বাংলা নিউজ > ঘরে বাইরে > জলের দরে গৃহ ঋণ! সুযোগ হাতছাড়া করবেন না
বিশদে জানতে যোগাযোগ করুন ভারতীয় স্টেট ব্যাঙ্কের নিকটতম শাখায়। ( ছবি: রয়টার্স) (REUTERS)
বিশদে জানতে যোগাযোগ করুন ভারতীয় স্টেট ব্যাঙ্কের নিকটতম শাখায়। ( ছবি: রয়টার্স) (REUTERS)

জলের দরে গৃহ ঋণ! সুযোগ হাতছাড়া করবেন না

মার্চ মাসে স্টেট ব্যাঙ্কে গৃহ ঋণে লাগবে না কোনও প্রসেসিং ফি। বিভিন্ন বিশেষ ক্ষেত্রে যেমন মহিলা আবেদনকারীদের জন্যও রয়েছে বিশেষ ছাড়।

বাড়ি কেনার পরিকল্পনা করছেন? অথবা ভাবছেন এবার লোন নিয়ে দোতলাটা করেই ফেলবেন? তাহলে এখন সুবর্ণ সুযোগ। গৃহ ঋণে সুদের হার আরও খানিকটা কমাল স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়া ও কোটাক মাহিন্দ্রা ব্যাঙ্ক।

শুধু তাই নয়, মার্চ মাসে স্টেট ব্যাঙ্কে গৃহ ঋণে লাগবে না কোনও প্রসেসিং ফি। বিভিন্ন বিশেষ ক্ষেত্রে যেমন মহিলা আবেদনকারীদের জন্যও রয়েছে বিশেষ ছাড়।

স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়া

রেকর্ড পরিমাণে সুদের হার হ্রাস করেছে ভারতীয় স্টেট ব্যাঙ্ক। গৃহ ঋণে সুদের হার শুরু হচ্ছে মাত্র ৬.৭০ শতাংশ থেকে। আপাতত সারা মার্চ মাস ধরেই পাবেন এই সুযোগ।

শুধু তাই নয়, মার্চ মাসে গৃহ ঋণের ক্ষেত্রে লাগবে না কোনও প্রসেসিং ফিও। অফার চলবে ৩১ মার্চ পর্যন্ত।

হোম লোনে সুদের হার নির্ভর করছে কোন স্কিম-এ লোনটা নেওয়া হচ্ছে তার উপর। তাছাড়া, আবেদনকারীর ক্রেডিট স্কোরের উপরেও তা নির্ভরশীল। স্টেট ব্যাঙ্কের Yono অ্যাপের মাধ্যমে আবেদন করতে পারেন। সেক্ষেত্রে পাবেন কিছু অতিরিক্ত ছাড়। বিশদ জানতে স্থানীয় স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়ার শাখায় যোগাযোগ করুন।

কোটাক মাহিন্দ্রা ব্যাঙ্ক

কোটাক মাহিন্দ্রা ব্যাঙ্কেও কমেছে গৃহ ঋণে সুদের হার। মাত্র ৬.৬৫ শতাংশ থেকে শুরু হচ্ছে হোম লোনের ইন্টারেস্ট। ব্যাঙ্কের দাবি, এটি বর্তমানে দেশে গৃহ ঋণে সর্বনিম্ন সুদের হার। অফার সীমিত সময়ের জন্য। শুধু মাত্র ৩১ মার্চ পর্যন্তই থাকবে এই সর্বনিম্ন সুদের হার। তাছাড়া ভারতীয় স্টেট ব্যাঙ্কের মতোই থাকছে না কোনও প্রসেসিং ফি-ও। তাই সুযোগ হাতছাড়া না করাই ভাল।

বন্ধ করুন