেমিকাকে খুন করার ছায়া দেখতে পাচ্ছেন।

কংগ্রেস কাউন্সিলরের কন্য়াকে কুপিয়ে খুন। কর্ণাটকের হুব্বালি ধারওয়াড় মিউনিসিপ্যাল কর্পোরেশনের কাউন্সিলর তিনি। বৃহস্পতিবার একেবারে কলেজ ক্যাম্পাসের মধ্য়েই ওই কন্যাকে কুপিয়ে খুন করা হয়েছে। পুলিশ জানিয়েছে, ওই তরুণীর নাম নেহা হিরেমঠ। তার বয়স ২১ বছর। তিনি নিরঞ্জন হীরেমঠের সন্তান। তারই এক সহপাঠীর বিরুদ্ধে খুন করার অভিযোগ উঠেছে। সিসি ক্যামেরায় ধরা পড়েছে গোটা দৃশ্য। সেখানে দেখা গিয়েছে বার বার ছুরি দিয়ে আঘাত করা হচ্ছে। এরপর সে এলাকা ছেড়ে পালায়। কিন্তু কেন সে এভাবে তাকে খুন করল তা নিয়ে এখনও পরিস্কার নয়।

তবে আপাতত অভিযুক্ত ফৈয়জকে গ্রেফতার করা হয়েছে। 

কেএলই টেকনিকাল বিশ্ববিদ্যালয়ে তিনি এমসিএর ছাত্রী ছিলেন। প্রথম বর্ষে পড়তেন। সেখানেই তাকে খুন করা হয়। পুলিশ ইতিমধ্য়েই তদন্ত শুরু করেছে। 

কিন্তু এই ফৈয়জ কে? সূত্রের খবর, মাস ছয়েক আগে সে কলেজ যাওয়া ছেড়ে দিয়েছিল। সে একটি পরীক্ষায় ফেল করার পরে আর কলেজ যেত না। তার বাবা সরকারি স্কুলের শিক্ষক। বৃহস্পতিবার সে কলেজে এসেছিল। সেখানে সে ছুরি নিয়ে আসে। এরপর সে নেহাকে মারতে থাকে। তবে স্থানীয় কয়েকজন তাকে এই খুনের ঘটনায় সহায়তা করেছিল বলে খবর। পুলিশ তাকে আটক করেছে। সিসি ক্যামেরার ফুটেজ খতিয়ে দেখা হচ্ছে। 

কেন তাকে খুন করা হয়েছে তা খতিয়ে দেখা হচ্ছে। এই খুনের পেছনে প্রেমের কোনও বিষয় রয়েছে কি না সেটা খতিয়ে দেখা হচ্ছে। এদিকে এই ঘটনায় অনেকে বহরমপুরে প্রেমিকাকে খুন করার ছায়া দেখতে পাচ্ছেন। 

কয়েক মাস আগে  বহরমপুর গোরবাজারে সুতপা নামে এক তরুণীকে খুন করা হয়েছিল। খুনের যে ভিডিয়ো ছড়িয়েছে, তাতে দেখা গিয়েছে যে রাস্তায় পড়ে কাতরাচ্ছেন সুতপা। তাঁকে একের পর এক কোপ মারছেন সুশান্ত নামে এক যুবক। প্রত্যক্ষদর্শীরা কথা বলার চেষ্টা করলেও সুতপা ও তাঁর পরিবারের বিরুদ্ধে বিষোদগার করতে থাকে সুশান্ত। পরে রাত ১০ টা নাগাদ তাকে গ্রেফতার করে পুলিশ।

পুলিশের দাবি, সুশান্তের ফোন থেকে খুনের একাধিক ভিডিয়ো মিলেছে। জেরায় ধৃত জানিয়েছে, গত বছর ফেব্রুয়ারিতে সুতপার সঙ্গে বিয়ে হয়েছিল। মন্দিরে গিয়ে বিয়ে করেছিল সুতপাকে। কিন্তু অপর একজনের সঙ্গে ঘনিষ্ঠতা তৈরি হওয়ায় সম্প্রতি সম্পর্ক ভেঙে দিতে চাইছিলেন। তাই 'প্রতিশোধ' নিতেই সুতপাকে খুন করে বলে জেরায় স্বীকার করেছে সুশান্ত।

ঘরে বাইরে খবর

Latest News

সোমেও ব্যাপক বৃষ্টি বাংলায়, ৮০ কিমিতে ঝড়, ঘূর্ণিঝড়ের জেরে কতদিন সতর্কতা জারি? চ্যাম্পিয়ন হয়ে কত টাকা পেল KKR? টুর্নামেন্টের সেরা হলেন কে?দেখুন পুরস্কার তালিকা কেকেআর জিততেই ছেলেমেয়েদের জড়িয়ে কান্না শাহরুখের! ‘এবার খুশি তো?’ বলল সুহানা আছড়ে পড়ল রেমাল, ১২০ কিমি বেগে ঝড়! বাড়ছে নদীর জলস্তর, সোমে কতটা বৃষ্টি? অরেঞ্জ ক্যাপ কোহলির, সব থেকে বেশি রান করা ব্যাটারদের সেরা ১০-এ KKR-এর একা নারিন KKR জিততেই ফাটল বাজি! প্রবল ঝড়-বৃষ্টির মধ্যেই রাস্তায় বেরিয়ে বাজানো হল ঢাক ১২ বছর পার! ছোট্ট সুহানা-অনন্যার শরীর-রূপে অবাক করা বদল, IPL ট্রফি জয় KKR-এর 20 ওভার শেষে South Africa-র স্কোর 163/7 গৌতির মগজাস্ত্র,প্লে-অফে বিধ্বংসী স্টার্ক,টিম গেম- ৫ কারণে ১০বছর পর খেতাব KKR-এর রেমালের তাণ্ডব! কলকাতায় প্রবল বৃষ্টি, পড়ল গাছ, 'আমরা আছি সবসময়', লিখলেন মমতা

Latest IPL News

চ্যাম্পিয়ন হয়ে কত টাকা পেল KKR? টুর্নামেন্টের সেরা হলেন কে?দেখুন পুরস্কার তালিকা কেকেআর জিততেই ছেলেমেয়েদের জড়িয়ে কান্না শাহরুখের! ‘এবার খুশি তো?’ বলল সুহানা ১২ বছর পার! ছোট্ট সুহানা-অনন্যার শরীর-রূপে অবাক করা বদল, IPL ট্রফি জয় KKR-এর মাস্কে মুখ ঢেকে IPL ফাইনালে শাহরুখ! KKR-এর জয়ের রাস্তা চওড়া,তবুও উদ্বেগে ভক্তরা টসের সময় অবাক কাণ্ড, এক পাক ঘুরে নিলেন শ্রেয়স আইয়ার, তাজ্জব নেটদুনিয়া, ভিডিয়ো পঞ্চম বলে ভাঙল অভিষেকের স্টাম্প, পাওয়ার প্লে-তে রাহুলকে ফেরালেন স্টার্ক- ভিডিয়ো IPL ফাইনালে ‘বিরিয়ানি ডার্বি’, কলকাতা-হায়দরাবাদ টক্করে আক্রম বললেন, 'ওটা পোলাও…' ‘তুই আমার থেকে ভালো বোলার হবি,’ কার টোটকায় ব্যাটার থেকে অলরাউন্ডার হলেন অভিষেক? অশ্বিন আন্নার বাইসেপ! ফটোশপে কাঁচা কাজ রাজস্থানের, জোর খিল্লি সোশ্যাল মিডিয়ায় কেকেআর-এর IPL জয়ের আগেই কেক কাটলেন আরিয়ান, কীসের উদযাপনে শাহরুখ-পুত্র?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.