বাংলা নিউজ > ঘরে বাইরে > ঘুমোচ্ছিল বিছানায়, বালতি বিক্রি করতে এসে শিশু নিয়ে 'চম্পট 'ফেরিওয়ালার
শিশু চুরির করার অভিযোগ ফেরিওয়ালার বিরুদ্ধে (ছবিটি প্রতীকী, সৌজন্য হিন্দুস্তান টাইমস)
শিশু চুরির করার অভিযোগ ফেরিওয়ালার বিরুদ্ধে (ছবিটি প্রতীকী, সৌজন্য হিন্দুস্তান টাইমস)

ঘুমোচ্ছিল বিছানায়, বালতি বিক্রি করতে এসে শিশু নিয়ে 'চম্পট 'ফেরিওয়ালার

  • মহিলার দাবি, এরপরই তিনি অচৈতন্য হয়ে পড়েন।

বালতি বিক্রি করতে এসে তিন মাসের শিশুকে নিয়ে পালাল মহিলা ফেরিওয়ালা। অভিযোগ এমনটাই। আর এই ঘটনাকে ঘিরে তুমুল শোরগোল পড়েছে। মুম্বই কালাচৌকি এলাকার ঘটনা। পুরানো মোবাইল ফোন, পুরানো জামাকাপড়ের বিনিময়ে প্লাস্টিকের বালতি বিক্রি করতে এসেছিল ওই ফেরিওয়ালা। পুলিশের কাছে অভিযোগে উল্লেখ করা হয়েছে,  সেই সময় বাড়িতে মা ও তাঁর শিশু সন্তান ছিল। ওই মহিলার স্বামী অন্যত্র কাজে গিয়েছেন। এদিকে অভিযোগ ওই ফেরিওয়ালা ঘরে ঢুকেই ক্লোরোফর্ম জাতীয় কিছু কাপড়ে রেখে তা দিয়ে ওই মহিলার মুখ চেপে ধরে। 

মহিলার দাবি, এরপরই তিনি অচৈতন্য হয়ে পড়েন। জ্ঞান ফিরলে তিনি দেখেন শিশুটি নেই। এরপরই তিনি তার স্বামীকে খবর দেন। ওই মহিলার দাবি তার শিশু বিছানায় শুয়েছিল।তিনি  যখন অচৈতন্য হয়ে পড়েছিলেন তখনই শিশুটিকে তুলে নিয়ে পালায় ওই মহিলা হকার। দুপুর ১২টা ১৫ মিনিট নাগাদ ঘটনাটি হয় বলে ওই মহিলা পুলিশের কাছে দাবি করেছে। 

এদিকে অভিযোগ পাওয়ার পর থেকেই পুলিশ তল্লাশি শুরু করেছে। একাধিক টিম শিশুটির খোঁজ করছে। পুলিশ স্থানীয় এলাকায় সিসি ক্যামেরার ফুটেজও সংগ্রহ করছে। ডেপুটি কমিশনার অফ পুলিশ বিজয় পাতিল জানিয়েছেন,ক্রাইম ব্রাঞ্চ আলাদা করে তদন্ত করছে। চুরি যাওয়া শিশুকে উদ্ধার করার জন্য আমরা সবরকম চেষ্টা চালাচ্ছি।  

 

বন্ধ করুন