রবিবার দিল্লিতে ভোটপ্রচারে উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ (PTI)
রবিবার দিল্লিতে ভোটপ্রচারে উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ (PTI)

কেজরিওয়াল বিরিয়ানি খাওয়ান, আমরা গুলি খাওয়াবো, দিল্লির প্রচারে বেলাগাম যোগী

এদিন তিনি বলেন, শাহিনবাগের আন্দোলনকারীদের বিরিয়ানি খাওয়াচ্ছে কেজরিওয়াল। আর মোদীজি খুঁজে খুঁজে জঙ্গিদের গুলি খাওয়াচ্ছেন।

দিল্লি বিধানসভা নির্বাচনের প্রচারে নেমেই নিজের স্বভাবসিদ্ধ ভঙ্গিতে হুঁশিয়ারি দিলেন উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ। বললেন, শাহিনবাগের আন্দোলনকারীদের কেজরিওয়াল বিরিয়ানি খাওয়াচ্ছে। আমরা জঙ্গি বিরিয়ানি নয় গুলি খাওয়াবো।

দিল্লি বিধানসভা নির্বাচনের প্রচারে বিতর্কিত মন্তব্য করে কমিশনের শাস্তির মুখে পড়েছেন ২ নেতা। এদের এক জন আবার কেন্দ্রীয় অর্থ মন্ত্রকের প্রতিমন্ত্রী অনুরাগ ঠাকোর। তবে সেসবের পরোয়া না করেই এদিন খোলা ব্যাটে প্রচারের ঝোড়ো ইনিংস শুরু করলেন যোগী আদিত্যনাথ।

এদিন তিনি বলেন, শাহিনবাগের আন্দোলনকারীদের বিরিয়ানি খাওয়াচ্ছে কেজরিওয়াল। আর মোদীজি খুঁজে খুঁজে জঙ্গিদের গুলি খাওয়াচ্ছেন। বলে রাখি, অনুরাগ ঠাকুরের গুলি সংক্রান্ত বয়ানের পরেই জামিয়া মিলিয়া ও শাহিনবাগে গুলি চলেছে। তার পরেও যে বিজেপি নেতৃত্ব গুলি সংক্রান্ত উগ্রতা থেকে সরতে নারাজ তা এদিন বুঝিয়ে দিয়েছেন আদিত্যনাথ।

শাহিনবাগের আন্দোলনকারীদের নিশানা করে আদিত্যনাথ বলেন, এরা কাশ্মীরে সংবিধানের ৩৭০ ধারা প্রত্যাহারের বিরোধী। এরাই অযোধ্যায় রাম মন্দির তৈরির বিরোধী।

বলে রাখি, ৮ ফেব্রুয়ারি দিল্লি বিধানসভার ভোটগ্রহণ। তার আগে এখন চলছে শেষ মুহূর্তের ঝোড়ো প্রচার। লড়াইয়ের ময়দানে মূলত রয়েছে আম আদমি পার্টি ও বিজেপি। বাকি সব দল ছন্নছাড়া। ১১ ফেব্রুয়ারি ভোটগণনা।



বন্ধ করুন