বাংলা নিউজ > ঘরে বাইরে > বড় ধাক্কা ভোটের মুখে!বিজেপি ছাড়লেন গোয়ার প্রাক্তন মুখ্যমন্ত্রী তবে ভোটে লড়বেন
বিজেপি ছাড়লেন গোয়ার প্রাক্তন মুখ্যমন্ত্রী ফাইল ছবি (HT Photo) (Hindustan Times)
বিজেপি ছাড়লেন গোয়ার প্রাক্তন মুখ্যমন্ত্রী ফাইল ছবি (HT Photo) (Hindustan Times)

বড় ধাক্কা ভোটের মুখে!বিজেপি ছাড়লেন গোয়ার প্রাক্তন মুখ্যমন্ত্রী তবে ভোটে লড়বেন

  • তিনি বলেন, ২০শে জানুয়ারি জানতে পারি, আমি টিকিট পাচ্ছি না। এনিয়ে আমার অনুগামীরা হতাশ হয়ে পড়েন।

ভোটের মুখে গোয়ায় বড় ধাক্কা খেল বিজেপি। গোয়ার প্রাক্তন মুখ্যমন্ত্রী লক্ষ্মীকান্ত পারসেকার শনিবার দল থেকে ইস্তফা দিলেন। তিনি ঘোষণা করে দিয়েছেন, এবার নির্দল প্রার্থী হিসাবে তিনি প্রতিদ্বন্দ্বিতা করবেন। তিন তিনবারের এমএলএ ছিলেন তিনি। ২০০২ সাল থেকে ২০১৭ সাল পর্যন্ত তিনি ছিলেন বিধায়ক। দলের রাজ্য সভাপতির দায়িত্বও তিনি সামলেছেন। সেই অভিজ্ঞ নেতাই এবার ভোটের মুখে দল ছাড়লেন।

 

 

তিনি বলেন, বর্তমান বিধায়ককে নিয়ে হতাশ স্থানীয় বাসিন্দারা। আমি ভোটে লড়ার টিকিট চেয়েছিলাম। কিন্তু তা নিয়ে প্রকাশ্যে অসন্তোষ প্রকাশ করিনি। কারণ আমি ছিলাম শৃঙ্খলাবদ্ধ সৈনিক। কিন্তু ওরা যেন ভেবে নিয়েছিল এভাবেই চলবে। আমি কোনওদিন ইস্তফা দেব না। কিন্তু এটাই উপযুক্ত সময়। আমি দল থেকে ইস্তফা দিয়েছি। 

তিনি বলেন, ২০শে জানুয়ারি জানতে পারি, আমি টিকিট পাচ্ছি না। এনিয়ে আমার অনুগামীরা হতাশ হয়ে পড়েন। এরপরই আমি বুঝতে পারি আমায় লড়তে হবে। নির্দল হিসাবেই লড়তে হবে। তাঁর দাবি, বর্তমান এমএলএকে ঘিরে সাধারণ মানুষের অত্যন্ত ক্ষোভ। কিন্তু তিনি ভোটে হেরেছিলেন কেন? তাঁর সাফাই, সেই সময় মুখ্যমন্ত্রীর দায়িত্ব সামলাতে হত। প্রশাসনিক ব্যবস্থার উপরেই বেশি জোর দিতে হত। সেকারণে মানুষের সঙ্গে দূরত্ব তৈরি হচ্ছিল। নিজের বিধানসভা এলাকায় উন্নয়নে নজর দিতে পারিনি। 

 

বন্ধ করুন