বাংলা নিউজ > ঘরে বাইরে > Gaziabad: দীপক নাম নিয়ে সম্পর্ক স্থাপন, গোমাংস খেতে বাধ্য করা, ধর্মান্তরকরণের অভিযোগ খালিদের বিরুদ্ধে! সরব হিন্দু মহিলা

Gaziabad: দীপক নাম নিয়ে সম্পর্ক স্থাপন, গোমাংস খেতে বাধ্য করা, ধর্মান্তরকরণের অভিযোগ খালিদের বিরুদ্ধে! সরব হিন্দু মহিলা

গাজিয়াবাদে লাভ জেহাদের বড়সড় অভিযোগ।

যে মহিলা এই অভিযোগ দায়ের করেছেন, তাঁর দাবি, তাঁকে দিল্লির এক মসজিদে নিয়ে গিয়ে জোর করে ধর্মান্তরিত করেন ওই অভিযুক্ত খালিদ। এছাড়াও খালিদ তাঁকে গোমাংস খেতেও জোর করেন বলে অভিযোগ।

যোগীগড় উত্তর প্রদেশে এবার এক মহিলার অভিযোগ ঘিরে তুলকালাম। সেখানের গাজিয়াবাদে এক মহিলাকে জোর করে ধর্মান্তরিত করা হয়েছে বলে তাঁর অভিযোগ। তিনি দাবি করেন, খালিদ নামের এক যুবক, নিজের ধর্মীয় পরিচয় গোপন রাখতে তাঁর সঙ্গে দীপক নাম নিয়ে সম্পর্কে লিপ্ত হন। পরে এই ব্যক্তি মহিলাকে বলপূর্বক গোমাংস ভক্ষণ ও ধর্মান্তরিত করেন বলে অভিযোগ। 

সদ্য ২০ জুলাই উত্তর প্রদেশের বিজয়নগর পুলিশ স্টেশনে মহিলা অভিযোগ দায়ের করেছেন। তাঁর অভিযোগের ভিত্তিতে অভিযুক্ত খালিদ চৌধুরীকে গ্রেফতার করতে উত্তর প্রদেশ পুলিশের ২ টি দল রওনা হয়েছে। যে মহিলা এই অভিযোগ দায়ের করেছেন, তাঁর দাবি, তাঁকে দিল্লির এক মসজিদে নিয়ে গিয়ে জোর করে ধর্মান্তরিত করেন ওই অভিযুক্ত খালিদ। এছাড়াও খালিদ তাঁকে গোমাংস খেতেও জোর করেন বলে অভিযোগ। এছাড়াও বিজয়নগর পুলিশ স্টেশনে খালিদ চৌধুরীর বিরুদ্ধে ধর্ষণ ও বলপূর্বক ধর্মান্তরকরণের অভিযোগ রয়েছে। মহিলার অভিযোগ, ২০২০ সালে ওই ব্যক্তির সঙ্গে পরিচিতি হয় তাঁর। সেই সময় সোশ্যাল মিডিয়া মারফৎ তাঁদের পরিচিতি। এরপরই তাঁদের মেলামেশা শুরু হয়। জানা যায়, ওই ব্যক্তিই আগে তাঁকে ফ্রেন্ড রিকোয়েস্ট পাঠান। আর সেখানে নাম লেখা ছিল দীপক হিসাবে। এরপর সম্পর্ক এগোতে থাকে। পরে ৪ মাস বাদ থেকেই মহিলা জানতে পারেন যে ওই দীপক-নামধারী ব্যক্তির আসল পরিচিতি খালেদ চৌধুরী হিসাবে। মহিলার অভিযোগ, তাঁকে বহুবার ধর্ষণ করেছেন খালেদ। পরে ভিডিয়ো করে তাঁকেে ব্ল্যাকমেল করার অভিযোগও ওঠে। 

( ‘গেহলোটের বিধায়করা আমায় লাথি মেরেছেন’, ছাঁটাই হওয়া কংগ্রেস মন্ত্রীর তোপ দলের MLAদের নিয়ে, রাজস্থানে খবরে 'লাল ডাইরি')

(Tomato Price: ‘টমেটো দামি মনে হলে খাবেন না, লেবু খান, দাম এমনিই কমে আসবে’, বক্তা যোগীগড়ের মন্ত্রী প্রতিভা শুক্লা)

মহিলার দাবি, লাগাতার ধর্ষণের জেরে গত সেপ্টেম্বরে তিনি গর্ভবতী হয়ে পড়েন। এরপরও ধর্ষণ চলে। পরে সেই গর্ভস্থ সন্তান মারা যায়। অভিযোগকারিনীর দাবি, বারবার তাঁকে ধর্মান্তরিত হওয়ার জন্য চাপ দিতে থাকেন খালিদ। পরে দিল্লির নিজামুদ্দিন দরগায় তিনি ধর্ম পরিবর্তন করেন, খালেদের চাপের জেরে। এছাড়াও মহিলার দাবি, ‘আমার জন্মদিনে আমার কোমরে জোর করে খালিদ তাঁর নাম ট্যাটু করিয়ে দেন।’ ঘটনার অভিযোগ পেয়ে, গাজিয়াবাদ পুলিশ শুরু করে দিয়েছে তল্লাশি। একথা জানিয়েছেন খোদ গাজিয়াবাদ পুলিশের এসিপি নিমিশ পাটিল। 

 

 

 

 

 

 

 

https://bangla.hindustantimes.com/bengal

ঘরে বাইরে খবর

Latest News

ছাংতে আসছেন না মোহনবাগানে! জোড়া ‘অস্ত্রে’ আপুইয়াকে ছিনিয়ে নিয়েছে মুম্বইয়ের থেকে ১-৩ লজ্জার হার, আশা কার্যত শেষ পোল্যান্ডের, শেষ ১৬-র আশা বাঁচিয়ে রাখল অস্ট্রিয়া শেষ ওভারে নরকিয়ার কামাল, ইংল্যান্ডকে ৭ রানে হারিয়ে সেমির দিকে এক পা প্রোটিয়াদের পুলকার, স্কুলবাস নিয়ে চিন্তার দিন শেষ, বাংলায় বিরাট নির্দেশিকা জারি করল সরকার শেফ থেকে মেকআপ আর্টিস্ট, তারকাদের অনর্থক চাহিদা নিয়ে সরব অনুরাগ বাবরদের বিরুদ্ধে গড়াপেটার অভিযোগের প্রমাণ চাই, না হলে আইনি ব্যবস্থা,হুমকি PCB-র বিয়ের ১মাস, শাঁখা খুলে, সিঁদুর মুছে ছবি দিলেন! কী মুছে ফেলার কথা বলছেন কৌশাম্বি? ত্রিপুরার ট্যুর গাইড, উজ্জয়ন্ত প্রাসাদ, ছবিমুরার জঙ্গল, ডুম্বুর লেক ঘোরালেন সৌরভ ৩ জেলায় হতে পারে ভারী বর্ষণ! শনিতেও দক্ষিণবঙ্গে ভ্যাপসা গরম থাকবে? আবহাওয়ার খবর বাড়ির অমতে ১৬-য় বিয়ে, ১৭ বছরে মা হন! সংসার টেকেনি, টলি সুন্দরীকে চিনতে পারছেন?

T20 WC 2024

শেষ ওভারে নরকিয়ার কামাল, ইংল্যান্ডকে ৭ রানে হারিয়ে সেমির দিকে এক পা প্রোটিয়াদের বাবরদের বিরুদ্ধে গড়াপেটার অভিযোগের প্রমাণ চাই, না হলে আইনি ব্যবস্থা,হুমকি PCB-র ভারত-বাংলাদেশ ম্যাচেও কি বৃষ্টির সম্ভাবনা রয়েছে? ভেস্তে গেলে চাপে পড়বেন শাকিবরা IND vs AFG: সহজতম ক্যাচ ফেলে নিজেই বিস্মিত কোহলি, মাথায় হাত রোহিতেরও- ভিডিয়ো ‘রোহিতকে তোমরা এটা বলতে পারো না…’৪ ম্যাচে ৭৬ রান করেও সানিকে পাশে পেলেন হিটম্যান ক্যাচ নিতে গিয়ে প্রায় ধাক্কা রোহিতকে, পন্তকে 'মধুর' শিক্ষা হিটম্যানের, ভিডিয়ো সেরা ফিল্ডারের তালিকায় অক্ষরের নাম শুনে চমকে উঠলেন কোহলি, প্রতিক্রিয়া হল ভাইরাল হার্দিক ব্যাট করতে আসার পরে কী কথা হয়েছিল? ম্যাচের গেম প্ল্যান ফাঁস করলেন সূর্য ‘সিরাজ তো খেতে বসেছে’, ভুল নামে ডাকতেই সাংবাদিককে সটান জবাব সূর্যকুমার যাদবের সুপার ৮-এ ভারত নয়, আফগানিস্তান হেরেছে বুমরাহ-র কাছে! দাবি আফগান কোচের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.